Kanchan Mallick on Shovan: গায়ক শোভনের সঙ্গে তুলনা, ফোঁস করলেন কাঞ্চন মল্লিক

গায়িকা ইমন চক্রবর্তী, নায়িকা স্বস্তিকা দত্তর সঙ্গে সম্পর্ক ছিল গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের। সেই সম্পর্কগুলো টেকেনি। তারপর অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে পাকাপাকি হয় সবকিছু। তাঁকে নিন্দুকেরা নাম দিয়েছেন 'দ্বিতীয় কাঞ্চন'। এবার ট্রোলারদের একহাত নিয়েছেন কাঞ্চন। বলেছেন, "ওকে নিয়ে এই নোংরামি বন্ধ হোক অবিলম্বে। কারও একাধিক সম্পর্ক তৈরি হলেই তাঁকে ‘দ্বিতীয় কাঞ্চন’ নামকরণ করা হবে, এটা একটা বিশ্রী বিষয়। খুবই নোংরা। এটা একেবারেই ঠিক না। আর সব ব্যাপারে আমাকে টানেন কেন আপনারা?"

Kanchan Mallick on Shovan: গায়ক শোভনের সঙ্গে তুলনা, ফোঁস করলেন কাঞ্চন মল্লিক
| Edited By: | Updated on: Jul 17, 2024 | 11:47 PM

বিরক্ত তাপসী
কেবল অভিনেতা-অভিনেত্রীরা নন, গোটা বিশ্বের নামী সঙ্গীত শিল্পী, ব্যবসায়ী, এমনকী রাজনীতিকরাও গিয়েছিলেন আম্বানিদের বিয়েতে। গিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। কিন্তু যাননি তাপসী পান্নু। বলেছেন, আমি ব্যক্তিগতভাবে আম্বানিদের কাউকেই চিনি না। আমার মনে হয়, বিয়ের অনুষ্ঠান খুবই ব্যক্তিগত একটা বিষয়। তাই যাইনি।”

আসছে ‘সান অফ সর্দার ২’
আসছে ‘সান অফ সর্দার ২’। তাতে অভিনয় করছেন অজয় দেবগণ, সঞ্জয় দত্ত, ম্রুণাল ঠাকুরের মতো তারকা। স্টার কাস্টের সঙ্গে যুক্ত হয়েছেন কুবরা সাইত। এর আগে কুবরা অভিনয় করেছেন ‘ফারজ়ি’, ‘দ্য ট্রায়েল’, ‘সেক্রেড গেমস’-এর মতো ছবিতে।

হানিমুনে কেমন মজা করলেন কাঞ্চন?
সম্প্রতি স্ত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে মালদ্বীপে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন কাঞ্চন মল্লিক। ছবি পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়। তা দেখে ফের তাঁদের কটাক্ষ করেছেন নিন্দুকেরা। মালদ্বীপে কেমন মজা হল? কাঞ্চন বলেছেন, “ভোটের চাপের জন্য কোত্থাও যেতে পারিনি আমরা। কোথাও ঘুরতে যাওয়ার জায়গা পাচ্ছিলাম না, তাই তিনটে দিনের জন্য মালদ্বীপ থেকে ঘুরে এলাম। ভাল লেগেছে। আনন্দ করেছি আমি আর শ্রীময়ী।”

১৩ বছরে রজনীকান্তের মা শ্রীদেবী
ছবির নাম ‘মদ্রু মুদিচু’। ছবির অফার আসে শ্রীদেবীর কাছে। দারুণ চ্যালেঞ্জিং এক চরিত্র। সেখানে তাঁকে রজনীকান্তের মায়ের চরিত্রে কাস্ট করা হয়। সেই সময় শ্রীদেবীর বয়স ছিল মোটে ১৩। রজনীকান্তের বয়স ছিল ২৫। একটি ক্লিপ ভাইরাল হয়েছে এই নিয়ে। সকলে বলছেন, নায়িকাদের এমন অনেক চরিত্রেই রাজি হতে হয়েছে। শ্রীদেবীও ব্যতিক্রম নন।

ফোঁস করলেন কাঞ্চন
গায়িকা ইমন চক্রবর্তী, নায়িকা স্বস্তিকা দত্তর সঙ্গে সম্পর্ক ছিল গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের। সেই সম্পর্কগুলো টেকেনি। তারপর অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে পাকাপাকি হয় সবকিছু। তাঁকে নিন্দুকেরা নাম দিয়েছেন ‘দ্বিতীয় কাঞ্চন’। এবার ট্রোলারদের একহাত নিয়েছেন কাঞ্চন। বলেছেন, “ওকে নিয়ে এই নোংরামি বন্ধ হোক অবিলম্বে। কারও একাধিক সম্পর্ক তৈরি হলেই তাঁকে ‘দ্বিতীয় কাঞ্চন’ নামকরণ করা হবে, এটা একটা বিশ্রী বিষয়। খুবই নোংরা। এটা একেবারেই ঠিক না। আর সব ব্যাপারে আমাকে টানেন কেন আপনারা?”
মালাইকার জীবনে নতুন প্রেম?
কয়েক মাস আগেই অর্জুনের কপূরের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন অভিনেত্রী মালাইকা অরোরা। সম্পর্কে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি মালাইকা বা অর্জুন, কেউই। কিন্তু দু’জনেরই এক ঘনিষ্ঠ সূত্র বিচ্ছেদের খবর নিশ্চিত করেছিলেন। এর মধ্যেই মালাইকা নতুন জল্পনা উসকে দিলেন। অভিনেত্রীর পোস্টে ধরা পড়ল এক অপরিচিত পুরুষের অবয়ব।

উর্বশীর স্নানঘরের ভিডিয়ো ফাঁস
দিন কয়েক আগে সিনেমার সেটেই ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হয়েছেন উর্বশী রাউতেলা। হায়দরাবাদে হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। শোনা যায়, হাড় ভেঙেছে অভিনেত্রীর। এর মাঝেই উর্বশীর স্নান করার এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। এই ভিডিয়োটি ঠিক কী ভাবে ছড়িয়ে পড়ল নেটপাড়ায়, তা নিয়ে জল্পনা নেটাগরিকদের।
মা হচ্ছেন বাঙালি অভিনেত্রী দেবলীনা
তাঁর বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি। ভিনধর্মে বিয়ে করায় শুনতে হয়েছে একের পর এক কুমন্তব্য। তবে সে সব মন্তব্যকে দূরে সরিয়ে রেখে বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য দিলেন খুশির খবর। অনেক দিন ধরেই চলছিল আলোচনা। এবার সেই আলোচনাতেই শিলমোহর দিলেন তিনি। সূত্র জানাচ্ছে সব সমালোচনাকে দূরে সরিয়ে রেখে নতুন প্রাণকে আনতে চলেছেন তিনি। মা হচ্ছেন দেবলীনা। যদিও এখনও পর্যন্ত মুখ খুলতে রাজি নন ‘গোপী বহু’, কিন্তু খবর একেবারে সত্যি।

ঘরোয়া বৌভাতে সোহিনী
সোমবার দক্ষিণ ২৪ পরগনার এক খামারবাড়িতে বসেছিল সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের বিয়ের আসর। সেখানেই টলিপাড়ার তারকাদের মেলা। তিন তিন ধরে চলা বিয়ের পর্ব মিটিয়ে শ্বশুরবাড়িতে সংসার শুরু করেছেন সোহিনী। ঘরোয়া বৌভাতের পর্বও মিটেছে শ্বশুরবাড়িতে। সমাজমাধ্যমে সেই ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

Follow Us: