West Bengal Assembly Election 2021: রোহিঙ্গারা নাগরিকত্ব পেলেও আমি পাচ্ছি না, এটা লজ্জার: প্রলয়ের তোপ মমতাকে

"আমি প্রলয় পাল যার বাবা ৪০ বছর পঞ্চায়েতের সদস্য ছিলেন, সেখানে আমি নাগরিকত্ব পাব না, এটা লজ্জার বিষয়।"

West Bengal Assembly Election 2021: রোহিঙ্গারা নাগরিকত্ব পেলেও আমি পাচ্ছি না, এটা লজ্জার: প্রলয়ের তোপ মমতাকে
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 27, 2021 | 5:46 PM

পূর্ব মেদিনীপুর: প্রথম দফার ভোট শুরু হওয়ার সকাল থেকেই যেন ‘খেলা’ শুরু হয়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। ভোটাররা ভোট দিতে যাওয়ার আগের প্রকাশ্যে এসেছে বিস্ফোরক অডিয়ো (Mamata Banerjee Audio)। যেখানে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) পূর্ব মেদিনীপুরের জেলা বিজেপি সহ সভাপতি প্রলয় পালকে ফোন করে তাঁকে ‘প্রভাবিত’ করার চেষ্টা করেন বলে দাবি গেরুয়া শিবিরের।

যদিও এই অডিও ক্লিপের সত্যতা TV9 বাংলা যাচাই করেনি। তবে সেখানে মমতা ওই বিজেপি নেতাকে নিজের দলের দিকে টানার চেষ্টা চালিয়েছেন বলে দাবি করছেন গেরুয়া শিবিরের নেতারা।

আরও পড়ুন: মমতার ‘ফোন’ বিজেপি নেতাকে, ‘আমাদের হয়ে একটু কাজ করে দাও না’!

শনিবার TV9 বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে মমতার বিরুদ্ধে ফের একবার তোপ দাগেন প্রলয় পাল। তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় সকাল সাতটা নাগাদ আমাকে ফোন করেছিলেন। আমি বলে দিয়েছি, আপনি যেখানে রোহিঙ্গাদের নাগরিকত্ব দিচ্ছেন। আমি প্রলয় পাল যার বাবা ৪০ বছর পঞ্চায়েতের সদস্য ছিলেন, সেখানে আমি নাগরিকত্ব পাব না, এটা লজ্জার বিষয়।”

আরও পড়ুন: ‘এটা দেউলিয়াপনার প্রকাশ’, অডিয়ো ক্লিপ বিতর্কে মমতাকে নিশানা শুভেন্দুর

প্রলয় আরও বলেন, “অধিকারী পরিবারের সঙ্গে আমার সম্পর্ক ৪০ বছরের বেশি। তখন সিপিএম-র অত্যাচারে যারা ঘরছাড়া ছিল তাঁদের কিন্তু অধিকারী পরিবার আশ্রয় দিয়েছিল। সেই কৃতজ্ঞতার কথা আমরা ভুলি না।” মমতার উদ্দেশে তাঁর বার্তা, “আপনি ফোন করেছেন। আপনাকে ধন্যবাদ। তবে শুভেন্দুদাকে জেতানো আমার কাজ। আমি সেটাই করব।”

আরও পড়ুন: অডিয়ো-বিতর্ক: কবে, কখন এসেছিল সেই ‘ফোন’, জানালেন বিজেপির প্রলয়