Gold Price: সোনার সোহাগে থাকুন আজ, দাম কমল আবার

Gold Price: দেশে এদিন ১০ গ্রাম ১৮ ক্যারেট সোনার দাম হয়েছে ৫৪,৪৫০ টাকা। ১০০ গ্রাম ১৮ ক্যারেট হলুদ ধাতুর দাম হয়েছে ৫,৪৪,৫০০ টাকা।এখন সোনার পাশাপাশি রুপো কেনার প্রতিও ঝোঁক বেড়েছে মানুষের। রুপোর গয়নায় সাজতে ভালবাসেন বর্তমান প্রজন্মের মেয়েরা।

Gold Price: সোনার সোহাগে থাকুন আজ, দাম কমল আবার
ফাইল চিত্রImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 30, 2024 | 12:40 PM

নয়া দিল্লি: আন্তর্জাতিক বাজারে সস্তা হল সোনা।  সোনার দাম কমল আবার। আন্তর্জাতিক মার্কেটের কথা বললে এই সপ্তাহের শুরুতেই সোনার দাম কমেছে। গ্লোবাল মার্কেটের সঙ্গে সস্তা হয়েছে ভারতের বাজারেও সোনার দাম। গতকালের তুলনায় কিছুটা কমল সোনার দর। কলকাতায় মঙ্গলবার ১০ গ্রাম সোনার দাম ৭৪২৫৫.০ টাকা হয়েছে। সোমবার যা ছিল ৭৪৪৭৭.০ টাকা। গত সপ্তাহে ১০ গ্রাম সোনার দাম ছিল ২৪ তারিখ সোনার দর ছিল ৭২৭৪৪.০ টাকা।

দেশে এদিন ১০ গ্রাম ১৮ ক্যারেট সোনার দাম হয়েছে ৫৪,৪৫০ টাকা। ১০০ গ্রাম ১৮ ক্যারেট হলুদ ধাতুর দাম হয়েছে ৫,৪৪,৫০০ টাকা।এখন সোনার পাশাপাশি রুপো কেনার প্রতিও ঝোঁক বেড়েছে মানুষের। রুপোর গয়নায় সাজতে ভালবাসেন বর্তমান প্রজন্মের মেয়েরা।

ছেলেরাও ব্যবহার করেন নানা গয়না। আজ আপনি যদি ১ কেজি রুপো কিনতে চান আপনাকে খরচ করতে হবে ৮৩ হাজার ৯০০ টাকা। ১০০ গ্রাম রুপো কিনতে খরচ হবে ৮ হাজার ৩৯০ টাকা।