Madan Mitra On Dev: কেন হঠাৎই দেবের উপর রেগে গেল মদন মিত্র?

Madan Mitra On Dev: চড়কাণ্ডে সোহমের পাশে নেই দেব! মানতেই পারলেন না মদন মিত্র। তিনি বলেন, "সিনেমা না করলে কোনদিন সাংসদ হতেই পারত না। ওঁর মতো অনেক ছেলে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে যাঁরা কেউই সাংসদ হতে পারেননি। তাঁকে তাই বলব এসব নোংরা রাজনীতিতে না জড়িয়ে সংসদে যান আর সিনেমা করুন।'

Madan Mitra On Dev: কেন হঠাৎই দেবের উপর রেগে গেল মদন মিত্র?
| Edited By: | Updated on: Jun 11, 2024 | 10:40 PM

বিপাকে রণবীর
শ্রীরাম চন্দ্রের চরিত্রে রামায়ণে অভিনয় করছে রণবীর কাপুর। তাই মদ্যপান করবেন না। এমনটাই সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছিলেন রণবীর। তবে এবার সামনে এল অন্য ছবি। অম্বানিদের অনুষ্ঠানে হাতে মদের গ্লাস নিয়ে দেখা গেল তাঁকে। আর সেই ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় কটাক্ষের বন্যা।

রক্তাক্ত ফাল্গুনী চট্টোপাধ্যায়
সৃজিত মুখোপাধ্যায়ের শুটিং সেটে মাথায় কাঁচ ভেঙে আহত অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়। খবর পাওয়া মাত্রই বাবাকে দেখতে ছুটে যান আবির চট্টোপাধ্যায়। তবে চিন্তার কোনও কারণ নেই। হাঁটুতে পড়েছে দুটি সেলাই। ডাক্তার আপাতত বিশ্রামেই থাকতে বলেছেন তাঁকে।

শত্রুঘ্ন এ কী বললেন!
আসানসোলে তৃণমূলের টিকিটে দ্বিতীয়বার জয়ী হয়েছেন শত্রুঘ্ন সিনহা! এর পরেই মেয়ের তড়িঘড়ি বিয়ে? প্রশ্ন করতেই চাঁচাছোলা উত্তর সাংসদের। তাঁর কথায়, “আমাকে সবাই জিজ্ঞাসা করছে আমি কেন জানি না বিয়ের ব্যাপারে! আমি একটাই কথা বলতে পারি আজকালকার বাচ্চারা বাবা-মায়ের অনুমতি নিয়ে তো কিছু করে না, শুধু জানায় যে কী করতে চলেছে।”

দেবকে নিয়ে চাঁচাছোলা মদন
চড়কাণ্ডে সোহমের পাশে নেই দেব! মানতেই পারলেন না মদন মিত্র। তিনি বলেন, “সিনেমা না করলে কোনদিন সাংসদ হতেই পারত না। ওঁর মতো অনেক ছেলে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে যাঁরা কেউই সাংসদ হতে পারেননি। তাঁকে তাই বলব এসব নোংরা রাজনীতিতে না জড়িয়ে সংসদে যান আর সিনেমা করুন।’

বয়স শুধুই সংখ্যা!
বয়স ৪৯! কিন্তু দেখে বোঝা দায়! গ্ল্যামারাস ফটোশুটে তাক লাগালেন প্রীতি জিন্টা। সম্প্রতি কান সফরে বাজিমাত করেছেন তিনি। এবার নতুন ফটোশুটেও চমকে দিলেন। যা দেখে নেটিজেনদের মুখ দিয়ে বের হচ্ছে একটাই কথা। ‘বয়স যেন সংখ্যা মাত্র।”

ক্ষেপেছেন কৌশিক
‘অযোগ্য’ ছবির পোস্টারের উপর কারা যেন লেপে দিয়েছেন আরও এক পোস্টার। ছবির নামের উপরই বড়-বড় করে লেখা সুস্পষ্ট, “ডেলি আয় ৭০০ টাকা”। তা নজর এড়ায়নি ছবির পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের। তীব্র ভর্ৎসনা করে তিনি লিখেছেন, “তাপ্পি মেরে পোস্টার ঢাকার চল অনেক বছরের পুরনো! এদের বেশ দীর্ঘ আয়ু বোঝাই যাচ্ছে! তবে ‘অযোগ্য’ ছবির আয় ও আয়ু তো ডেলি-ডেলি বেড়েই চলেছে।”

দুর্ঘটনার কবলে মনামী
বেশ কিছুদিন ধরেই দেশের বাইরে আছেন বাঙালি অভিনেত্রী মনামী ঘোষ। জাপানে গিয়েছেন তিনি। সম্প্রতি কিয়োতোতে তাঁর একটি দুর্ঘটনা ঘটেছে। ভীষণ ব্যথা পেয়েছেন মনামী। রক্তপাত হয়েছে। এখন কেমন আছেন অভিনেত্রী? ক্ষতর একাধিক ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “আপনারা আমার শরীরে যেখানে-সেখানে কিছু ক্ষত দেখতে পাবেন। কিয়োতোতে আমার একটা ছোট্ট দুর্ঘটনা ঘটেছে। এখন সম্পূর্ণ ঠিক আছি।”

মায়ের জন্মদিন পালনে আমির খান
৯০ বছর বয়সে পা দিলেন বলিউড অভিনেতা আমির খানের মা জ়িনাত হুসেন। মায়ের জন্য বিরাট বড় পার্টি দিচ্ছেন আমির। ২০০ জন আত্মীয়স্বজনকে আমন্ত্রণ জানিয়েছেন অভিনেতা। বেনারস, বেঙ্গালুরু, লখনউ, মাইসোর থেকে মুম্বইয়ে উড়ে আসছেন আত্মীয় এবং বন্ধুরা। অনেকদিন থেকেই অসুস্থ জ়িনাত। এখন অনেকটা সুস্থ আছেন। ১৩ জুন মায়ের জন্মদিন।

কী বললেন টোটা?
টোটা রায় চৌধুরীর পোস্ট মানেই তা জীবন মুখী। এবার কী এমন লিখলেন অভিনেতা? কোডাইয়ে শুট শেষ করে ফেরার সময় সোশ্যাল মিডিয়ায় লেখলেন, বাই বাই, কোডাই, ক্রমবর্ধমান নেতিবাচক পরিবেশে ইতিবাচকতার প্রয়োজনে একটি বুস্ট। সর্বকালের সেরা কাজ।

Follow Us: