Viral Video: পোশাকজনিত সমস্যার কারণে দৌড়ে গাড়িতে উঠে ফিরে গেলেন মৌনি রায়

ঘটনার সাপেক্ষে একজন ইনস্টাগ্রাম ইউজার জিজ্ঞাসা করেছিলেন, "এক দিক চুল দিয়ে ঢাকলেন, আরেকদিক হাত দিয়ে, যে পোশাক এঁদের জন্য আরামদায়ক নয়, সেই পোশাক এঁরা পরেন কেন!!"

Viral Video: পোশাকজনিত সমস্যার কারণে দৌড়ে গাড়িতে উঠে ফিরে গেলেন মৌনি রায়
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2021 | 9:25 AM

ভারী বিপদে পড়েছেন মৌনি রায়। এই ধরনের বিপদ যদিও বলিউড বা ফ্যাশন দুনিয়ায় প্রথম নয়। এমনকি মৌনির চেয়েও ভয়ঙ্কর অভিজ্ঞতার সাক্ষী হতে হয়েছে অনেককে, দর্শকদের তো বটেই। কী এমন হয়েছে? জেনে নিন। না না, দেখেই নিন।

টেলিভিশন দুনিয়া থেকে সদ্য বলিউডে নিজের খ্যাতি ছড়িয়ে দেওয়ার জায়গায় সফল হয়েছেন অভিনেত্রী মৌনি রায়। অনেকের কাছেই হার্টথ্রব হয়ে উঠেছেন তিনি। অসাধারণ সুন্দর মেন্টেন্ড চেহারা, টিকালো নাক, টানা চোখ সব মিলিয়ে সত্যিই অনন্যা তিনি। শুধু তাঁর বিভিন্ন শো এবং সিনেমার জন্যই নয়, তাঁর সোশ্যাল মিডিয়ার কার্যকলাপের জন্য তিনি ‘নাগিন’ খ্যাতিও পেয়েছেন। তিনি মাঝে মাঝে ইনস্টাগ্রামে নিজের ছবি বা রিল শেয়ার করেন যা ভক্তদের দৃষ্টি আকর্ষণ করে। এত কিছুর পরেও তিনি সম্প্রতি আলোচনায় এলেন একটা জঘন্য কারণের জন্য। সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানীর ক্যামেরায় ধরা পড়ে মৌনির একটি ভিডিয়ো, যা ইন্টারনেটে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিয়োটি দেখে নিন:

অন্যান্য অনেকবারের মতোই এবারও তাঁকে হ্যাল্টার নেক ড্রেস পরতে দেখা যায়। প্রথমে গাড়ি থেকে নেমে তিনি নানান রকমের পোজ দিতে থাকেন প্যাপেরাৎজিদের সন্তুষ্ট করার জন্য। কিছুক্ষণ পর থেকে তাঁর পোশাকের ত্রুটি সবার চোখে পড়তে থাকে। সবাই এটাও বুঝতে পারে যে মৌনি খুব একটা স্বচ্ছন্দ বোধ করছেন না। কিছু সময় পড়ে তিনি তাঁর গাড়ির দিকে ছুটে যান। তবে, মৌনির ‘পালিয়ে বাঁচা’ টা ঠিক হয়ে ওঠেনি। এই ভিডিয়ো ইতিমধ্যেই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। এঁদের মধ্যে অনেকেই এখন তাঁকে এমন অস্বস্তিকর পোশাক পরার জন্য বিভিন্ন ধরনের সমালোচনার তীর ছুঁড়ে দিয়েছেন।

যে ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে তাতে দেখা যায়, মৌনি প্রথমে ফটোগ্রাফারদের তাঁর ছবি ক্লিক করতে এবং ভিডিয়ো রেকর্ড করার অনুমতি দেন। অল্প সময় পর থেকে তাঁর পোশাকটি ক্রমাগত স্লাইড হতে থাকে যা তাঁকে বেশ অস্বস্তিতে ফেলে দিয়েছিল। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের অন্ধেরিতে টি-সিরিজের অফিসের বাইরে। যখন তিনি বুঝতে পারেন পরিস্থিতি সামাল দেওয়া কঠিন, তিনি তাড়াহুড়ো করে রাস্তা পার হয়ে তাঁর গাড়ির দিকে ছুটে যান। এরপর তিনি তাড়াহুড়ো করে গাড়ির ভেতর ঢুকে বসেন। এই সময় তাঁর ড্রেসটি বেশ কিছুটা স্লাইড করে যায় যা তাঁকে আরও সমালোচনার দিকে এগিয়ে দেয়।

ভিডিয়োটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই এটি অনলাইনে বেশ কয়েকজনের দৃষ্টি আকর্ষণ করে। অনেকে তাঁকে এই ধরনের পোশাক পরার কারণ জিজ্ঞাসা করে, বাকিরা তাঁকে ট্রোল করা শুরু করেছে। অনেকের মতে এটা বলিউডের খুব নিম্ন মানের একটা প্রচার স্টান্ট মাত্র।

একজন ইনস্টাগ্রাম ইউজার জিজ্ঞাসা করেছিলেন, “এক দিক চুল দিয়ে ঢাকলেন, আরেকদিক হাত দিয়ে, যে পোশাক এঁদের জন্য আরামদায়ক নয়, সেই পোশাক এঁরা পরেন কেন!!” অন্য একজন লিখেছেন, “এমন পোশাক পরার কারণ কী যেটা বারবার সামলাতে হয়…” আরেকজন লিখেছেন, “এই মহিলা যতই নিজেকে এভাবে এক্সপোজ করুন না কেন, কোনও সিনেমাতেই লিড রোল পাবেন না। আসলে, এঁদের এগুলো শর্টকাট মনে হয়।”

যদিও অনেক ভক্তরা এই ঘটনাকে সাধারণ অ্যাক্সিডেন্টের চোখেই দেখছেন। তবে, আজকের দিনে সমালোচনা খুব তাড়াতাড়িই ভাইরাল হয়ে যায়। মৌনির ক্ষেত্রেও দুর্ভাগ্যবশত তাই হয়েছে।

আরও পড়ুন: মৌনি রায়কে তাঁর নতুন প্যাস্টেল ব্লু বিকিনিতে দেখে নিন