Valentine’s Day Love Story: বউভাতের পরদিন চলে যেতে বলেছিলেন স্বামী, কেন?

প্রেমিকের সঙ্গে ব্রেকআপের পর প্রতিশোধ নিতেই বিয়ে করেন অভিনেত্রী সঙ্ঘশ্রী মিত্র মিনহা। বিয়ের পর দিন বোঝেন বড্ড বড় ভুল করে ফেলেছেন। স্বামীকে বলেছিলেন বাড়ি দিয়ে আসতে। স্বামী তাঁকে বলেন, বউভাতের পরদিন চলে যেতে। ততদিনে শ্বশুরবাড়িকে আপন করে নেন সঙ্ঘশ্রী। ভ্যালেন্টাইন্স ডে-তে এই প্রেমকাহিনির কথা শেয়ার করেছেন আবেগপ্রবণ অভিনেত্রী।

Valentine's Day Love Story: বউভাতের পরদিন চলে যেতে বলেছিলেন স্বামী, কেন?
| Edited By: | Updated on: Feb 14, 2024 | 8:12 PM

শাহরুখের সারপ্রাইজ
ভ্যালেন্টাইন্স ডে-তে সকাল-সকাল সকলকে সারপ্রাইজ় দেওয়ার কথা জানিয়েছিলেন রোম্যান্স কিং শাহরুখ খান। কী, তা জানাননি। তবে দুপুর হতেই চমকে গেলেন ভক্তরা। নির্দিষ্ট সময়ের পূর্বেই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেল ‘ডানকি’। এই V Day গিফটে খুশির মেজাজে ভক্তরা।

টলিপাড়ায় সরস্বতী পুজো
সরস্বতী পুজো মানেই সেলেবমহলের ব্যস্ততা তুঙ্গে। বাড়ির পুজো থেকে স্টুডিয়ো, দিনভোর সরস্বতী পুজো, আড্ডা, খাওয়া-দাওয়ায় দিন কাটে অধিকাংশের। এবারও তার ব্যতিক্রম হল না। শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে, সন্দীপ্তা সেন, অরিন্দম শীল, দিতিপ্রিয়া রায় সকলেই এ দিন দেবীর আরাধন্যায় ব্যস্ত।

অপরাজিতার সরস্বতী পুজো
প্রত্যেক বছর ঘটা করে লক্ষ্মীপুজো পালন করা হয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর বাড়িতে। এ বছর বড় করে পালন করলেন সরস্বতী পুজোটাও। তিনি নাচের স্কুল খুলেছেন। সেই নাচের স্কুলে আজ পুজো। ভ্যালেন্টাইন্স ডে-তে সরস্বতী পুজো পড়েছে বলে অপরাজিতা বলেছেন, “আজ আর কপোত-কপোতিদের ধরে রাখা যাবে না জাস্ট।”

‘দাদাগিরি’তে সৌরভের নয়া গুগলি
মেয়ে সানার স্বামী নির্বাচন করার সময় পাত্রকে কী প্রশ্ন করবেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়? ‘দাদাগিরি’তে দাদাকে এমন প্রশ্ন করেন অভিনেত্রী দেবলীনা দত্ত। সৌরভও সেই প্রশ্নের উত্তরে গুগলি দিলেন। তিনি জিজ্ঞেস করলেন, “আমেরিকার কোন শহরে নতুন বছর উদযাপনের পর বড়দিন পালন করা হয়?” অভিনেত্রী উত্তর দিতে পারেননি।

সুখবর দিলেন আদৃত
সিনেমা থেকে ধারাবাহিক, বারবার সকলের নজর কেড়েছেন অভিনেতা আদৃত রায়। তবে সোশ্যাল মিডিয়ায় সেভাবে তাঁর উপস্থিতি না থাকায় মাঝেমধ্যেই আক্ষেপ করতেন ভক্তরা। এবার ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলে সকলের নজর কাড়লেন। আর রাতারাতি তার ফলোয়ার্স ১০ হাজার ছাড়ানোয় সরস্বতীর পুজোর দিন বিকেলে লাইভে এসে আদৃত ভক্তদের ধন্যবাদ জানালেন।

জাহ্নবীর ক্ষোভ
মা শ্রীদেবী বলে তিনি প্রথম ছবিতে সুযোগ পেয়েছেন। এমন কথা শুনতে হয় তারকা সন্তান জাহ্নবী কাপুরকে। তাই তিনি তাঁর প্রথম ছবি ‘ধড়ক’-এর সেটে শ্রীদেবীকে নিয়ে যেতেন না। কিন্তু তারপরই দুবাইয়ের এক পাঁচতারা হোটেলের বাথটাবে মেলে শ্রীদেবীর মৃত দেহ। আসলে দিনে মাকে দূরে সরিয়ে রাখার জন্য জাহ্নবী দুঃখপ্রকাশ করেছেন খুবই।

কী চাইলেন শানের স্ত্রী?
ভ্যালেন্টাইন্স ডে-তে গায়ক শানের কাছে কী উপহার চাইলেন তাঁর স্ত্রী রাধিকা মুখোপাধ্যায়, জানেন? শানের ফিক্সড ডিপোজ়িট ভেঙে দিতে চাইলেন তিনি। তা শুনে হতবাক হয়ে গেলেন শান। এমনই একটি মজার রিল ভিডিয়ো শেয়ার করেছেন শান। তাতে অনুগামীরা লিখেছেন, “আপনি একা নন শান। আমাদের সঙ্গেও এমনটা ঘটে।”

বিয়ের পরদিন কী করেন সঙ্ঘশ্রী?
প্রেমিকের সঙ্গে ব্রেকআপের পর প্রতিশোধ নিতেই বিয়ে করেন অভিনেত্রী সঙ্ঘশ্রী মিত্র মিনহা। বিয়ের পর দিন বোঝেন বড্ড বড় ভুল করে ফেলেছেন। স্বামীকে বলেছিলেন বাড়ি দিয়ে আসতে। স্বামী তাঁকে বলেন, বউভাতের পরদিন চলে যেতে। ততদিনে শ্বশুরবাড়িকে আপন করে নেন সঙ্ঘশ্রী। ভ্যালেন্টাইন্স ডে-তে এই প্রেমকাহিনির কথা শেয়ার করেছেন আবেগপ্রবণ অভিনেত্রী।

শেহনাজের প্রেম নিবেদন
প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর প্রেমকাহিনি এখন ইতিহাস। শেহনাজ গিল-ও অতীত আগলে এগিয়ে চলার চেষ্টা করছেন। তবে মাঝেমধ্যেই নানা পুরুষের সঙ্গে তাঁর সম্পর্কে জড়ানোর খবর ভাইরাল হতে দেখা যায়। তবে এবার ভ্যালেন্টাইন্স ডে-তে সোশ্যাল মিডিয়ায় ‘আই লাভ ইউ’ গানের দু’টো লাইন গেয়ে পোস্ট করতেই নেটিজ়েনদের অনুমান, এই পোস্ট সিদ্ধার্থের জন্যই।

Follow Us: