মাঝরাতে বোমাবাজি তৃণমূল নেতার বাড়়িতে, ‘খেলা শেষের’ হুমকি গেরুয়া শিবিরের

তৃণমূলের অভিযোগ, বিজেপির পায়ের তলার মাটি সরে গিয়েছে। বিশ্বজিৎ ভাল সংগঠক। তাই তাঁকে প্রাণে মারতেই বোমাবাজি করেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা।

মাঝরাতে বোমাবাজি তৃণমূল নেতার বাড়়িতে, ‘খেলা শেষের’ হুমকি গেরুয়া শিবিরের
ফাইল ছবি।
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 3:35 PM

বীরভূম: ভোটের বাংলায় সপ্তমে চড়়ছে নির্বাচনের পারদ। এর মধ্যেই বুধবার রাতে, লাভপুরের তৃণমূল (TMC) নেতা বিশ্বজিৎ সাহার বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল গেরুয়া শিবিরের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর আহত হয়েছেন তৃণমূল নেতা। ক্ষয়ক্ষতি হয়েছে তাঁর বাড়িরও।

বোমাবাজির ঘটনাকে কেন্দ্র করে বিজেপির (BJP) বিরুদ্ধে লাভপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে তৃণমূল। বৃহস্পতিবার সকালে, এই ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

তৃণমূলের (TMC) অভিযোগ, বিজেপির পায়ের তলার মাটি সরে গিয়েছে। বিশ্বজিৎ ভাল সংগঠক। তাই তাঁকে প্রাণে মারতেই বোমাবাজি করেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা।

রাজ্যের শাসক শিবিরের এই অভিযোগ যদিও উড়িয়ে দিয়েছে গেরুয়া পক্ষ। তাদের দাবি, বিজেপির নামে মিথ্যা অপবাদ রটাতেই ইচ্ছে করে, লাভপুর থানার ওসির মদতে নিজেরাই বোমাবাজি করেছে তৃণমূল। এই ঘটনায় বিজেপির কোনও হাত নেই।

কিছুদিন আগে তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতী বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি করেছে বলে অভিযোগ করেছিল গেরুয়া শিবিরের (BJP)। লাভপুরের বিজেপির মণ্ডল সভাপতি বিকাশ আচার্য বলেন, ‘তৃণমূল খেলা শুরু করেছে। আমরা খেলা শেষ করে দেখাবো।’

লাভপুর পুলিশ সূত্রে খবর, বোমাবাজির ঘটনায় ৬ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে তিনজন বিজেপির ও তিনজন তৃণমূলের কর্মী। বৃহস্পতিবার সকালে গ্রামের একটি মাঠ থেকে ১৮ টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। গোটা ঘটনাই লাভপুর থানার তদন্তাধীন।

আরও পড়ুন: ‘ক্ষমতা থাকলে আমাদের টাচ করে দেখাক’, ‘ভাইজানের’ বুক ফোলানো ভাষণের পর ভাঙড়ে ধুন্ধুমার