Teenager physically assaulted : এবার এগরা, বাড়িতে একা পেয়ে কিশোরীকে ‘ধর্ষণ’

Teenager physically assaulted : বাড়িতে কিশোরীকে একা পেয়ে প্রতিবেশী যুবক শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ। তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ।

Teenager physically assaulted : এবার এগরা, বাড়িতে একা পেয়ে কিশোরীকে 'ধর্ষণ'
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 7:44 PM

ডেবরা : একের পর এক ধর্ষণের অভিযোগ ঘিরে সরগরম রাজ্য রাজনীতি। নদিয়ার হাঁসখালিতে কিশোরীকে ধর্ষণের ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। গত কয়েকদিনে একাধিক ধর্ষণের ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছে বিরোধী দল বিজেপি। এই অবস্থায় আরও একটি ধর্ষণের অভিযোগ। এবার ঘটনাস্থল পশ্চিম মেদিনীপুরের ডেবরা। আজ বছর তেরোর এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। কিশোরীর দিদিমা ডেবরা থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক।

কিশোরীর বাড়ি পিংলা থানা এলাকায়। ডেবরা ব্লকের খানামোহন এলাকায় মামাবাড়িতে থাকে সে। এখানকার স্কুলে পড়াশোনা করে। আজ সকালে তার মামাবাড়িতে কেউ ছিল না। সেইসময় মঙ্গল মান্ডি নামে অভিযুক্ত ওই যুবক তাদের বাড়িতে ঢুকে। অভিযোগ, বাড়িতে কেউ না থাকার সুযোগে কিশোরীকে ধর্ষণ করে। পরিবারের লোকজন ফিরে এলে কিশোরী সবকিছু জানায়। দুপুরে কিশোরীর দিদিমা ডেবরা থানায় লিখিত অভিয়োগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে পুলিশ কিশোরীকে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মেডিক্যাল পরীক্ষা করা হয়। তারপর কিশোরীকে থানায় নিয়ে আসে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে।

ঘটনার কথা জানাজানি হতেই এলাকা ছাড়েন অভিযুক্ত যুবক। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে ডেবরা থানার পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে।

আরও পড়ুন : Jadavpur University Controversy: ‘আমাদের একটাই দোষ, আমরা TMCP করি’, SFI-এর বিরুদ্ধে পাল্টা তোপ সঞ্জীবের