Sudip Mukherjee News: নিজেরই ঘনিষ্ঠ আত্মীয়ের করা সেই নোংরা কাজ আজও ভুলতে পারেননি সুদীপ

জানলে চমকে যাবেন, অভিনেতা সুদীপ মুখোপাধ্যায় ছোটবেলায় সাংঘাতিক যৌন-নির্যাতনের শিকার হয়েছেন। তাঁকে নানাভাবে মলেস্ট করেন তাঁরই এক আত্মীয়। অভিনেতা বলেছেন, "সেই সময় আমার বয়স ছিল ৪-৫ বছর। আমারই কাছের এক আত্মীয় আমাকে মলেস্ট করেছিলেন ছোটবেলায়। ভয়ে বাবা-মাকে বলতে পারিনি কোনওদিন।"

Sudip Mukherjee News: নিজেরই ঘনিষ্ঠ আত্মীয়ের করা সেই নোংরা কাজ আজও ভুলতে পারেননি সুদীপ
| Edited By: | Updated on: Apr 28, 2024 | 12:03 AM

যৌন হেনস্থার শিকার সুদীপ
জানলে চমকে যাবেন, অভিনেতা সুদীপ মুখোপাধ্যায় ছোটবেলায় সাংঘাতিক যৌন-নির্যাতনের শিকার হয়েছেন। তাঁকে নানাভাবে মলেস্ট করেন তাঁরই এক আত্মীয়। অভিনেতা বলেছেন, “সেই সময় আমার বয়স ছিল ৪-৫ বছর। আমারই কাছের এক আত্মীয় আমাকে মলেস্ট করেছিলেন ছোটবেলায়। ভয়ে বাবা-মাকে বলতে পারিনি কোনওদিন।”

অর্জুনকে নিয়ে হাসাহাসি
মুম্বইয়ে একটি অ্যাক্টিং স্কুল আছে অভিনেতা অর্জুন কাপুরের। তিনি প্রযোজক বনি কাপুরের পুত্র। ‘ইশকজ়াদে’ ছবিতে ডেবিউ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি চোপড়ার সঙ্গে। ‘কি অ্যান্ড কা’, ‘গুন্ডে’-এর মতো ছবিতেও তাঁকে দেখা গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত সাড়া ফেলার মতো কোনও ছবিই উপহার দিতে পারেননি অর্জুন। অ্যাক্টিং স্কুল খুলেছেন শুনে হাসাহাসি নেটিজ়েনদের বড় অংশের। বলেছেন, “নিজেই অ্যাক্টিং করতে পারেন না, লোককে কীভাবে অভিনয় শেখাবেন!”

ক্যানসারে আক্রান্ত আত্মারাম
‘বাবু হামি গরিব আদমি আছে!’ এই সংলাপ বলেই বাঙালি দর্শকের মনের ভিতরে ঢুকে পড়েছিলেন থিয়েটার অভিনেতা উদয় শঙ্কর পাল। চরিত্রের নাম ছিল আত্মারাম। পরিচালক অনীক দত্তর প্রথম ছবি ‘ভূতের ভবিষ্যৎ’-এ গরিব হাতে-টানা রিকশাওয়ালার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ভীষণ অসুস্থ তিনি। ক্যানসার হয়েছে অভিনেতার। শুনেই তাঁর পাশে গিয়ে দাঁড়ালেন অনীক।

মুখ খুললেন শ্রীময়ী
প্রচারে তাঁর স্বামী কাঞ্চন মল্লিককে জিপ থেকে অসম্মান করে নামিয়ে দিয়েছেন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তা নিয়ে উত্তাল চারপাশ। হাসপাতালের বেডে স্যালাইনের নল হাতে নিয়ে সবটা দেখেছেন স্ত্রী শ্রীময়ী চট্টরাজ। একটু থিতু হয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছেন শ্রীময়ী। বলেছেন, “গরমে হয়তো কল্যাণবাবুর মাথা কাজ করেনি। এই কল্যাণবাবু না থাকলে আমাদের বিয়েটাই হত না। তিনি সবসময় পাশে ছিলেন আমাদের।”

এ কেমন বর!
সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমির। সেখান থেকে যে ছবি তিনি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, পাশে বসা সদ্য বিবাহিত স্ত্রীকে অবজ্ঞা করে হানিয়ার সঙ্গেই গল্পে মত্ত বর। ওই ছবি দেখেই নেটিজেনদের একাংশ খাপ্পা। প্রশ্ন উঠেছে, ‘এ কেমন বর’!

আজকের রাম-সীতা
নীতেশ তিওয়ারি পরিচালিত রামায়ণে রামের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণবীর কাপুরকে। আর সীতার ভূমিকায় থাকছেন সাই পল্লবী। এবার সেই ছবির সেট থেকেই প্রকাশ পেল ফার্স্ট লুক। তাঁদের দেখে চোখ ফেরানো দায়।

এ কী বললেন রচনা!
চলতি লোকসভা নির্বাচনে হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় প্রথম থেকেই ট্রোলের শিকার হচ্ছেন। তাঁর হাসি নিয়েও চলছে নানা মিম। এ নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন রচনা। বলেছেন, “আগে সবাই বলত হাসিটা দারুণ। এখন বলে পাগল। ভাল…’।

ধূমপানে আসক্ত হন বিদ্যা
এই ছবি করতে গিয়ে ধূমপানে আসক্ত হয়ে পড়েন অভিনেত্রী। দিনে তিনটি করে সিগারেট খেতেন তিনি। যদিও কিছু সময় পরেই বুঝতে পারেন আদপে নিজেরই ক্ষতি করছেন তিনি। তাই স্বভাব ত্যাগ করেন অচিরেই।

সম্পর্ক ভাঙল শ্রুতি হাসানের
অভিনেতা কমল হাসানের কন্যা শ্রুতি হাসানের মেয়ের সম্পর্ক ভেঙেছে। তিনি লিভ ইন করতেন জনপ্রিয় ইলাস্ট্রেটার শান্তনু হাজারিকার সঙ্গে। তাঁরা নাকি বিয়েও করতেন। কিন্তু সেই সম্পর্ক এখন অতীত। সোশ্যাল মিডিয়া থেকে শান্তনুর সঙ্গে তাঁর সব ছবি মুছেও ফেলেছেন শ্রুতি। শোনা যাচ্ছে, দু’মাস আগেই নাকি তাঁদের প্রেম ভেঙেছে।

Follow Us: