West Bengal elections 2021: ‘পটাশপুরে ওসিকে বোম মেরেছে পাকিস্তানিরা’, দাবি শুভেন্দুর

West Bengal elections 2021: তবে সকাল অবধি পূর্ব মেদিনীপুরে শান্তিপূর্ণ ভোট হচ্ছে বলেই জানান শুভেন্দু অধিকারী।

West Bengal elections 2021: 'পটাশপুরে ওসিকে বোম মেরেছে পাকিস্তানিরা', দাবি শুভেন্দুর
প্রথম দফার ভোটে পূর্ব মেদিনীপুরের সাত কেন্দ্রে ভোটগ্রহণ।
Follow Us:
| Updated on: Mar 27, 2021 | 12:53 PM

পূর্ব মেদিনীপুর: ভোটের (West Bengal elections 2021) আগে রাতভর বোমাবাজির অভিযোগ ওঠে পটাশপুরে। আহত হন পটাশপুরের ওসি দীপককুমার চক্রবর্তী। এই বোমাবাজিতে ‘পাকিস্তান যোগ’-এর অভিযোগ তুললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

শনিবার প্রথম দফার ভোট কেমন চলছে, সে প্রসঙ্গে বলতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন, “রাত্রে কিছু পাকিস্তানি ফুলবাড়িতে গোলমাল করেছে। পটাশপুরে ওসিকে বোম মেরেছে পাকিস্তানিরা। ওদের কোনও রাজনৈতিক কর্মী বলে আমি মনেই করি না।”

উল্লেখ্য, শুক্রবার রাতভর রাজনৈতিক সংঘর্ষ, মুহুর্মুহু বোমাবাজিতে এলাকার উত্তেজনার অভিযোগ ওঠে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছন পটাশপুর থানার ওসি দীপককুমার চক্রবর্তী। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। আহত হন একজন সিআরপিএফ জওয়ানও।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021: এক ফুলে ভোট, ভিভিপ্যাটের কাগজে বেরিয়ে এল অন্য ফুলের ছবি! চরম উত্তেজনা কাঁথিতে

তবে সকাল অবধি পূর্ব মেদিনীপুরে শান্তিপূর্ণ ভোট হচ্ছে বলেই জানান শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “দক্ষিণ কাঁথির দু’-একটি বুথ ও উত্তর কাঁথির দু’-একটি বুথে কিছু অভিযোগ এসেছে। তবে কেন্দ্রীয় বাহিনীকে জানানোর পরই অ্যাকশন হয়েছে। ১৫-২০ মিনিটের মধ্যে অ্যাকশন পাচ্ছি।” তবে ইভিএম প্রচুর খারাপ হয়েছে বলে দাবি করেন এই বিজেপি নেতা। তবে ‘পরিবর্তনের পক্ষে ভোট’ বলে প্রচুর মানুষ লম্বা লাইন দিয়ে ভোট দিচ্ছেন বলেও দাবি তাঁর।