Murshidabad News: পড়ুয়াদের দিয়ে আবর্জনা পরিষ্কার, বিক্ষোভ!

মাত্র দুজন শিক্ষক, দুজনের মধ্যে একজন শিক্ষক রয়েছে ছুটিতে। শুধু মাত্র স্কুলের টিআইসি দিয়েই চলছে ইস্কুল। ছোট ছোট শিশু পড়ুয়াদের দিয়ে সাফ করানো হচ্ছে বাথরুম, ফেলানো হচ্ছে আবর্জনা। এমনই একাধিক অভিযোগ তুলে মঙ্গলবার দুপুর নাগাদ স্কুলের মাস্টারদের বাইরে বের করে ঘিরে রেখে বিক্ষোভে ফেটে পড়লেন অভিভাবকরা

Murshidabad News: পড়ুয়াদের দিয়ে আবর্জনা পরিষ্কার, বিক্ষোভ!
| Edited By: | Updated on: Nov 07, 2023 | 8:32 PM

নেই পর্যাপ্ত শিক্ষক, ঠিকমতো হচ্ছে না পড়াশোনা, স্কুলে ২২৯ জন পড়ুয়া, মাত্র দুইজন শিক্ষক তবুও আসছে লেটে। মাত্র দুজন শিক্ষক, দুজনের মধ্যে একজন শিক্ষক রয়েছে ছুটিতে। শুধু মাত্র স্কুলের টিআইসি দিয়েই চলছে ইস্কুল। ছোট ছোট শিশু পড়ুয়াদের দিয়ে সাফ করানো হচ্ছে বাথরুম, ফেলানো হচ্ছে আবর্জনা। এমনই একাধিক অভিযোগ তুলে মঙ্গলবার দুপুর নাগাদ স্কুলের মাস্টারদের বাইরে বের করে ঘিরে রেখে বিক্ষোভে ফেটে পড়লেন অভিভাবকরা।

ঘটনাটি মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জের নতুন শিবপুর প্রাথমিক বিদ্যালযয়ের। নতুন শিবপুর প্রাথমিক বিদ্যালযয়ের মিড ডে মিলের খাবার নিয়েও রয়েছে একাধিক অভিযোগ। এক অভিভাবক বলেন ওই স্কুলের মাস্টাররা ভালো রান্নার খাবার খায়। ছাত্রদের একেবারে বাজে খাবার খাওয়ায়। যদিও নতুন শিবপুর প্রাথমিক বিদ্যালয় এর টি আই সি সব অভিযোগ উড়িয়ে দেন শুধু স্কুলে পর্যাপ্ত শিক্ষক নেই এবং শিক্ষক না থাকার কারণে পূর্ণাঙ্গ রূপে পড়াশোনা দেওয়া সম্ভব নয় , তবুও যথেষ্ট দুই শিক্ষকেই পড়াশোনা দেওয়ার চেষ্টা করেন। বলছেন স্থানীয় লোকজন ও স্কুল পড়ুয়া ও স্কুলের টিআইসি শুনুন।

Follow Us: