Raiganj Crime News: মজা, তামাশা থেকে কামড়াকামড়ি!

গ্রাম্য মস্করা থেকে দুই পরিচিত ব্যাক্তির মধ্যে কথা কাটাকাটি থেকে মারপিট কামড়া-কামড়ি! ঘটনায় একজনের হাতের আঙুল কামড়ে ছিড়ে দেওয়ার অন্যজনের বিরুদ্ধে। আরেকজনের বুকে কামড়ে দেওয়ার অভিযোগ।

Raiganj Crime News: মজা, তামাশা থেকে কামড়াকামড়ি!
| Edited By: | Updated on: Nov 02, 2023 | 9:03 PM

গ্রাম্য মস্করা থেকে দুই পরিচিত ব্যাক্তির মধ্যে কথা কাটাকাটি থেকে মারপিট কামড়া-কামড়ি! ঘটনায় একজনের হাতের আঙুল কামড়ে ছিড়ে দেওয়ার অন্যজনের বিরুদ্ধে। আরেকজনের বুকে কামড়ে দেওয়ার অভিযোগ। ঘটনায় গুরুতর যখম মিঠু রায় ও রবীন্দ্রনাথ বর্মন নামে দুই ব্যাক্তি রায়গঞ্জ মেডিকেলে চিকিৎসাধীন। বুধবার সন্ধ্যারাতে রায়গঞ্জ থানার পোয়ালতোর এলাকার ঘটনা। দুজনেই পুর্ব পরিচিত বলে দাবী। অভিযোগ, রবীন্দ্রনাথ বর্মন মিঠু রায়কে দেখলেই তাকে কটুক্তি করে।

আর এনিয়েই এলাকার একটি লটারির দোকানের সামনে দুজনের বচসা বাধে। ঠিক তখনই রবীন্দ্রনাথ মিঠুর হাতে কামড়ে দেয় বলে অভিযোগ। মিঠুও পালটা রবীন্দ্রনাথকে কামড়ে দেয় বলে অভিযোগ। ঘটনায় আক্রমনাত্মক হয়ে রবীন্দ্রনাথ মিঠুর ডান হাতের বুড়ো আঙুল কামড়ে ছিড়ে দেয় বলে অভিযোগ। অন্যদিকে সেও রবীন্দ্রনাথের বুকে কামড় বসায় বলে অভিযোগ।

শুধু তাইই নয়, দুজনের মধ্যে ব্যাপক মারপিটও হয় বলে অভিযোগ।
তবে স্থানীয়রা কিছু বুঝে ওঠার আগেই রক্তারক্তি কান্ড ও অঙ্গহানী হয়ে যায় বলে দাবী। দুজনকেই উদ্ধার করে এদিন রাতে রায়গঞ্জ মেডিকেলে নিয়ে যাওয়া হলে দুজনেই চিকিৎসাধীন সেখানে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Follow Us: