Sreemoyee Chattoraj on RG Kar Issue: বিতর্কে কাঞ্চন মল্লিক, মুখ খুললেন স্ত্রী শ্রীময়ী চট্টরাজ

RG Kar Doctor Murder Issue: বিতর্কের কেন্দ্রবিন্দুতে অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। আরজি কর কাণ্ডকে কেন্দ্র করে তিনি যে মন্তব্য করেছিলেন তার বিরোধিতা করেছেন অভিনেতারই ইন্ডাস্ট্রির বন্ধুরা। ক্ষমা চাওয়ার পরেও খুব একটা বিশেষ লাভ হয়নি। এবার কাঞ্চনের বন্ধুদেরকেই এক হাত নিলেন তাঁর স্ত্রী শ্রীময়ী চট্টরাজ।

Sreemoyee Chattoraj on RG Kar Issue: বিতর্কে কাঞ্চন মল্লিক, মুখ খুললেন স্ত্রী শ্রীময়ী চট্টরাজ
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 10:45 PM

বিস্ফোরক শ্রীময়ী

বিতর্কের কেন্দ্রবিন্দুতে অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। আরজি কর কাণ্ডকে কেন্দ্র করে তিনি যে মন্তব্য করেছিলেন তার বিরোধিতা করেছেন অভিনেতারই ইন্ডাস্ট্রির বন্ধুরা। ক্ষমা চাওয়ার পরেও খুব একটা বিশেষ লাভ হয়নি। এবার কাঞ্চনের বন্ধুদেরকেই এক হাত নিলেন তাঁর স্ত্রী শ্রীময়ী চট্টরাজ।

হিনার শরীরে নতুন রোগ

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী হিনা খান। স্তন ক্যানসারের তৃতীয় পর্যায়ে রয়েছেন। চলছে কেমোথেরাপি। ক্যানসারেরই পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিয়েছে তাঁর শরীরে। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে সে কথাই জানালেন অভিনেত্রী। মিউকোসাইটিস নামক রোগে আক্রান্ত হয়েছেন নায়িকা।

টলিউডে অভিনেত্রী-পরিচালক তরজা

আরজি কর কাণ্ডের মাঝেই তোলপাড় টলিউডে। সম্প্রতি একজন পরিচালকের বিরুদ্ধে শুটিং ফ্লোরে অভিনেত্রীর সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ ওঠে। শুক্রবার বিকেলে পরিচালককে মহিলা কমিশনে উপস্থিত থাকতে বলা হয়েছিল। একই সঙ্গে ভিক্টিমকে ডেকে পাঠানো হয়েছিল।

হৃত্বিকের ফিটনেস সিক্রেট

সদ্য স্টানিং লুকে সকলকে তাক লাগিয়ে নিজের ৮ প্যাক প্রকাশ্যে এনেছেন হৃত্বিক রোশন। ঝড়ের গতিতে ভাইরাল সেই পোস্ট। হৃত্বিক রোশনের ফিটনেসের এই রহস্য নিয়ে এবার মুখ খুললেন তাঁর ট্রেনার। তিনি জানিয়েছেন নায়ক সব সময় নির্দিষ্ট রুটিনে চলেন। যতই কাজের ব্যস্ততা থাকুক না কেন তিনি ভোর চারটের সময়ও জিমে যান।

ওটিটি-তে মহিষাসুরমর্দিনী

এত দিন মহালয়ার দিন সকালে রেডিয়ো শোনার পাশাপাশি টেলিভিশনের পর্দায়ও দেখা যেত মহিষাসুরমর্দিনী। এবার ওটিটি প্ল্যাটফর্মেও দেখা যাবে মহিষাসুরমর্দিনী। ‘হইচই’ ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে যে অনুষ্ঠান। মুখ্য ভূমিকায় দেখা যাবে রাজনন্দিনী পালকে। সায়ন্তন মুখোপাধ্যায় পরিচালিত এই মহিষাসুরমর্দিনীতে সৃষ্টি এবং বিবর্তনের মধ্য দিয়ে নারী শক্তিকে বর্তমান প্রেক্ষাপটে তুলে ধরা হয়েছে।

অরিজিতের নতুন টুইট

নিজের এক্স প্রোফাইল ডিঅ্যাক্টিভেট করে দিয়েছিলেন। এক সপ্তাহ পর আবার টুইটারে ফিরলেন সঙ্গীতশিল্পী অরিজিত্‍ সিং। সক্রিয় হয়েই নতুন পোস্ট করলেন তিনি। লিখলেন,”শিক্ষক দিবসে মনে হচ্ছে কোথায় যেন হারিয়ে যাচ্ছি! সুপ্রিম কোর্টে আজ শুনানি হচ্ছে না এবং এটা কাল হবে কোনও কারণে. এত তাড়াতাড়ি তারা সুপ্রিম কোর্টে শুনানির তারিখ পাওয়া গেল? ঈশ্বর আমাদের রক্ষা করুন! আমদের সর্বনাশ হয়েছে!”

‘ফ্যামিলি ম্যান ৩’ -তে নতুন চমক

আসতে চলেছে ফ্যামিলি ম্যানের তৃতীয় সিজন। নতুন পর্বে আসতে চলেছে আরও নতুন চমক। শোনা যাচ্ছে এই সিজনে মনোজ বাজপায়ীয়ের সঙ্গে দেখা যেতে পারে অভিনেতা শাহিদ কাপুরকে। ফারজি এবং দ্য ফ্যামিলি ম্যান ছবি নিয়ে পুরনো জল্পনা সত্যি হতে পারে এবার। রাজ এবং ডিকে নির্মিত ফারজি এবং দ্য ফ্যামিলি ম্যান-এর পরবর্তী পার্ট আসতে চলেছে।

সরব সৃজিত

আরজি কর কাণ্ডে নির্যাতিতার মৃত্যুর প্রায় এক মাস হতে চলল। কিন্তু এখনও পর্যন্ত তাঁর মৃত্যুর ন্যায় বিচার মেলেনি। এই পরিস্থিতিতে ৯ সেপ্টেম্বর আবারও বিক্ষোভের ডাক। এই প্রতিবাদে পূর্ণ সমর্থন জানালেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

নির্যাতনের শিকার ঝিলম

আরজি কর কাণ্ডে উত্তপ্ত গোটা শহর। এই পরিস্থিতিতে মুখ খুললেন ইউটিউবার ঝিলম গুপ্ত। ফিরে গেলেন অতীতে। তিনি নিজেও অনেক কঠিন পরিস্থিতি সামলে এখন জায়গায় পৌঁছিয়েছেন। ১০ বছর বয়সে পরিবারের মধ্যেই যৌন নিগ্রহের শিকার হতে হয়েছিল তাঁকে।

Follow Us: