Bollywood Gossip, Deepika-Ranveer: সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের

Deepika-Ranveer: কয়েক দিন হল মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। সন্তানের জন্মের কয়েক দিনের মাথায়ই নতুন সম্পত্তি কিনলেন তারক জুটি। শোনা যাচ্ছে আরবসাগরমুখী তাঁদের এই ফ্ল্যাট প্রায় ১৮৪৫ বর্গফুটে। রণবীরের মায়ের বাড়ির পাশেই এই নতুন বাড়ি কিনেছেন নায়িকা। অনেকেই ভেবেছেন মেয়েকে যত্ন করতে সুবিধা হয় তাই এই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

Bollywood Gossip, Deepika-Ranveer: সন্তানের জন্মের কয়েক দিনের মাথাতেই নতুন সম্পত্তি, সুখবর দীপিকা-রণবীরের
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 11:37 PM

বাড়ি কিনলেন দীপিকা-রণবীর

কয়েক দিন হল মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। সন্তানের জন্মের কয়েক দিনের মাথায়ই নতুন সম্পত্তি কিনলেন তারক জুটি। শোনা যাচ্ছে আরবসাগরমুখী তাঁদের এই ফ্ল্যাট প্রায় ১৮৪৫ বর্গফুটে। রণবীরের মায়ের বাড়ির পাশেই এই নতুন বাড়ি কিনেছেন নায়িকা। অনেকেই ভেবেছেন মেয়েকে যত্ন করতে সুবিধা হয় তাই এই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

প্রয়াত হিমেশের বাবা

প্রয়াত হলেন বর্ষীয়ান সঙ্গীতশিল্পী বিপিন রেশমিয়া। ইন্ডাস্ট্রিতে তাঁর এখন আরও একটা পরিচয় রয়েছে। তিনি সঙ্গীতশিল্পী হিমেশ রেশমিয়ার বাবা। বয়স হয়েছিল ৮৭ বছর। ১৮ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলে। কিন্তু শেষ রক্ষা আর হল না। মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিত্‍সাধীন ছিলেন তিনি।

ক্ষমাপ্রার্থী রূপসা

অক্টোবরের প্রথম সপ্তাহেই বিয়ের পিঁড়িতে বসছেন রূপসা চট্টোপাধ্যায়। আপাতত একের পর এক আইবুড়োভাত খেতে ব্যস্ত নায়িকা। সিরিয়াল পাড়ার খলনায়িকা হিসাবে তাঁর যথেষ্ট জনপ্রিয়তাও রয়েছে। কিন্তু এই মুহূর্তে কোনও কাজই তিনি করতে পারছেন না। তাই সবার থেকে ক্ষমাও চেয়ে নিচ্ছেন।

বন্ধ শুটিং?
গত মাসে ছবির শুটিং শুরু হয়েছিল। উত্তরবঙ্গে আউটডোর হয়েছে। কলকাতায়ও শুটিং হয়েছে। কিন্তু সোহম চক্রবর্তী ও ইধিকা পাল অভিনীত ‘বহুরূপ’ ছবির শুটিং নাকি বন্ধ হয়ে গিয়েছে! ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন, ইউনিটের বকেয়া পারিশ্রমিক নিয়ে সমস্যা দেখা দিয়েছে। তাই ছবির শুটিং বন্ধ হয়ে গিয়েছে।

পন্থকে নিয়ে উর্বশী
এক সময় ঋষভ পন্থ এবং উর্বশী রাউতেলার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু দু’জনের কেউই তা স্বীকার করেননি। এবার পন্থকে নিয়ে প্রশ্ন উঠতেই উর্বশী বললেন, “আমাকে ও ঋষভকে নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে তা রটনা। যদিও আমি আমার ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে চাই না। এই মুহূর্তে আমার লক্ষ্য শুধুই কাজের দিকে।”

পাঁচ মাস পার
স্বামী রাতুল মুখোপাধ্যায়ের থেকে বয়সে খানিকটা বড় তিনি। তা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রকে। যদিও সে সবকে পাত্তা দেননি তিনি। বিয়ে করেছেন, সংসারও করছেন চুটিয়ে। দেখতে দেখতে বৈবাহিক সম্পর্কের পাঁচ মাস পূর্ণ করলেন তিনি। সেই উপলক্ষে সামাজিক মাধ্যমে করেছেন এক আদুরে পোস্টও। রাতুল ও তাঁর একগুচ্ছ ছবি শেয়ার করে রূপাঞ্জনা লেখেন, “দেখতে দেখতে পাঁচ মাস।”

অনন্যা ভক্তদের জন্য সুখবর

প্রাইম ভিডিয়ো পক্ষ থেকে জানানো হয়েছে যে, ‘কল মি বে’-এর দ্বিতীয় সিজন নিয়ে কাজ শুরু হয়ে গিয়েছে। সিরিজের নাম ভূমিকায় রয়েছেন অনন্যা পান্ডে। প্রথম সিজন ৬ সেপ্টেম্বর মুক্তি পায়। তার কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সিজেনের ঘোষণায় খুশির হাওয়া ভক্তদের মধ্যে।

খুনের হুমকি
ফের সলমন খানের বাবা সেলিম খানকে হুমকি দিল এক ব্যক্তি, তাও কার পরিচয়ে? বিষ্ণোই গ্যাংয়ের লরেন্স বিষ্ণোইয়ের নাম করে। বান্দ্রা পুলিশের তরফে এদিন এক বাইক আরোহীকে আটক করা হয়। অভিযোগ উঠেছে সেই ব্যক্তিই নাকি ভাইজানের বাবা তথা বর্ষীয়ান চিত্রনাট্যকার সেলিম খানকে খুনের হুমকি দিয়েছেন।

জট কাটল?
২০১৯ সালে পুলওয়ামা হামলার পর ভারতে পাক শিল্পীদের কাজ বন্ধ। ‘হামসফর’-এর প্রায় এক দশক পর ‘দ্য লিজেন্ড অফ মওলা জাট’ (২০২২) ছবিতে জুটি হিসাবে দেখা মিলেছে ফাওয়াদ-মাহিরার। কিন্তু সেই সময় ভারতে মুক্তি পায়নি বক্স অফিস কাঁপানো এই ছবি। দু-বছর পর ভারতে মুক্তি পাচ্ছে ‘দ্য লিজেন্ড অফ মওলা জাট’ (২০২২)।

Follow Us: