Bus Accident: বঙ্কিম সেতুর ওপর ভয়াবহ দুর্ঘটনা, তীব্রগতিতে গিয়ে সজোরে ধাক্কা মিনিবাসের

Bus Accident: গুরুতর আহত হন চারজন। তাঁরা প্রত্যেকেই পরিযায়ী শ্রমিক বলে জানা গিয়েছে। আহতরা বর্ধমানের বাসিন্দা বলে জানা যাচ্ছে।

Bus Accident: বঙ্কিম সেতুর ওপর ভয়াবহ দুর্ঘটনা, তীব্রগতিতে গিয়ে সজোরে ধাক্কা মিনিবাসের
Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 4:51 PM

হাওড়া: দাঁড়িয়ে থাকা বাসে সজোরে ধাক্কা অপর একটি বাসের। হাওড়ার বঙ্কিম সেতুতে ভরদুপুরে দুর্ঘটনা। আহত হয়েছেন বেশ কয়েকজন। জানা গিয়েছে, বঙ্কিম সেতুর উপরে দাঁড়িয়ে ছিল বাস। তাতেই ধাক্কা লাগে। উল্টোডাঙা রুটের একটি মিনি বাস দ্রুত গতিতে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ওই মিনিবাসটিই হাওড়া-শিয়ালদা রুটের একটি বেসরকারি পাবলিক বাসে পিছন দিক থেকে ধাক্কা মারে।

এই ঘটনায় আহত হয়েছেন ৮ থেকে ১০ জন যাত্রী। তাঁদের হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। এদের মধ্যে গুরুতর আহত হন চারজন। তাঁরা প্রত্যেকেই পরিযায়ী শ্রমিক বলে জানা গিয়েছে। আহতরা বর্ধমানের বাসিন্দা বলে জানা যাচ্ছে। শালিমার থেকে ট্রেনে করে এদিন তাঁদের চেন্নাই যাওয়ার কথা ছিল। স্টেশনে যাওয়ার পথেই এই দুর্ঘটনা ঘটে।

এই খবরটিও পড়ুন

ঘটনাস্থলে যায় হাওড়ার গোলাবাড়ি থানা পুলিশ পৌঁছেছে। দুটি বাস সহ চালক ও কন্ডাক্টরকে আটক করা হয়েছে। বেপরোয়া গতির জেরে এভাবে বারবার দুর্ঘটনা ঘটেছে। বারবার গতি নিয়ে সতর্ক করা সত্ত্বেও কোনও লাভ হয়নি।