West Bengal Assembly Election 2021 Phase 2: গাড়ি থেকে নেমে সবে বুথের দিকে পা বাড়িয়েছেন, আচমকাই ধেয়ে এসেছিল ‘ওরা’! নন্দীগ্রামে শুভেন্দুর সঙ্গে ঘটল বড় ঘটনা!

ভোটের (West Bengal Assembly Election 2021) আগের দিন থেকেই গোটা নন্দীগ্রাম (Nandigram) জুড়ে জারি ১৪৪ জারি। কেন্দ্রীয় বাহিনীর অনবরত টহল, তারই মধ্যে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) গাড়িতে হামলা।

West Bengal Assembly Election 2021 Phase 2: গাড়ি থেকে নেমে সবে বুথের দিকে পা বাড়িয়েছেন, আচমকাই ধেয়ে এসেছিল 'ওরা'! নন্দীগ্রামে শুভেন্দুর সঙ্গে ঘটল বড় ঘটনা!
গাড়িতে চলে অবাধে ভাঙচুর
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 1:39 PM

নন্দীগ্রাম: সকাল থেকেই প্রহরা আঁটোসাঁটো। ভোটের (West Bengal Assembly Election 2021) আগের দিন থেকেই গোটা নন্দীগ্রাম (Nandigram) জুড়ে জারি ১৪৪ জারি। কেন্দ্রীয় বাহিনীর অনবরত টহল, তারই মধ্যে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) গাড়িতে হামলা। নন্দীগ্রামের টাকাপুরার ঘটনায় ব্যাপক উত্তেজনা। নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ। ভাঙচুর করা হয় সাংবাদিকদের গাড়িও।

ভোটের সাম্প্রতিকতম খবর জানতে ক্লিক করুন

নন্দীগ্রামের টাকাপুরা দিয়ে যাচ্ছিল শুভেন্দু অধিকারীর গাড়ি। পিছনে যাচ্ছিল সাংবাদিকদের গাড়িও। আচমকাই টাকাপুরায় একটি বুথের সামনে গাড়ি দাঁড় করান শুভেন্দু অধিকারী। গাড়ি থেকে নেমে বুথের ভিতর কথা বলতে যাচ্ছিলেন তিনি। সেসময় দূর থেকে বেশ কয়েক জন মহিলা তাঁর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে। সঙ্গে ছিল কয়েকজন যুবক।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 2: ‘১০১ টাকা দিয়ে যদি চারটে ভোট পাই, আমি খুশি’, বুথের বাইরে দাঁড়িয়ে বলেই ফেললেন সায়ন্তিকা

ইট শুভেন্দু অধিকারীর গাড়িতে না গেলে সংবাদমাধ্যমের গাড়িতে লাগে। গাড়ির সামনের কাচ ভেঙে চুরমার হয়ে যায়। বাঁশ, লাঠি, লোহার রড নিয়ে হামলার অভিযোগ ওঠে। সিআরপিএফ জওয়ানরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ইতিমধ্যেই এই ঘটনার ভিডিয়ো দেখে রিপোর্ট তলব করেছে কমিশন। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত তৃণমূলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ঘটনা প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, “জঙ্গলরাজ চলছে। সংবাদমাধ্যমের ওপর হামলা ঠিক নয়।”