Madan Mitra: ‘একটা ঘটনায় চুনকালি পড়েছে, বারবার বলছি কেউ পাত্তা দিচ্ছে না…’, সৌগতর সামনেই বার্তা মদনের

Madan Mitra: ২১ জুলাই ধর্মতলায় তৃণমূলের সভার প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন সৌগত রায় ও মদন মিত্র। সেখানেই কামারহাটি পুরসভার কাউন্সিলরদের হুঁশিয়ারি দেন মদন মিত্র। মঞ্চ থেকে মদন মিত্র বলেন, "যে সমস্ত কাউন্সিলর দলের কথা শুনছে না, নিজেদের মত চলছে, তাদের বলছি ঘুমিয়ে পড়ুন।"

Madan Mitra: 'একটা ঘটনায় চুনকালি পড়েছে, বারবার বলছি কেউ পাত্তা দিচ্ছে না...', সৌগতর সামনেই বার্তা মদনের
মদন মিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2024 | 1:25 PM

ব্যারাকপুর: গত কয়েকদিন ধরে সংবাদ শিরোনামে কামারহাটি। জয়ন্ত সিং-এর কীর্তি যতই সামনে আসছে, ততই অবাক হচ্ছে সাধারণ মানুষ। কামারহাটির বিধায়ক মদন মিত্রের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কথাও শোনা গিয়েছে। বিধায়ক অবশ্য বারবার বলেছেন, অনেক বিষয় জেনেও কিছু করতে পারছেন না। আর এবার সাংসদ সৌগত রায়ের সামনে দাঁড়িয়ে এলাকার কাউন্সিলরদের কড়া বার্তা দিলেন মদন মিত্র।

২১ জুলাই ধর্মতলায় তৃণমূলের সভার প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন সৌগত রায় ও মদন মিত্র। সেখানেই কামারহাটি পুরসভার কাউন্সিলরদের হুঁশিয়ারি দেন মদন মিত্র। মঞ্চ থেকে মদন মিত্র বলেন, “যে সমস্ত কাউন্সিলর দলের কথা শুনছে না, নিজেদের মত চলছে, তাদের বলছি ঘুমিয়ে পড়ুন। এক বছর পর আপনাদের ঘুমিয়ে পড়তে হবে। কামারহাটির একটা ঘটনায় কামারহাটির নামে চুনকালি পড়ে গিয়েছে।”

কথা না শুনলে সরিয়ে দেওয়া হবে, কার্যত এমন বার্তাই দিয়েছেন মদন। তিনি কাউন্সিলরদের উদ্দেশে বলেন, “কান খুলে শুনে রাখুন, যারা দিদিকে বলে কাউন্সিলর হবে ভাবছে, এখান থেকে তার নাম কাঁচি দিয়ে কেটে দেওয়া হবে।”

মদন আরও জানান, বেলঘড়িয়া ও আড়িয়াদহে গুন্ডা রাজ বন্ধ করতে পুলিশ কমিশনার অফিসে মিছিল গেলে, সবার আগে তিনি নিজে যাবেন। মদন বলেন, ‘এইসব নিয়ে আমি বারবার বলেছি। কেউ পাত্তা দেয়নি।’

এই প্রসঙ্গে সৌগত রায় বলেন, “মদন এমনকী বলেছে, শুনিনি তো। তাছাড়া স্থানীয় বিধায়ক হিসেবে কাউন্সিলরদেরও বার্তা দিতেই পারে।”