নির্বাচনের পরেও থামছে না অবৈধ পাচার, রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা যুবকের থেকে উদ্ধার ৫০ গ্রাম হেরোইন!

পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া হেরোইনের ওজন প্রায় ৫০ গ্রাম বর্তমান বাজারে যার আনুমানিক মূল্য কমপক্ষে লক্ষাধিক টাকা। ঘটনাস্থল থেকেই ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, রিপন শেখ নামের বছর পঁচিশের ওই যুবক ভগবানগোলার দাঁড়ারকান্দি মোড়ের বাসিন্দা।

নির্বাচনের পরেও থামছে না অবৈধ পাচার, রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা যুবকের থেকে উদ্ধার ৫০ গ্রাম হেরোইন!
ধৃত রিপন শেখ, নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 09, 2021 | 6:31 PM

মুর্শিদাবাদ: বঙ্গে নির্বাচন মিটলেও ছেদ পড়েনি অবৈধ পাচারকার্যে। ভোটের অব্যবহিত পরেই ফের বেআইনি মাদক পাচার (Drugs Smuggling) করতে গিয়ে পুলিশের জালে ধরা পড়ল বছর পঁচিশের এক যুবক। মুর্শিদাবাদের ভগবানগোলায় গত শনিবার রাতে এই ঘটনাটি ঘটে।

ভগবানগোলা পুলিশের তরফে জানা গিয়েছে, করোনার প্রকোপে গোটা রাজ্যেই একরকম অলিখিত নৈশ কার্ফু জারি হয়েছে। খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বেরতে বারণ করা হচ্ছে। সব এলাকাতেই চলছে কড়া নজরদারি। শনিবার রাত দশটার কিছু পরে ভগবানগোলার পিডব্লিউডি রাস্তার মোড়ে আচমকা এক বছর পঁচিশের যুবককে দেখে পুলিশ। কারণ, ওই রাস্তায় বাজার বসে। অথচ, করোনাকালে (Corona Period) সকাল ৭টা থেকে ১০ টা এবং দুপুর ১ টা থেকে বেলা ৩টে পর্যন্ত বাজার বসছে। অন্য সময় বন্ধ থাকছে দোকানপাট। সেখানে হঠাৎ করে ওই বছর পঁচিশের ছেলেটিকে দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয়  পুলিশের। সঙ্গে সঙ্গেই ওই যুবককে আটক করে তল্লাশি চালাতেই যুবকের কাছ বেরিয়ে পড়ে হেরোইন!

পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া হেরোইনের (heroine) ওজন প্রায় ৫০ গ্রাম বর্তমান বাজারে যার আনুমানিক মূল্য কমপক্ষে লক্ষাধিক টাকা। ঘটনাস্থল থেকেই ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, রিপন শেখ নামের বছর পঁচিশের ওই যুবক ভগবানগোলার দাঁড়ারকান্দি মোড়ের বাসিন্দা। ধৃত যুবককে রবিবার লালবাগ মহকুমা আদালতে তোলা হলে আদালতের নির্দেশে তাকে আরও পাঁচদিন জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। এই পাচারকাণ্ডে আর কে বা কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, ভোট আবহে একাধিকবার জেলার বিভিন্ন জায়গায় অবৈধ মাদক পাচার প্রতিরোধ করেছে পুলিশ। এর আগে, লালগোলায় রাজ্য সড়ক থেকে উদ্ধার হয়েছিল ১৫০ গ্রাম হেরোইন। সেই ঘটনায় তিন ব্যক্তিকে পাচারকার্যে জড়িত থাকাক অভিযোগে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: খাস নিউটাউনে বেআইনিভাবে মজুত করা হচ্ছে অক্সিজেন সিলিন্ডার! কলকাতা পুলিশের জালে গ্রেফতার ১