‘নির্বাচন কমিশন বিজেপির দালাল’,মেমারিতে প্রচারে এসে বিস্ফোরক সুজাতা

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল আরামবাগে বুথে বুথে প্রচারে গিয়ে গ্রামবাসীদের হামলার সম্মুখীন হন সুজাতা। তাঁর অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে। পাল্টা অভিযোগ তোলেন সুজাতার প্রাক্তন স্বামী সৌমিত্র খাঁ। তিনি  জানান, দীর্ঘ বছর ধরে ওই গ্রামের বাসিন্দারা ভোট দিতে পারেননি। এ বার ভোট তারা ভোট দেওয়ার জন্য ঐক্যবদ্ধ হয়েছিলেন। কিন্তু সেই সময় যদি কেউ গ্রামে গিয়ে দাদাগিরি করে, তা কেউ মেনে নেবে না। সুজাতা গ্রামে দাদাগিরি করতে গিয়ে ভুল করেছেন এমনটাও দাবি করেছিলেন সৌমিত্র।

'নির্বাচন কমিশন বিজেপির দালাল',মেমারিতে প্রচারে এসে বিস্ফোরক সুজাতা
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 7:30 PM

পূর্ব বর্ধমান: ভোটমুখী বঙ্গে পঞ্চম দফা ভোটের আগে,তৃণমূলের (TMC) তরফে অন্তিম প্রচারে গিয়ে বিস্ফোরক আরামবাগের প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। বুধবার, দুপুর ১টায় রোড শো শুরু করে দলীয় কার্যালয়ের সামনে থেকে এবং নিউ মার্কেট, স্টেশন বাজার, কৃষ্ণবাজার, জিটিরোড, কলেজ রোড, হসপিটাল রোড, মন্তেশ্বর রোড পর্যন্ত রোড শো করেন সুজাতা।

এ দিন, নির্বাচন কমিশনের উপর নিজের ক্ষোভ উগড়ে দেন সুজাতা (Sujata Mondal Khan)। তিনি স্পষ্টই বলেন, ‘নির্বাচন কমিশনকে এতদিন নিরপেক্ষ বলে ভাবতাম। এখন দেখলাম, নির্বাচন কমিশন কেবল বিজেপির অঙ্গুলিহেলনেই চলে। পুরোপুরি বিজেপির দালাল বলা যায়।’ শীতলকুচির ঘটনাকে কেন্দ্র করে এ দিন সুজাতা বলেন, ‘জায়গায় জায়গায় যেভাবে সায়ন্তন বসু, দিলীপ ঘোষ, রাহুল সিনহারা বলে বেরাচ্ছেন, জায়গায় শীতলকুচি হবে। কেউ বলছেন, চারটে কেন আটটা মারলে ভাল হত। এসব কি বাংলার সংস্কৃতি! বিজেপি এতটাই নিচে নেমে গিয়েছে যে মহিলাকেও রেয়াদ করে না। গত ৬ এপ্রিল, আমি প্রচারে গিয়েছিলাম। আমাকে বাঁশ দিয়ে পিটিয়েছে। একজন সংখ্য়ালঘু মহিলা প্রার্থীর সঙ্গে কি এই আচরণ করা উচিত?’

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল আরামবাগে বুথে বুথে প্রচারে গিয়ে গ্রামবাসীদের হামলার সম্মুখীন হন সুজাতা। তাঁর অভিযোগ, বিজেপি (BJP) আশ্রিত দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে। পাল্টা অভিযোগ তোলেন সুজাতার প্রাক্তন স্বামী সৌমিত্র খাঁ। তিনি  জানান, দীর্ঘ বছর ধরে ওই গ্রামের বাসিন্দারা ভোট দিতে পারেননি। এ বার ভোট তারা ভোট দেওয়ার জন্য ঐক্যবদ্ধ হয়েছিলেন। কিন্তু সেই সময় যদি কেউ গ্রামে গিয়ে দাদাগিরি করে, তা কেউ মেনে নেবে না। সুজাতা গ্রামে দাদাগিরি করতে গিয়ে ভুল করেছেন এমনটাও দাবি করেছিলেন সৌমিত্র। অন্যদিকে, মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বিভিন্ন সময়ে নিজের জনসভায় সুজাতার নাম করে বলেছেন তাঁর ‘সংখ্যালঘু তফশিলি মেয়ের’ সঙ্গে অন্যায় করা হয়েছে।

আরও পড়ুন: একান্তবাসে আদিত্যনাথ, সভায় যাবেন শুভেন্দু,পায়েল