Arpita On Partha: স্ত্রী বিয়োগের পরই আরও ঘনিষ্ঠ, নিঃসঙ্গ পার্থর বন্ধু হয়ে ওঠেন অর্পিতা

'অপা' শব্দ নিয়ে কোনও রাখঢাক নেই, ইডিকে অর্পিতা জানিয়েছেন, অসমবয়সী হলেও 'পার্থ দা' তাঁর ভাল বন্ধু।

Arpita On Partha: স্ত্রী বিয়োগের পরই আরও ঘনিষ্ঠ, নিঃসঙ্গ পার্থর বন্ধু হয়ে ওঠেন অর্পিতা
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 8:36 PM

কলকাতা: পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক নিয়ে একেবারে খোলামেলা অর্পিতা চট্টোপাধ্যায়। ‘অপা’ শব্দ নিয়ে কোনও রাখঢাক নেই, ইডিকে অর্পিতা জানিয়েছেন, অসমবয়সী হলেও ‘পার্থ দা’ তাঁর ভাল বন্ধু। আরও একধাপ এগিয়ে ইডির প্রশ্নে অর্পিতার উত্তর, স্ত্রী বিয়োগের পর পার্থ চট্টোপাধ্যায় একাকিত্বে ভুগতেন। সেই নিঃসঙ্গ সময়েই পার্থর ঘনিষ্ঠ বন্ধু হয়ে ওঠেন অর্পিতা মুখার্জি।

২০১২ সালে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রথম আলাপ হয় অর্পিতা মুখার্জির। জেরায় অর্পিতা স্বীকার করেছেন পার্থবাবুর বিপুল সম্পত্তি নিয়ে তিনি ওয়াকিবহল। গাড়ি, জমিজমা থেকে সোনা কেনা, পার্থবাবুর কোনও কিছুই অর্পিতার অজানা ছিল না। ইডি আধিকারিকদের তিনি জানিয়েছেন, পার্থবাবুর কাছে যে টাকা আসত সেটাও তাঁর জানা। তবে এই টাকার উৎস কী? গোয়েন্দাদের এই প্রশ্নেই ইঙ্গিতবহ উত্তর দিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়ের নিঃসঙ্গ সময়ের সঙ্গী অর্পিতা মুখার্জি।

সরকারি খামে টাকা আসত, সেটা তিনি জানতেন না। তবে জানলেও পার্থ চট্টোপাধ্যায়ের নির্দেশেই চুপ ছিলেন, একথাও ইডি আধিকারিকদের জানিয়েছেন অর্পিতা। এই টাকা কি পার্থ চট্টোপাধ্যায়েরই? ইডির প্রশ্নে অর্পিতা জানিয়েছেন, টাকা আসলে কার তা একমাত্র ‘পার্থ দা’ নিজেই বলতে পারবেন।

Follow Us: