West Bengal Assembly Election 2021 Phase 2: ‘সকাল ৭ টা থেকে মার্কেটে শুধুই শুভেন্দু, মমতা প্রচার পেতে নাটক করছেন’

প্রাক্তন দলীয় সুপ্রিমোকে 'বেগম' বলে কটাক্ষ করে তাঁর বিরুদ্ধে বুথ জ্যাম করে ভোটপ্রক্রিয়া স্থগিত রাখার অভিযোগ তোলেন তিনি। মমতার বিরুদ্ধে তিনি নির্বাচন কমিশনের কাছেও অভিযোগ জানিয়েছেন বলে খবর সূত্রের।

West Bengal Assembly Election 2021 Phase 2: 'সকাল ৭ টা থেকে মার্কেটে শুধুই শুভেন্দু, মমতা প্রচার পেতে নাটক করছেন'
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 6:02 PM

পূর্ব মেদিনীপুর: মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ঘুরে যাওয়ার ঘণ্টা দেড়েক পর বয়ালের বুথে গিয়ে পৌঁছলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সেখানে গিয়েই নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী তথা তাঁর প্রাক্তন দলীয় সুপ্রিমোকে ‘বেগম’ বলে কটাক্ষ করে তাঁর বিরুদ্ধে বুথ জ্যাম করে ভোটপ্রক্রিয়া স্থগিত রাখার অভিযোগ তোলেন তিনি। মমতার বিরুদ্ধে তিনি নির্বাচন কমিশনের কাছেও অভিযোগ জানিয়েছেন বলে খবর সূত্রের।

বয়ালের বুথ ঘিরে গোটা দিন নন্দীগ্রামের রাজনৈতিক পরিবেশ তপ্ত হয়ে রইলেও আজকের ভোট ভালভাবেই হয়েছে বলে দাবি করেন শুভেন্দু। উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল থেকেই বয়ালের ৭ নম্বর বুথে ছাপ্পা ভোট হচ্ছে বলে দাবি করেছিল তৃণমূল। সেই অভিযোগ পেয়ে সেখানে ছুটে যান মমতা। প্রায় দু’ঘণ্টা বসে থাকেন বুথের ভেতরেই। ওখানে বসেই রাজ্যপাল জগদীপ ধনখড়কে ফোন করে নালিশ জানিয়ে বলেন, নির্বাচন অবাধ এবং শান্তিপূর্ণ হচ্ছে না। যতক্ষণ মমতা ওই বুথে ছিলেন, ততক্ষণ ভোটদান ব্যাহত হয় বলেই আজ দাবি করেন শুভেন্দু।

বিকেলে ৭ নম্বর বুথ পরিদর্শনে গিয়ে তিনি বলেন, “মুখ্যমন্ত্রী নয়, প্রার্থী হিসেবে এসে উনি দু’ঘণ্টা ভোট আটকে রাখলেন। এখানে ৭৮ শতাংশ ভোট পড়েছে। বাকি ১০ শতাংশ মানুষকে তাড়িয়ে দিয়েছেন মমতা।” তাঁর আরও দাবি, “সকাল ৭ টা থেকেই তো মার্কেটে শুভেন্দু। মমতা নেই। তাই সংবাদ মাধ্যমের প্রচার পেতে উনি নাটক করছেন।”

আরও পড়ুন: বয়ালে চিটিংবাজি হয়েছে, স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশে বিজেপিকে সাহায্য করছে আধাসেনা: মমতা

এই কেন্দ্রে কি তবে পুর্নর্নিবাচন হওয়ার কোনও সম্ভাবনা রয়েছে? শুভেন্দুর জবাব, “সেই প্রশ্নই ওঠে না। এখনও ১০০ জনের বেশি ভোট দেওয়া বাকি। তাঁরা এখন সবাই ভোট দেবে।” তৃণমূল সুপ্রিমো অন্যান্য জনসভা থেকে বারবার নন্দীগ্রামের প্রসঙ্গ টেনে এনে নির্বাচনী বিধি ভঙ্গ করেছেন বলেও দাবি করেন তিনি।

আরও পড়ুন: গাড়ি থেকে নেমে সবে বুথের দিকে পা বাড়িয়েছেন, আচমকাই ধেয়ে এসেছিল ‘ওরা’! নন্দীগ্রামে শুভেন্দুর সঙ্গে ঘটল বড় ঘটনা!