মশলা ম্যাগি দিয়ে আইসক্রিম রোল, হঠাৎ ভাইরাল হওয়া রেসিপি চেখে দেখবেন নাকি!

Viral Video: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োটি @foodb_unk নামের একটি অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত 10 হাজারের বেশি মানুষ ভিডিয়োটি দেখেছেন এবং কমেন্ট করেছেন। এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, "এটা দেখার পর থেকে ম্যাগি আর আইসক্রিম এই দুটোই খাওয়ার ইচ্ছে চলে গেল।"

মশলা ম্যাগি দিয়ে আইসক্রিম রোল, হঠাৎ ভাইরাল হওয়া রেসিপি চেখে দেখবেন নাকি!
Follow Us:
| Updated on: Jan 30, 2024 | 6:00 PM

ম্যাগি খেতে পছন্দ করেন, এমন অনেকেই আছেন। আবার উল্টোদিকে আইসক্রিম প্রেমীদের সংখ্যাও কম না। কিন্তু যদি ম্যাগি দিয়েই আইসক্রিম তৈরি করে আপনাকে খাওয়ানো হয়, তাহলে কেমন হবে? শুনেই চমকে উঠলেন তো? আদতেই এমন এক ধরনের আইসক্রিম বিক্রি হচ্ছে। আইসক্রিম রোলের কথা শুনেছেন নিশ্চয়ই। আজকাল এটা খুবই জনপ্রিয়। তাতে বিভিন্ন সব ফ্লেভার দেওয়া থাকে। কিন্তু তাই বলে সেই ফ্লেভারের জায়গায় ম্যাগি থাকবে? সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো দেখে হতবাক অধিকাংশ নেটিজেন। ঠিক কীভাবে বানানো হচ্ছে এই ‘ম্যাগি আইসক্রিম রোল’? চলুন দেখে নেওয়া যাক।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক ব্যক্তি ব্যক্তি প্রথমে প্রস্তুত করা ম্যাগি আইসক্রিম রোল তৈরির প্যানের উপর রাখেন এবং তার উপর দুধ ঢেলে দেন। এরপর তিনি দুটোই ভাল করে মিশিয়ে নিতে থাকেন। ভাল করে মেশানো হয়ে গেলে, তা আইসক্রিম রোল তৈরি করার মতো করে প্যানের উপর রাখতে থাকেন। কিছুক্ষণ পরে তা রোলের মতো কেটে একটি প্লেটে সাজিয়ে দেন। বিক্রেতা তার উপর চকলেট দিয়ে সাজিয়ে দেন। আর এই ভিডিয়ো দেখেই হুঁস উড়েছে আইসক্রিম ও ম্যাগি প্রেমীদের।

View this post on Instagram

A post shared by @foodb_unk

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োটি @foodb_unk নামের একটি অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত 10 হাজারের বেশি মানুষ ভিডিয়োটি দেখেছেন এবং কমেন্ট করেছেন। এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “এটা দেখার পর থেকে ম্যাগি আর আইসক্রিম এই দুটোই খাওয়ার ইচ্ছে চলে গেল।” আরও এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “এটাই দেখা বাকি ছিল। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই কোনও না কোনও এই ধরনের খাবারের ভিডিয়ো ভাইরাল হয়। কিন্তু এমন কিছুও দেখতে হবে, তা আশা করতে পারিনি।”