Sonali Chowdhury: স্ত্রী সোনালী চৌধুরীকে নিয়ে এ কী বললেন স্বামী রজত ঘোষ দস্তিদার!

Sonali Chowdhury: ভালবেসে ফুটবলার রজত ঘোষ দস্তিদারকে বিয়ে করেছিলেন অভিনেত্রী সোনালি চৌধুরী। হালফিলে টলিউড ও ময়দান প্রেমের বেশ কয়েকটি উদাহরণ দেখা গেলেও তাঁরা সেই ট্রেন্ড সেট করেছিলেন বেশ কয়েক বছর আগেই। এমনিতে তাঁদের সম্পর্ক বেশ ভাল, অন্তত এমনটাই বলে ঘনিষ্ঠ সূত্র। কিন্তু এ কী! সেই সোনালীর নামেই এ কী অভিযোগ! রজতের দাবি, বিয়ে করে তিনি বুঝতে পারেন সোনালী অন্য কাউকে ভালবাসেন! সেই অন্য কেউ কে জানেন? নায়িকার হাতের মুঠোফোনটি।

Sonali Chowdhury: স্ত্রী সোনালী চৌধুরীকে নিয়ে এ কী বললেন স্বামী রজত ঘোষ দস্তিদার!
| Edited By: | Updated on: Apr 12, 2024 | 11:52 PM

কটাক্ষের শিকার সলমন
সদ্য অনন্ত অম্বানির জন্মদিনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতে দেখা গেল সলমন খানকে। আর সেখানেই আসর জমাতে গান ধরলেন ভাইজান। গলা ছেড়ে অ্যানিম্যাল ছবির ‘সবকুছ লুটা দেঙ্গে’গানটি ধরতেই ট্রোলের শিকার সলমন, নেটিজ়েনরা কটাক্ষ করে বললেন, কাঁদছেন কেন?

বৌদির সঙ্গে এ কী ব্যবহার
এই মুহূর্তে বচ্চন পরিবারের অশান্তি নিয়ে চলছে জোর চর্চা। খান পরিবারেও কি সেই হাওয়া? সম্প্রতি ইদ উপলক্ষে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন সোহা আলি খান। কিন্তু বৌদি করিনা কাপুরের ছবিই বাদ! তাঁকে ক্রপ করে দিয়েছেন সোহা। কিন্তু কেন? এই নিয়েই এখন চলছে জোর চর্চা।

ঋতুর সাফাই
মুম্বইয়ের পার্টিতে শিল্পা শেট্টির কাছে সত্যিই কি অপমানিত হয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্তের কাছে? অবশেষে মুখ খুললেন নায়িকা। ঋতুপর্ণা জানিয়েছেন, হোটেলের লাউঞ্জে কথা হয়েছে তাঁদের। পাশাপাশি বসেছিলেনও তাঁরা। হাজির ছিলেন ভাগ্যশ্রীও। তাঁর সঙ্গেও কথা হয়েছে। তাই যা ছড়ানো হচ্ছে তা নেহাতই গুজব– এমনটাই দাবি ঋতুপর্ণার।

ভিকির প্রতি এত প্রেম
সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা কইফ আরও একবার প্রমাণ করে দিলেন, তিনি ভিকি কৌশলকে কতটা ভালবাসেন। এক সাক্ষাৎকারে ক্যাটরিনাকে দেখে দর্শক আসন থেকে এক মহিলা আবদার করেন, তিনি ভিকিকে ছুঁয়ে দেখতে চান। কথাটা শুনেই ক্যাটের উত্তর, এবার একটু বাড়াবাড়ি হয়ে যাচ্ছে না?

কটাক্ষের শিকার পরী
এ কী হল পরিণীতি চোপড়ার? সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করতেই কটাক্ষের শিকার হলেন তিনি। পাল্টে গেল তাঁর লুক? চেনাই যাচ্ছে না বলিউডের পরীকে? নেটপাড়ায় হাসির রোল, নেটিজ়েনদের একাংশের মন্তব্য সিঙাড়ার মতো দেখতে লাগছে পরিণীতির মুখ।

এ কী বললেন নোরা
বলিউডে জায়গা করতে প্রথম থেকেই কঠিন পরিশ্রম করতে হয় নোরা ফাতেহিকে। তবে আপোস করতে রাজি ছিলেন না তিনি। তাঁর কথায় বলিউডের অন্দরমহলে অধিকাংশ বিয়েই সামঝোতা, ফেম পাওয়ার জন্যে। তিনি মোটেও এই বিষয়টা মেনে নিতে পারেন না।

আবারও এক ইমরান-মল্লিকা
২০ বছর আগে পর্দায় ঝড় তুলেচিল মার্ডার ছবি। যদিও ছবির দুই মূল চরিত্র ইমরান হাসমি ও মল্লিকা শেরাওয়াতের মধ্যে সম্পর্কের সমীকরণ মোটেও সুখকর ছিল না। দীর্ঘদিন কথা বন্ধ ছিল জুটির। অবশেষে মিটল বিবাদ। ইমরান-মল্লিকাকে এবার একসঙ্গে পোজ় দিতে দেখেই নেটিজেনদের আবদার, মার্ডার ২ করা যায় না?

ট্রোল্ড হলেন অর্পিতা
সলমন খানের বোন অর্পিতা খানকে চেনেন? লোকে বলে সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন তিনি। তাঁকে নিয়ে কুৎসার শেষ নেই। বারেবারেই তাঁর গায়ের রঙ, চেহারা বিশ্রী মন্তব্যের শিকার হয়। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার পবিত্র ইদ উপলক্ষে তিনি হাজির হয়েছিলেন এক পার্টিতে। সেখানেও কুৎসিত ট্রোলের মুখোমুখি হতে হয়েছিল অর্পিতাকে। এমনকি তাঁর বয়স নিয়েও চলছে কাটাছেঁড়া।

‘সোনালী অন্য কাউকে ভালবাসে’
ভালবেসে ফুটবলার রজত ঘোষ দস্তিদারকে বিয়ে করেছিলেন অভিনেত্রী সোনালি চৌধুরী। হালফিলে টলিউড ও ময়দান প্রেমের বেশ কয়েকটি উদাহরণ দেখা গেলেও তাঁরা সেই ট্রেন্ড সেট করেছিলেন বেশ কয়েক বছর আগেই। এমনিতে তাঁদের সম্পর্ক বেশ ভাল, অন্তত এমনটাই বলে ঘনিষ্ঠ সূত্র। কিন্তু এ কী! সেই সোনালীর নামেই এ কী অভিযোগ! রজতের দাবি, বিয়ে করে তিনি বুঝতে পারেন সোনালী অন্য কাউকে ভালবাসেন! সেই অন্য কেউ কে জানেন? নায়িকার হাতের মুঠোফোনটি।

Follow Us: