Rituparna-Prasenjit Gossips: প্রখর রোদে প্রসেনজিতের ব্যাপারে কী বললেন ঋতুপর্ণা?

'ইন্ডাস্ট্রি' প্রসেনজিৎ চট্টোপাধ্যায় চিরকালই রাজনীতি থেকে দূরে থাকেন। তাঁর সঙ্গে আলোচনা করেই কি ঋতুপর্ণা রাজনীতি থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন। ঋতুপর্ণার জবাব, “একদম নয়। আমাদের খুব কম কথা হয় বা দেখা হয়। দেখা হলে এ সব আলোচনার সময় থাকে না। বরং আরও ভাল করে কীভাবে কাজ করব, সেটা নিয়ে কথা হয়। চিত্রনাট্য নিয়ে কথা বলি। কীভাবে চরিত্রে উন্নতি করব–এসব নিয়েই আলোচনা করি।”

Rituparna-Prasenjit Gossips: প্রখর রোদে প্রসেনজিতের ব্যাপারে কী বললেন ঋতুপর্ণা?
| Edited By: | Updated on: Apr 20, 2024 | 9:30 PM

1. মুক্তির আগেই ১০০০ কোটির ক্লাবে ‘পুষ্পা’
ফের খবরের শিরোনাম দখল করে নিয়েছে আল্লু অর্জুন অভিনীত’পুষ্পা’ ছবির সিকুয়্য়েল ‘পুষ্পা: দ্যা রাইজ়’। কেন জানেন? শোনা যাচ্ছে, মুক্তির চার মাস অনেক আগেই এই ছবি ১০০০ কোটির ব্যবসা করে ফেলেছে। ভারতীয় ছবির ইতিহাসে এমনটা ঘটনা প্রথম। কোটি-কোটি টাকায় বিক্রি হয়েছে ছবির থিয়েট্রিক্যাল, ওটিটি এবং অডিয়ো-স্যাটেলাইটের সত্ত্ব।

2. প্রসেনজিৎকে নিয়ে ঋতুপর্ণার আক্ষেপ?
‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় চিরকালই রাজনীতি থেকে দূরে থাকেন। তাঁর সঙ্গে আলোচনা করেই কি ঋতুপর্ণা রাজনীতি থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন। ঋতুপর্ণার জবাব, “একদম নয়। আমাদের খুব কম কথা হয় বা দেখা হয়। দেখা হলে এ সব আলোচনার সময় থাকে না। বরং আরও ভাল করে কীভাবে কাজ করব, সেটা নিয়ে কথা হয়। চিত্রনাট্য নিয়ে কথা বলি। কীভাবে চরিত্রে উন্নতি করব–এসব নিয়েই আলোচনা করি।”

3. রাজকুমারের মুখে অস্ত্রোপচার
গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের গানের অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেতা রাজকুমার রাও। সেখানে তাঁকে দেখার পর চমকে গিয়েছেন সক্কলে। বলে ফেলেন, “এ কী সত্যি রাজকুমার রাও, নাকি অভিনেতার মতো অন্য কেউ?” চেনাই যায় না। অভিনেতা মুখ খুলেছেন। স্বীকার করেছেন যে, তিনি মুখে একবার ফিলার করিয়েছিলেন।

4. তৈরি হচ্ছে ‘বজরঙ্গী ভাইজান ২’
সলমন খানের কেরিয়ারে ‘বজরঙ্গী ভাইজান’ ছবিটি একটি মাইলফলক। চিত্রনাট্য় অনুযায়ী, এক পাকিস্তানি শিশু কন্যাকে তাঁর দেশে সুরক্ষিত পৌঁছানোর জন্য হনুমানজির এক ভারতীয় ভক্ত কী-কী করেছিলেন তাই নিয়েই ছিল গল্প। হাজার-হাজার দর্শককে কাঁদিয়েছিল সলমন খানের অভিনয়। সেই ছবিরই সিকুয়্যেল তৈরি হচ্ছে এবার।

5. আয়ুষ্মানের নামে তারা
বলিউডে ১২ বছর কাটিয়ে দিয়েছেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। তাঁর ভক্ত সংখ্যা অগুনতি। এক ভক্ত তাঁর নামে নামকরণ করলেন এক তারার। মেয়েটির নাম অদিতি দেব। তাঁর সম্পর্কে সবই জানেন আয়ুষ্মান। অভিনেতা বলেছেন, “আমার প্রথম ছবি ‘ভিকি ডোনার’ থেকে অদিতি আমার ভক্ত। ব্রহ্মাণ্ডের এক তারার নাম তিনি রেখেছেন আয়ুষ্মান। আমাকে ভালবেসেই অদিতির এই উপহার। তিনি আমাকে অমর করে দিলেন।”

6. ডিপ ফেকের শিকার রণবীর সিং
২০২৪ সালের লোক সভা নির্বাচনের প্রচারে ব্যবহার করা হয়েছে বলিউড অভিনেতা রণবীর সিংয়ের ডিপ ফেক ভিডিয়ো। বিষয়টিতে দারুণভাবে চটে গিয়েছেন অভিনেতা। বলেছেন, ডিপফেক ভিডিয়ো থেকে বাঁচুন।

7. কীসে ভয় আমির-কন্যা ইরার
অনেক কিছুতেই ভয় পান বলিউড তারকা আমির খানের কন্যা ইরা খান। শনিবার এক সোশ্যাল মিডিয়া পোস্টে সেই কথাই ব্যক্ত করেছেন ইরা। তারকা-সন্তান লিখেছেন, “আমি ভয় পেলে খুবই অসহায় হয়ে যাই। কোনও কাজই করতে পারি না।”

8. মায়ের জন্মদিনে কী করলেন করিনা
মা ববিতা কাপুরের ৭৭তম জন্মদিন কীভাবে পালন করলেন বলিউড ডিভা করিনা কাপুর খান? অভিনেত্রী জানিয়েছেন, দিদিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তাঁর দুই পুত্র তৈমুর এবং জেহ কার্ড তৈরি করেছে নিজের হাতে।

9. কন্যার জন্মদিনে কাজল-অজয়ের চিঠি
২০ এপ্রিল জন্মদিন অভিনেতাদ্বয় কাজল-অজয় দেবগণের কন্যা নাইসার। এবার ২১ বছর বয়স হল নাইসার। মেয়ের জন্মদিনে বাবা-মা দু’জনেই তাঁকে চিঠি লিখেছেন। মেয়ের একগুচ্ছ ছবি পোস্ট করে কাজল লিখেছেন, “সব সময় হাসবে”। অজয় লিখেছেন, “আকাশে যত তারা আছে, তোমাকে ততবার জানালাম শুভ জন্মদিন।”

Follow Us: