Howrah: আচমকাই বিশ্বকর্মা প্রতিমা সমেত লরি গিয়ে পড়ল গঙ্গায়, তারপর…

Shivpur: আজ দুপুরে ঘটনাটি ঘটেছে শিবপুর ঘাটে। পুলিশ সূত্রে খবর,ডোমজুড়ের জালান কমপ্লেক্সের একটি কারখানার বিশ্বকর্মা প্রতিমা বিসর্জন দিতে এসেছিলেন ওই কারখানার বাইশ জন শ্রমিক। আজ দুপুর তিনটে নাগাদ লরিতে চাপিয়ে প্রতিমাকে নিয়ে আসা হয় শিবপুর ঘাটে।

Howrah: আচমকাই বিশ্বকর্মা প্রতিমা সমেত লরি গিয়ে পড়ল গঙ্গায়, তারপর...
জলে ডুবে গেল লরিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2024 | 5:37 PM

শিবপুর: বিশ্বকর্মা পুজোর ভাসান। সেই মতোই সব নিয়মকানুন মেনে চলছিল তোড়জোড়। প্রতি বছরের মতো এ বছরও লরিতে প্রতিমা তুলে তা ভাসানের জন্য শিবপুর ঘাটে নিয়ে এসেছিলেন শ্রমিকরা। আচমকাই বিপত্তি। লরি সমেত প্রতিমা চলে গেল জলে। তারপর…

আজ দুপুরে ঘটনাটি ঘটেছে শিবপুর ঘাটে। পুলিশ সূত্রে খবর,ডোমজুড়ের জালান কমপ্লেক্সের একটি কারখানার বিশ্বকর্মা প্রতিমা বিসর্জন দিতে এসেছিলেন ওই কারখানার বাইশ জন শ্রমিক। আজ দুপুর তিনটে নাগাদ লরিতে চাপিয়ে প্রতিমাকে নিয়ে আসা হয় শিবপুর ঘাটে। সেই সময় গঙ্গায় জোয়ারের টান ছিল। গঙ্গায় জল স্তর বেশ ভালই ছিল। লরিটি যখন গঙ্গার ঘাটে দাঁড় করানো হয় সেই সময় পিছনের চাকা কাঠের টুকরো দিয়ে আটকানো ছিল। তা সত্ত্বেও লরি থেকে প্রতিমা নামানোর সময় লরিটি হঠাৎ পিছনের দিকে গড়িয়ে সোজা গঙ্গায় নেমে যায়।

এই ঘটনায় শ্রমিকদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। তারা লরি থেকে মাটিতে ঝাঁপ মারে। কেউ আহত না হলেও ঘাটে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে ছুটে আছে শিবপুর থানার পুলিশ। কীভাবে দুর্ঘটনাটি ঘটলো তা খতিয়ে দেখছে পুলিশ। গঙ্গা থেকে লরিটি তোলার চেষ্টা করা হচ্ছে।