Uttar Dinajpur: বিজেপি নেতাকে ছুরির কোপে খুন, রবিবার ইসলামপুরে ১২ ঘণ্টার বনধের ডাক গেরুয়া শিবিরের

Uttar Dinajpur: রক্তাক্ত যুবককে প্রথমে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে পরিস্থিতি খারাপ হওয়ায় শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হলে সেখানেই দুপুরে মৃত্যু হয় তাঁর।

Uttar Dinajpur: বিজেপি নেতাকে ছুরির কোপে খুন, রবিবার ইসলামপুরে ১২ ঘণ্টার বনধের ডাক গেরুয়া শিবিরের
পুলিশের সঙ্গে তর্কাতর্কি বিজেপি নেতার। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2023 | 11:31 PM

উত্তর দিনাজপুর: প্রকাশ্যে বিজেপি নেতাকে ছুরির কোপ মেরে খুনের অভিযোগ উঠল ইসলামপুরে। শনিবারের এই ঘটনাকে সামনে রেখে ইসলামপুরের শিবডাঙ্গিপাড়ায় ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বিজেপি কর্মী-সমর্থকরা। বিজেপির অভিযোগ, একদল তোলাবাজকে রুখতে গিয়েই বেঘোরে প্রাণ গিয়েছে অসীম সাহা নামে ৩২ বছর বয়সি ওই যুবকের। শনিবার ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। অবরোধ তুলতে ইসলামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের সঙ্গে তরজায় জড়িয়ে পড়েন বিজেপির নেতা কর্মীরা। এই ঘটনায় ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করেছে পুলিশ। দলের নেতাকে খুনের ঘটনায় রবিবার ইসলামপুরে ১২ ঘণ্টার বনধের ডাক দিয়েছে গেরুয়া শিবির।

স্থানীয় সূত্রে খবর, অসীমের বাড়ি জলপাইগুড়িতে। তবে ইসলামপুরের রামকৃষ্ণপল্লিতে মামার বাড়িতে থাকতেন তিনি। স্থানীয় বীজহাট্টি এলাকায় তাঁর মামার কাপড়ের দোকান। সেখানেই কাজ করতেন। শনিবার সকালে মামার দোকানেই ছিলেন তিনি। অভিযোগ, একদল যুবক হাতে ছুরি নিয়ে দোকানে এসে টাকা চায়। বাধা দেন অসীম। এরপরই তাঁর শরীরে একাধিক জায়গায় কোপানো হয় বলে অভিযোগ।

রক্তাক্ত যুবককে প্রথমে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে পরিস্থিতি খারাপ হওয়ায় শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হলে সেখানেই দুপুরে মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তোলে বিজেপি। অসীম ইসলামপুরের বিজেপি নগর মণ্ডলের সভাপতি বলে দাবি বিজেপির নেতাকর্মীদের।

উত্তর দিনাজপুরে বিজেপির সাধারণ সম্পাদক তাপস বিশ্বাস বলেন, “আমাদের যুব মোর্চার নেতাকে প্রকাশ্যে ছুরি মারল। তারই প্রতিবাদে রাস্তা অবরোধ করেছি। আমরা সাধারণ মানুষের নিরাপত্তা চাই। পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ সমস্ত মানুষের নিরাপত্তা দিক।”