Durgapur: খাট থেকে তুলে ৯ মাসের শিশুকে আছড়ে ‘খুন’, পরে রেললাইনে গলা দিলেন বাবা

Durgapur: এরপরই কোকওভেন থানার পুলিশ পৌঁছে ওই শিশুর দেহ উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। পরক্ষণে পরিবারের কাছে খবর আসে অভিযুক্ত বাবা দুর্গাপুর স্টেশন সংলগ্ন রেল লাইনে আত্মঘাতী হয়েছেন।

Durgapur: খাট থেকে তুলে ৯ মাসের শিশুকে আছড়ে 'খুন', পরে রেললাইনে গলা দিলেন বাবা
শিশুকে মাটিতে ফেলে খুনImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2024 | 8:37 PM

দুর্গাপুর: অত্যন্ত মর্মান্তিক ঘটনা। নিজের কোলের সন্তানকে আছড়ে মেরে প্রথমে খুন। তারপর আত্মঘাতী বাবা। মৃত শিশুর নাম সুজন রুইদাস। বয়স ন’মাস। অপরদিকে, মৃত ব্যক্তির নাম আবির রুইদাস। তিনি দুর্গাপুরের সগরভাঙার রুইদাস পাড়ার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকাল থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে চলছিল বিবাদ। জানা গিয়েছে, বাড়ির বিছানায় তখন খেলা করছিল ফুটফুটে শিশু সুজন। অভিযোগ, তখনই সুজনকে বিছানা থেকে তুলে আছাড় মেরে পালিয়ে যায় গুণধর বাবা। আশঙ্কাজনক অবস্থায় শিশুকে দুর্গাপুর মহকুমা হাসপাতলে নিয়ে যাওয়া হলে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে বর্ধমানে নিয়ে যাওয়ার রাস্তাতেই মৃত্যু হয় শিশুর। তখনই পরিবার-পরিজনেরা ওই শিশুকে বাড়ি নিয়ে চলে যায়। গোটা এলাকা জুড়ে পড়ে যায় শোরগোল।

এরপরই কোকওভেন থানার পুলিশ পৌঁছে ওই শিশুর দেহ উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। পরক্ষণে পরিবারের কাছে খবর আসে অভিযুক্ত বাবা দুর্গাপুর স্টেশন সংলগ্ন রেল লাইনে আত্মঘাতী হয়েছেন। এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা কানাই বাউরি জানান, দিনমজুর কাজ করে সংসার চালাত আবির। ওর স্ত্রী সরমা রুইদাস। প্রায় দিনই বিবাদ লেগেই থাকতো দুজনের মধ্যে। শনিবার সকালে সেই বিবাদ চরম পর্যায় পৌঁছায়। তখনই আবির তার নয় মাসের সন্তানকে বিছানা থেকে তুলে আছাড় মারে। এলাকাবাসীরা আবিরকে চড়-থাপ্পর মারে। এরপরেই এলাকা ছেড়ে পালায় সে। তারপরেই শোনা যায় রেল লাইনে মাথা দিয়েছে সে।” ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান দুর্গাপুর নগর নিগমের প্রাক্তন কাউন্সিলর অঙ্কিতা চৌধুরী ও নগর নিগমের প্রশাসক মণ্ডলীর সদস্য দীপঙ্কর লাহা। এই ঘটনার পর থেকেই শোকস্তব্ধ গোটা এলাকা।