Maldah Money Recovery: মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে ১,৩০,০০,০০০ টাকা উদ্ধার করল সিআইডি

Maldah News: স্মাগলিংয়ের কালো টাকা সাদা হত মাছ ব্যবসায়, এমন অভিযোগ ছিল আগেই। এমতাবস্থায় ব্যবসায়ীর বাড়ি থেকে রাশি রাশি টাকা উদ্ধার হওয়ার সেই ধারণাই বদ্ধপরিকর হয়েছে তদন্তকারীদের মনে।

Maldah Money Recovery: মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে ১,৩০,০০,০০০ টাকা উদ্ধার করল সিআইডি
| Updated on: Sep 04, 2022 | 4:49 PM

মালদা: মালদার গাজোলে মাছ ব্যবসায়ীর বাড়িতে সিআইডি (CID) হানা। জয়প্রকাশ সাহা নামক ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার কোটি কোটি টাকা! সূত্রের খবর, এতক্ষণ পর্যন্ত সিআইডি অফিসাররা প্রায় ১ কোটি ৩০ লক্ষ টাকা উদ্ধার করেছেন বলে খবর। টাকা গোনার জন্য ব্যাঙ্ক থেকে যন্ত্র আনিয়েছেন আধিকারিকরা, খবর সূত্রের।

বীজপুর ও হালিশহরে সিবিআই হানা, অন্যদিকে মালদায় সিআইডি। রবিবারে রাজ্যের নানা প্রান্তে চিরুনি তল্লাশি তদন্তকারী অফিসারদের। পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল প্রায় ৫০ কোটি টাকা। এবার খাস কলকাতা নয়, সুদূর মালদার এক ব্যবসায়ীর বাড়িতে খোঁজ মিলল ১.৩০ কোটি টাকার! সিআইডি সূত্রে খবর, এখনও অবধি চলছে টাকা গোনা। ৫০০ ও ২০০০ টাকার নোট মিলেছে বলে খবর। শুধু ব্যবসা নয়, সীমান্ত দিয়ে পাচারের টাকাও নাকি জমা থাকত মাছ ব্যবসায়ীর বাড়িতে।

স্মাগলিংয়ের কালো টাকা সাদা হত মাছ ব্যবসায়, এমন অভিযোগ ছিল আগেই। এমতাবস্থায় ব্যবসায়ীর বাড়ি থেকে রাশি রাশি টাকা উদ্ধার হওয়ার সেই ধারণাই বদ্ধপরিকর হয়েছে তদন্তকারীদের মনে। আপাতত টাকা গোনা চলছে বলে খবর সূত্রের। রাতারাতি কয়েক বছরের মধ্যেই কীভাবে উত্থান জয়প্রকাশের? রাজনৈতিকভাবে সরাসরি কোনও দলের সঙ্গে যুক্ত নয় ব্যবসায়ী, জানাচ্ছেন তদন্তকারী আধিকারিকরাই।

Follow Us: