Arijit Singh on RG Kar Case: আরজি কর কাণ্ডের জের, বড় ক্ষতি অরিজিত সিংয়ের

RG Kar Case: আরজি কর কাণ্ডের জের। বড় ক্ষতি হয়ে গেল অরিজিৎ সিংয়ের। নিজেই এক্স হ্যান্ডেলে নিজের ক্ষোভ উগরে দিলেন গায়ক। কয়েক দিন আগে নিজের এক্স হ্যান্ডেলে রাস্তায় নামার হুমকি দিয়েছিলেন গায়ক। বোঝা গিয়েছিল আরজি কর কাণ্ডে তিনি ঠিক কতটা বিরক্ত। এবার লিখলেন,"বেড়ালের গলায় ঘণ্টা বাঁধবে কে?" সেই সঙ্গে গায়ক জানান তাঁর গান বন্ধ হয়ে গিয়েছে এই ঘটনার জেরে।

Arijit Singh on RG Kar Case: আরজি কর কাণ্ডের জের, বড় ক্ষতি অরিজিত সিংয়ের
| Edited By: | Updated on: Aug 23, 2024 | 11:15 PM

 

বন্ধ অরিজিতের গান
আরজি কর কাণ্ডের জের। বড় ক্ষতি হয়ে গেল অরিজিৎ সিংয়ের। নিজেই এক্স হ্যান্ডেলে নিজের ক্ষোভ উগরে দিলেন গায়ক। কয়েক দিন আগে নিজের এক্স হ্যান্ডেলে রাস্তায় নামার হুমকি দিয়েছিলেন গায়ক। বোঝা গিয়েছিল আরজি কর কাণ্ডে তিনি ঠিক কতটা বিরক্ত। এবার লিখলেন,”বেড়ালের গলায় ঘণ্টা বাঁধবে কে?” সেই সঙ্গে গায়ক জানান তাঁর গান বন্ধ হয়ে গিয়েছে এই ঘটনার জেরে।

প্রকাশ্যে আক্রমণ দেবকে

বিদেশ থেকে ফিরেই একবার হাসপাতাল আর বাড়ি করতে হচ্ছে অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেবকে। আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন নায়কের বাবা গুরুপদ অধিকারী। বাড়িতে এমন বিপদ স্বাভাবিক ভাবে এই মুহূর্তে তিনি পরিবারকেই সময় দেবেন। কিন্তু কোনও কথাই শুনতে বা বুঝতে রাজি নয় দর্শকের একাংশ। উগরে দিয়েছেন একগুচ্ছ ক্ষোভ। কেউ মন্তব্য করেছেন,”বাবাকে আরজি করে ভর্তি করলেন না কেন?”

প্রযোজকদের চিঠি ফেডারেশনের

আরজি কর কাণ্ডের পর নতুন পদক্ষেপ ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ট ইন্ডিয়া। টলিপাড়ার সব প্রযোজকদের কাছে চিঠি পাঠাল ফেডারেশন। দাবি একটাই । ইন্ডাস্ট্রির সব মহিলা কলাকুশলীদের জন্য পরিস্কার-পরিচ্ছন্ন বাথরুম এবং বিশ্রামঘর প্রয়োজন।

রেগে গেলে স্বরা
সুদূর মুম্বই থেকে কলকাতা উড়ে এসেছিলেন তিলোত্তমার বিচারের দাবিতে। পায়ে পা মিলিয়েছিলেন প্রতিবাদ মিছিলে। কথা হচ্ছে বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রীর। তবে মিছিলে পা মিলিয়েই হল বিপত্তি। কিছু ক্লিপিংস ভাইরাল হতেই ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালককে ঘিরে ঘনীভূত হল বিতর্ক। আর তা চোখে পড়তেই পরিচালকে ছেড়ে কথা বললেন না স্বরা ভাস্কর। বমির ইমোজি দিয়ে বোঝালেন মনের ভাব।

বড় পদক্ষেপ প্রাক্তন সাংসদের
ধর্ষণের হুমকি পেতেই চুপ না থেকে আইনি পদক্ষেপ করলেন মিমি চক্রবর্তী। এবার সেই সম্পর্কেই আপডেট দিয়ে মিমি লেখেন, “সাইবার ক্রাইমের সহযোগিতায় ইতিমধ্যেই এফআইআর দায়ের হয়েছে। যে সব অ্যাকাউন্ট থেকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল সেগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। পুলিশ প্রকৃত দোষীকে খুঁজছে। খোঁজ পাওয়া কঠিন হচ্ছে কারণ তারা নিজেদের সব কমেন্ট মুছে দিয়েছে।”

মুখ খুললেন সৌরভ
আরজি কর কাণ্ডের পর প্রতিবাদ জানানোয় কটাক্ষের মুখে সৌরভ দাস। টেনে আনা হল অতীতের এক ভাইরাল ভিডিয়ো। যদিও সৌরভের কথায়, “ওটা এডিটেড ভিডিয়ো ছিল। আমার নিজের বোন ছিল ওই মেয়েটা। কখনও ওই বাচ্চা মেয়েটাকে জিজ্ঞাসা করেছিলেন, ‘ও কেমন আছে?’ বা, সত্যি ওর সঙ্গে এরকম কিছু হয়েছিল কিনা। একবারও আপনারা জানতে চেয়েছেন, ওই মেয়েটার কথা? ওর বক্তব্য কী?’

কটাক্ষে চঞ্চল
বাংলাদেশ ভাসছে বন্যায়। আর এমন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়াতে এগিয়ে এলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় হেলপ লাইন নম্বর শেয়ার করতেই রে-রে করে উঠল নেটপাড়া। অভিনেতার উদ্দেশে বাংলাদেশের নাগরিকরা লিখলেন, আপনাকে পাশে দাড়াতে হবে না। আমরাই যথেষ্ট। গুলি খাচ্ছিলাম তখন তো পাশে দাঁড়ানোর কথা মনে ছিল না!

কোথায় গেলেন ইমন?
তিলোত্তমার বিচার চেয়ে হেছেন সরব। নেমেছে পথে। তার মাঝে চালিয়ে যাচ্ছেন কাজ। এবার কলকাতা থেকে ঝটিকা সফরে ভুবনেশ্বর পৌঁছলেন তিনি। জগন্নাথের পুরী মন্দির দর্শন করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি। সকলেই লিখলেন, জয় জগন্নাথ।

কী বললেন কিরণ?

বং গাই কিরণ দত্ত তিলোত্তমার বিচার চেয়ে একাধিকবার য়েছেন সরব। এবার শেয়ার করলেন দীর্ঘ এক ভিডিয়ো। যেখানে বললেন– ‘নিজে কোনওরকম দুর্নীতির অংশ হওয়া বন্ধ করুন। শুধু গুটিকয়েক লোক দুর্নিতীর অংশ হলেই সমাজটা পচে যায় না। আপনার মতো সবাই ভাবছে আমি একা সৎ হয়ে কী করব। মনে রাখবেন, আপনি খারাপ হলে সেটা ঘুরে আপনার কাছে আসবেই।’

Follow Us: