শুভেন্দুর গাড়ি লক্ষ্য করে উড়ে এল পাথর, হলদিয়ার গণনাকেন্দ্রে তুমুল উত্তেজনা

শুভেন্দুর কনভয় লক্ষ্য করে পাথর ছোড়ার অভিযোগ ওঠে। বেগতিক বুঝে এলাকা ছাড়েন শুভেন্দু।

শুভেন্দুর গাড়ি লক্ষ্য করে উড়ে এল পাথর, হলদিয়ার গণনাকেন্দ্রে তুমুল উত্তেজনা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 02, 2021 | 10:56 PM

পূর্ব মেদিনীপুর: ভোট মিটে এলেও অশান্তি পিছু ছাড়ল না রাজ্যে। তৃণমূলের জয় নিশ্চিত হওয়ার পরই রাজ্য জুড়ে একাধিক জায়গায় রাজনৈতিক হিংসার ছবি উঠে এসেছিল। শেষে সন্ধ্যা বাড়তেই হলদিয়ার গণনাকেন্দ্রে এসে হাজির হন শুভেন্দু অধিকারী। তারপরই উত্তপ্ত হয়ে উঠে পরিস্থিতি। শুভেন্দুর কনভয় লক্ষ্য করে পাথর ছোড়ার অভিযোগ ওঠে। বেগতিক বুঝে এলাকা ছাড়েন শুভেন্দু।

তবে এরকম যে কিছু একটা হতে চলেছে তার ইঙ্গিত পাওয়া গিয়েছিল এ দিন বিকেলেই। নন্দীগ্রামের ভোটগণনায় সকাল থেকে পিছিয়ে থাকার পর বিকেলে এসে কিছুটা এগিয়ে যান মমতা। শেষ পর্যন্ত ১২০০ ভোটে মমতা নন্দীগ্রামে জয়ী হন বলে খবর উঠে আসে সংবাদ মাধ্যম সূত্রে। কিন্তু ঘণ্টাখানেক পরেই দেখা যায়, হাজার দুয়েকের ভোটে জয়ী হয়েছেন শুভেন্দু। তারপরই রাগে অগ্নিশর্মা হয়ে ওঠেন তৃণমূল কর্মী সমর্থকেরা। হলদিয়ার ভোট কেন্দ্রের বাইরে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।

আরও পড়ুন: ভোট মিটতেই ফিরল সৌজন্য, ‘দিদি’কে জয়ের শুভেচ্ছা জানালেন মোদী

ঠিক এই সময় হলদিয়ার ওই গণনাকেন্দ্রে এসে হাজির হন শুভেন্দু অধিকারী। তাঁকে দেখেই ক্ষেপে ওঠেন শাসকদলের কর্মী সমর্থকেরা। শুভেন্দু কারচুপি করে ভোটে জিতেছেন বলে দাবি করা হতে থাকে তাঁদের তরফে। ক্রমশ উত্তপ্ত হতে থাকে পরিস্থিতি। শুভেন্দুর কনভয়ের উপর চড়াও হন শাসকদলের কর্মীরা। এরপর এলাকা ছেড়ে বের হওয়ার সময় তাঁর গাড়ি লক্ষ্য করে পাথর ছোড়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: নন্দীগ্রামে মমতাকে হারিয়ে কী বললেন শুভেন্দু?