‘এটা দেউলিয়াপনার প্রকাশ’, অডিয়ো ক্লিপ বিতর্কে মমতাকে নিশানা শুভেন্দুর

বিজেপি নেতাকে তৃণমূলের (TMC) হয়ে ভোটে কাজ করার জন্য ফোন। অভিযোগ, সেই ফোন করেছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

'এটা দেউলিয়াপনার প্রকাশ', অডিয়ো ক্লিপ বিতর্কে মমতাকে নিশানা শুভেন্দুর
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 27, 2021 | 3:34 PM

পূর্ব মেদিনীপুর: প্রথম দফার ভোটের (West Bengal elections 2021) দিন সকাল থেকেই একটি অডিয়ো ক্লিপিং ঘিরে শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। সেই ক্লিপিং ঘিরে অভিযোগ, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তমলুকের বিজেপি নেতা প্রলয় পালকে ফোন করেন। তাঁকে ভোটে তৃণমূলের হয়ে কাজ করার অনুরোধ জানান। যদিও সে অডিয়ো রেকর্ডের সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা। তবে কথোপকথন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে চরম কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন: ‘আমার রক্তে বেইমানি নেই’, মমতার ‘ফোন’ পেতেই বিস্ফোরক বিজেপির প্রলয়

শনিবার কোলাঘাটে বিজেপি প্রার্থীর প্রচারে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সেখানে এই অডিয়ো-বিতর্ক প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের এক সময়ের নির্ভরযোগ্য সৈনিক বলেন, “এটা হতাশা ও দেউলিয়াপনার প্রকাশ। প্রলয় পাল ভারতীয় জনতা পার্টির পদাধিকারী। প্রলয় পাল বক্তব্যটা রেকর্ড করে ভাইরাল করে দিয়েছে। কেউ দেউলিয়া না হলে ভোটের পাঁচদিন আগে বিরোধী দলের যিনি ক্যাম্পেনার, বিরোধী দলের পদাধিকারী তাঁর কাছে ফোন করে ভোটভিক্ষা চাইছে? মমতা বন্দ্যোপাধ্যায়ের এ কাজ দেউলিয়াপনার বহিঃপ্রকাশ।”

আরও পড়ুন: মমতার ‘ফোন’ বিজেপি নেতাকে, ‘আমাদের হয়ে একটু কাজ করে দাও না’!

অন্যদিকে এদিনই প্রাক্তন তৃণমূল কর্মী তথা বর্তমান বিজেপি নেতা প্রলয় পাল বলেন, “যখন সিপিএমের চরম অত্যাচার, সমস্ত কর্মীরা মার খেতেন, শুধু অধিকারীরা পাশে থেকেছেন। আর কেউ আসেননি। এখন বিজেপি করি। আমি বিজেপি করলেও কোনওদিন অধিকারী পরিবারের বিরুদ্ধে আঙুল তুলিনি। কোনও সুবিধা নিইনি, তবে এটা আনুগত্যর জন্য। দিদি আপনি নন্দীগ্রাম থেকে দাঁড়িয়েছেন খুব ভাল। কিন্তু আমি কোনও দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করি না। সে শিক্ষা আমার রক্তে নেই।”