Birbhum: দেহ থেকে আলাদা করা হল মুণ্ডু, মহারাষ্ট্রে কাজে গিয়ে খুন বাংলার পরিযায়ী শ্রমিক

Nalhati: পরিবার সূত্রে জানা গিয়েছে, বছর দেড়েক আগে থেকে মহারাষ্ট্রে কাজে গিয়েছিলেন বীরভূমের নলহাটি থানার পানিটা গ্রামের সোমনাথ দেবনাথ নামে ওই যুবক। দু'মাস আগে বাড়ি ফিরেছিলেন তিনি। কয়েকদিন আগে ছুটি কাটানোর পর ফের কর্মস্থলে ফিরে গিয়েছিলেন।

Birbhum: দেহ থেকে আলাদা করা হল মুণ্ডু, মহারাষ্ট্রে কাজে গিয়ে খুন বাংলার পরিযায়ী শ্রমিক
পরিযায়ী শ্রমিকের মৃত্যুImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2024 | 4:48 PM

নলহাটি: ভিন রাজ্যে পরিযায়ী শ্রমিককে খুনের অভিযোগ। একটি নির্মীয়মাণ বাড়িতে তাঁর গলা কাটা দেহ উদ্ধার হয়। এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে এক অভিযুক্ত। জানা যাচ্ছে, মৃতের নাম সোমনাথ দেবনাথ। তাঁর বাড়ি বীরভূমের নলহাটি থানার পানিটা গ্রামে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বছর দেড়েক আগে থেকে মহারাষ্ট্রে কাজে গিয়েছিলেন বীরভূমের নলহাটি থানার পানিটা গ্রামের সোমনাথ দেবনাথ নামে ওই যুবক। দু’মাস আগে বাড়ি ফিরেছিলেন তিনি। কয়েকদিন আগে ছুটি কাটানোর পর ফের কর্মস্থলে ফিরে গিয়েছিলেন। গত ১৪ সেপ্টেম্বর রাত্রি এগারো নাগাদ মায়ের সঙ্গে মোবাইলে কথাও বলেন সোমনাথবাবু। এরপর মঙ্গলবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ তাঁরা মহারাষ্ট্র পুলিশের কাছ থেকে মোবাইলে খবর পান সোমনাথ খুন হয়েছেন। শরীর থেকে মুন্ডু কেটে আলাদা করা হয়েছে।

এই ঘটনায় কার্যত শোকস্তব্ধ পরিবার। মৃতের ভাই সুকান্ত দেবনাথ জানান, “দাদাকে খুন করা হয়েছে। তবে কে বা কারা কী ভাবে খুন করেছে সেই বিষয়টি স্পষ্ট নয়। একজন গ্রেফতার হয়েছে।”