বাড়ি বাড়ি ঢুকে মারধরের অভিযোগ, পাঁচলায় কাঠগড়ায় সেই কেন্দ্রীয় বাহিনী

West Bengal Assembly Election 2021 Phase 4: এই মারধরে আহত হয়েছেন নয় থেকে দশজন এলাকার বাসিন্দা

বাড়ি বাড়ি ঢুকে মারধরের অভিযোগ, পাঁচলায় কাঠগড়ায় সেই কেন্দ্রীয় বাহিনী
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 7:35 PM

হাওড়া: কেন্দ্রীয় বাহিনীর (Central Force) বিরুদ্ধে মারধরের অভিযোগ। বাড়িতে ঢুকে মারধরের অভিযোগ উঠল শনিবার চতুর্থ দফার ভোটে। পাঁচলা বিধানসভা কেন্দ্রের জয়রামপুরের ঘটনা। এই মারধরে আহত হয়েছেন নয় থেকে দশজন এলাকার বাসিন্দা। এর মধ্যে একজনের মাথা ফেটে গিয়েছে। অপরজনের হাত ভাঙারও অভিযোগ উঠেছে।

পাঁচলা বিধানসভা কেন্দ্রের দেউলপুর পঞ্চায়েত এলাকার ঘটনা। গ্রামবাসীদের অভিযোগ, এদিন জয়রামপুর কুশডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের ১৮৫ নম্বর বুথ সংলগ্ন বেশ কিছু বাড়িতে ঢুকে পড়ে টহলরত কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। একেবারে ঘরের ভিতরে ঢুকে যায় বলে অভিযোগ।

ভোটের সাম্প্রতিকতম খবর জানতে ক্লিক করুন

এরপরই কোনও কারণ ছাড়াই নির্বিচারে লাঠি দিয়ে মারধর করে বলে অভিযোগ। মহিলাদের হেনস্থারও অভিযোগ ওঠে। এলাকার লোকজনের দাবি, এখানে তৃণমূলের সমর্থক বেশি। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ঘরে ঘরে ঢুকে ভয় দেখানোর পাশাপাশি বিজেপিকে ভোট দেওয়ার জন্য হুমকি দিচ্ছে বলে অভিযোগ।

যদিও বিরোধীদের দাবি, বুথ সংলগ্ন এলাকায় তৃণমূলের যে ইলেকশন ক্যাম্প, সেখানে জমায়েত হয়েছিল। তা হঠাতেই তৎপর হয় বাহিনীর জওয়ানরা। এরপরই গ্রামে ঢুকে লাঠি চার্জ করা হয়। তাতেই ৯-১০ জন আহত হন। এক জনের মাথা ফেটে যায়। একজনের হাতে আঘাত লাগে।

আরও পড়ুন: পুকুরে নেমেছিল নাবালক, হঠাৎই পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী, তারপর… কেঁদে ভাসাল দশ বছরের নাবালক