BSNL Mobile Recharge: বিএসএনএল এবার আরও সস্তা!

এবার খুব দ্রুত BSNL 4G লঞ্চ করা হবে। ২০২৪ সালের মধ্যেই 5G লঞ্চ করা হবে। BSNL বেশ কিছু সস্তার প্ল্যান নিয়ে এসেছে। এক ঝলকে দেখে নিন সেই প্ল্যানগুলি। BSNL-এর সস্তার প্ল্যানটির দাম ৯৪ টাকা। এই প্ল্যানের বৈধতা ৩০ দিনের জন্য।

BSNL Mobile Recharge: বিএসএনএল এবার আরও সস্তা!
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 3:45 PM

এবার খুব দ্রুত BSNL 4G লঞ্চ করা হবে। ২০২৪ সালের মধ্যেই 5G লঞ্চ করা হবে। BSNL বেশ কিছু সস্তার প্ল্যান নিয়ে এসেছে। এক ঝলকে দেখে নিন সেই প্ল্যানগুলি। BSNL-এর সস্তার প্ল্যানটির দাম ৯৪ টাকা। এই প্ল্যানের বৈধতা ৩০ দিনের জন্য। ব্যবহারকারীরা ভয়েস কলিং পাবেন ২০০ মিনিটের জন্য। ডেটা ব্যবহার করতে পারবেন ৩জিবি। এই প্ল্যানে থাকবে না কোন ভ্যালিডিটি। আপনি ৯৮ টাকার রিচার্জ প্ল্যানটিও দেখতে পারেন। এই প্ল্যানে পাবেন ২২ দিনের বৈধতা। ডেটা ব্যবহার করতে পারবেন ২ জিবি করে প্রতিদিন। ভয়েস ভাউচারের ক্ষত্রে ১৮ টাকার একটি প্ল্যান আছে। এই প্ল্যানে পাবেন ২ দিনের বৈধতা।

ডেটা ব্যবহার করতে পারবেন ১ জিবি করে প্রতিদিন। BSNL-এর একটি জনপ্রিয় রিচার্জ প্ল্যান পাবেন ৪৯ টাকায়। এই প্ল্যানে পাবেন ১৫ দিনের বৈধতা। ব্যবহারকারীরা ভয়েস কলিং পাবেন ১০০ মিনিটের জন্য। ডেটা ব্যবহার করতে পারবেন ১ জিবি করে ১৫ দিনের জন্য। ৮৭ টাকার প্ল্যানে ১জিবি করে ডেটা পাবেন ১৪ দিনের জন্য। ভয়েস কলিং করতে পারবেন আনলিমিটেড।

Follow Us: