একেবারে ‘ভূত দেখা’! নিজের শ্রাদ্ধানুষ্ঠানে ফিরলেন করোনায় ‘মৃত’ শিবনাথ বাবু

TV9 বাংলা ডিজিটাল: পরিবারের কর্তা শিবনাথ বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে শোকগ্রস্ত সব সদস্য। বাবার করোনায় (Covid)মৃত্যু হয়েছে। মৃতদেহ হাতে পাওয়া যাবে না। সব দুঃখ চেপেই শ্রাদ্ধের আয়োজন করেছিলেন ছেলে। বাড়িতে প্যান্ডেল তৈরি হয়ে গিয়েছে। বাবার ছবিটা পাশের দোকান থেকে এলেই শ্রাদ্ধের কাজ শুরু হবে। এমন সময় ফোন এল হাসপাতাল থেকে। ফোন ধরেই ছেলে বসে পড়ল বিছানায়। যেন […]

একেবারে 'ভূত দেখা'! নিজের শ্রাদ্ধানুষ্ঠানে ফিরলেন করোনায় 'মৃত' শিবনাথ বাবু
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Dec 04, 2020 | 8:19 PM

TV9 বাংলা ডিজিটাল: পরিবারের কর্তা শিবনাথ বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে শোকগ্রস্ত সব সদস্য। বাবার করোনায় (Covid)মৃত্যু হয়েছে। মৃতদেহ হাতে পাওয়া যাবে না। সব দুঃখ চেপেই শ্রাদ্ধের আয়োজন করেছিলেন ছেলে। বাড়িতে প্যান্ডেল তৈরি হয়ে গিয়েছে। বাবার ছবিটা পাশের দোকান থেকে এলেই শ্রাদ্ধের কাজ শুরু হবে। এমন সময় ফোন এল হাসপাতাল থেকে। ফোন ধরেই ছেলে বসে পড়ল বিছানায়। যেন ভূত দেখার মতো কিছু শুনেছে। ততক্ষণে বাড়ির গেটে এসে দাঁড়িয়েছে একটি অ্যাম্বুলেন্স। আর সেখান থেকে নেমে এলেন সুস্থ স্বাভাবিক শিবনাথ বন্দ্যোপাধ্যায়।

গল্প নয় সত্যি, এমনই অস্বাভাবিক ঘটনা ঘটেছে খড়দহে। দিন দশেক আগে করোনা আক্রান্ত শিবনাথ বন্দ্যোপাধ্যায় ভর্তি হয়েছিলেন হাসপাতালে। দু’দিন পর হাসপাতাল থেকে ছেলেকে ফোন করে জানানো হয় করোনা আক্রান্ত হয়ে তাঁর বাবা প্রাণ হারিয়েছেন। তাহলে কী করে সুস্থ হয়ে ফিরলেন শিবনাথ বাবু? আসলে হাসপাতাল থেকে একটি ভুল হয়ে গিয়েছিল। যিনি মারা গিয়েছিলেন তাঁর বাড়ি বিরাটি। তাঁর সঙ্গেই গুলিয়ে ফেলা হয়েছিল খড়দহের শিবনাথ বন্দ্যোপাধ্যায়কে।

আরও পড়ুন: পুলিসের তোলাবাজি হাতেনাতে ধরলেন পুলিস সুপার! সাসপেন্ড এগরা থানার এসআই-সহ মোট ৩

দুজনের নাম, বাসস্থান সবই আলাদা তারপরেও এত বড় ভুল কী করে হল হাসপাতালের তরফে! সে নিয়ে প্রশ্ন চিহ্ন থেকেই যাচ্ছে। ইতিমধ্যেই ঘটনার সমগ্র তদন্তের জন্য কমিটি গঠন হয়েছে হাসপাতালে। তবে সুস্থ ও স্বাভাবিক অবস্থায় ‘মৃত’ শিবনাথ বাবুকে দেখে রীতিমতো হকচকিয়ে গিয়েছেন শ্রাদ্ধে আসা আত্মীয় পরিজনরা। যেন ‘ভূত দেখার’ সমতুল্য।