Belgharia: গালিগালাজের প্রতিবাদ করায় মহিলাকে কোপ, ঘটনার পর থেকেই খোঁজ মিলছে না অভিযুক্ত দুই ভাইয়ের

Belgharia: পিয়ালীর দাবি, প্রথম তিনি প্রতিবাদ করেননি। কিন্তু পথ আটাকাতেই তিনি প্রতিবাদ করেন। তাতেই ক্ষেপে গিয়ে পিয়ালীর গলায় ধারাল অস্ত্র দিয়ে কোপ বসিয়ে দেয় দুই যুবক। মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়েন পিয়ালী।

Belgharia: গালিগালাজের প্রতিবাদ করায় মহিলাকে কোপ, ঘটনার পর থেকেই খোঁজ মিলছে না অভিযুক্ত দুই ভাইয়ের
শোরগোল এলাকায় Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2024 | 12:24 PM

বেলঘড়িয়া: গালিগালাজের প্রতিবাদ করায় মহিলাকে ধারল অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনা বেলঘরিয়ায়। তদন্তে নেমেছে বেলঘরিয়া থানার পুলিশ। তবে ঘটনার পর থেকে পলাতক ২ অভিযুক্ত। ঘটনার সূত্রপাত কোথায়? স্থানীয় সূত্রে খবর, পিয়ালী মণ্ডল নামে এক মহিলা এদিন এই এলাকায় দিদির বাড়িতে আসে। আচমকা পাশের বাড়ির রাজা মণ্ডল ও রাজু বাল্মিকী তাঁদের উদ্দেশ্যে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। রাজা ও রাজু আবার সম্পর্কে দুই ভাই। পিয়ালীর দিদি প্রিয়াঙ্কা বাল্মিকীর সঙ্গে দীর্ঘদিন থেকেই রাজা-রাজুর ঝামেলা চলছিল বলে খবর। এদিন পিয়ালীকে আসতে দেখেই ফের তাঁরা গালিগালাজ শুরু করেন। 

পিয়ালীর দাবি, প্রথম তিনি প্রতিবাদ করেননি। কিন্তু পথ আটাকাতেই তিনি প্রতিবাদ করেন। তাতেই ক্ষেপে গিয়ে পিয়ালীর গলায় ধারাল অস্ত্র দিয়ে কোপ বসিয়ে দেয় দুই যুবক। মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়েন পিয়ালী। ঘটনাটি ঘটেছে কামারহাটি পৌরসভার ২৯ নম্বর ওয়ার্ডের টেক্সম্যাকো এলাকায়। ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। 

এলাকার লোকজনই পিয়ালীকে উদ্ধার করেন। নিয়ে যান সাগর দত্ত মেডিকেল কলেজে। আক্রান্ত মহিলার পরিবারের লোকজনের দাবি, এই প্রথম নয়। এর আগেও একাধিক বার তাঁদের উপর হামলার চেষ্টা হয়েছিল। ইতিমধ্যেই অভিযুক্তদের বিরুদ্ধে বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। তবে ঘটনার পর থেকে পলাতক দুই ভাই। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।