‘এটা কি খেলা হচ্ছে?’ ফল প্রকাশের পর রাতেই বোমা পড়ল বিজেপি নেত্রীর বাড়িতে

বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) গণনার পর রাজ্যের একাধিক জায়গা থেকে হিংসা ও অশান্তির খবর আসছে।

'এটা কি খেলা হচ্ছে?' ফল প্রকাশের পর রাতেই বোমা পড়ল বিজেপি নেত্রীর বাড়িতে
বিজেপি নেত্রীর বাড়িতে পড়ল বোমা
Follow Us:
| Updated on: May 03, 2021 | 8:04 AM

কান্দি: রাতে আচমকা বিকট শব্দ। কেঁপে ওঠেন বাড়ির বাসিন্দারা। বাড়ির বাইরে এসে দেখা যায় বোমা পড়ে আছে। রবিবার রাজ্যের বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) ফল প্রকাশের পর এমনই ঘটনা ঘটল মুর্শিদাবাদের কান্দিতে (Kandi)। বিজেপির (BJP) টাউন সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়েছে বলে অভিযোগ। স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধেই বোমাবাজির অভিযোগ তুলেছেন বিজেপি নেত্রী।

রবিবার ফল প্রকাশের পর রাত ১১টা নাগাদ মুর্শিদাবাদের কান্দি বাঘডাঙা এলাকায় কান্দি টাউন বিজেপি সভাপতি বিনিতা রায়ের বাড়িতে বোমাবাজি করার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুস্কৃতীদের বিরুদ্ধে। একটি বোমা ফাটে ও আরও একটি তাজা বোমা ড়ে থাকতে দেখা যায়। এলাকার তৃণমূল নেতা তাপস মিশ্রের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন নেত্রী।

তিনি বলেন, ‘তৃণমূল বলেছিল খেলা হবে। এবার কি খেলা হচ্ছে?’ ঘটনার পরই আইসিকে খবর দেন তিনি। পরে পুলিশ এসে বোমা নিষ্ক্রিয় করে। তাঁর দাবি, কান্দিতে এই ধরনের রাজনীতি আগে কখনও হয়নি। তিনি বলেন, ‘ভোটের হার-জিত হবেই। তাই এটা কী ধরনের খেলা?’ তাঁর আরও দাবি, তৃণমূল ক্ষমতায় ফিরছে বলেই ঔদ্ধত্য বাড়ছে তৃণমূল কর্মীদের। ইতিমধ্যেই দলকে এই অভিযোগ জানিয়েছেন বলে উল্লেখ করেন বিনীতা। তিনি আরও বলেন, ‘আমি বিজেপি করি বলে, আমাকে ভয় দেখাতেই এ সব করা হচ্ছে।’

আরও পড়ুন: শুভেন্দুর গাড়ি লক্ষ্য করে উড়ে এল পাথর, হলদিয়ার গণনাকেন্দ্রে তুমুল উত্তেজনা