West Bengal Election 2021 Phase 4 Voting: সাড়ে পাঁচটা পর্যন্ত ভোট পড়ল ৭৫.৯৩ শতাংশ, সবচেয়ে বেশি ভোট কোচবিহারে

| Edited By: | Updated on: Apr 11, 2021 | 12:01 AM

West Bengal Election 2021 Phase 4 Voting LIVE: চতুর্থ দফার নির্বাচনে রয়েছেন একাধিক হেভিওয়েট প্রার্থী। দেখতে থাকুন ভোট চতুর্থীর লাইভ আপডেট...

West Bengal Election 2021 Phase 4 Voting: সাড়ে পাঁচটা পর্যন্ত ভোট পড়ল ৭৫.৯৩ শতাংশ, সবচেয়ে বেশি ভোট কোচবিহারে

শনবার চতুর্থ দফার ভোটে সাড়ে পাঁচটা পর্যন্ত ভোট পড়ল ৭৫.৯৩ শতাংশ, সবচেয়ে বেশি ভোট পড়ল কোচবিহার জেলায়। চতুর্থ দফা ভোটে বিকেল ৫ টা ৩১ মিনিট পর্যন্ত ভোট পড়েছে আলিপুরদুয়ারে ৭৩.৮৪ শতাংশ। কোচবিহারে ৭৯.৫৩ শতাংশ। এছাড়া হুগলিতে ৭৫.৯৯ শতাংশ, হাওড়ায় ৭৩.৩৫ শতাংশ এবং দক্ষিণ ২৪ পরগনায় বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত ৭৫.২৯ শতাংশ ভোট পড়েছে।

এদ্কে শীতলকুচির ঘটনার প্রেক্ষিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তৃণমূল নেত্রীকে গৃহবন্দি করা উচিত বলে দাবি দিলীপ ঘোষের।

এদিন সকাল থেকেই দফায় দফায় কোচবিহারের শীতলকুচিতে সংঘর্ষে জড়ায় তৃণমূল ও বিজেপি। সেখানে এক বিজেপি সমর্থক গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন। মৃত যুবকের নাম আনন্দ বর্মন। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনায় দু’জন আটক হয়েছেন। মাথাভাঙাতে গুলিবিদ্ধ হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। আরও এক দেহ এলাকায় রয়েছে বলে দাবি স্থানীয়দের। অভিযোগ কেন্দ্রীয় বাহিনী গুলি চালিয়েছে। ৩ জনকে নিজেদের কর্মী বলে দাবি তৃণমূল সমর্থকদের। এই ঘটনায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই দায়ী করল বিজেপি। অমিত মালব্য, জয়প্রকাশ মজুমদার, স্বপন দাশগুপ্তের মতো বিজেপি নেতারা সাংবাদিক বৈঠক করে দাবি করলেন শীতলকুচির ঘটনার জন্য দায়ী মমতা। উনিই বলেছিলেন আধাসামরিক বাহিনীকে ঘিরে ভোট করতে। তারই পরিণাম এদিনের ঘটনা। এই দুর্ভাগ্যজনক ঘটনার দায় শুধু মমতার। উনি চান হিংসা বাড়ুক। কমিশনে এ ব্যাপারে জানিয়েছেন তাঁরা বলে জানান বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য।

ভোট-চতুর্থীতে বিস্ফোরক অডিয়ো টেপ ফাঁস বিজেপির। তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর স্বীকার করে নিয়েছেন বিজেপি জিতছে। অডিয়ো টেপ প্রকাশ্যে এনে দাবি অমিত মালব্যের ( অডিয়ো ক্লিপ যাচাই করেনি টিভি নাইন বাংলা)। যে অডিয়ো টেপ প্রকাশ্যে এসেছে সেখানে বিজেপির দাবি প্রশান্ত কিশোর স্বীকার করে নিয়েছেন বাংলায় মেরুকরণের রাজনীতি হচ্ছে। মতুয়া ও তফসিলি ভোট যাচ্ছে বিজেপির ঝুলিতে। অডিয়ো টেপ প্রকাশ্যে এনে দাবি বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক অমিত মালব্যর। সাংবাদিক বৈঠকও করেন তিনি।

দেখতে থাকুন ভোট চতুর্থীর লাইভ আপডেট…

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 10 Apr 2021 09:51 PM (IST)

    হিংসা রুখতে পঞ্চম দফা ভোটের আগে নয়া সিদ্ধান্ত কমিশনের

    চতুর্থ দফা ভোটের দিন শীতলকুচির অগ্নিগর্ভ পরিস্থিতির পর রবিবার সেখানে রওনা দেওয়ার কথা ঘোষণা করেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কিন্তু এদিনই নির্বাচন কমিশন (Election Commission) জানিয়ে দিয়েছে, আগামী ৭২ ঘণ্টা কোচবিহারে কোনও রাজনৈতিক নেতা যেতে পারবেন না। সেই সঙ্গে পঞ্চম দফা ভোটের আগেও নয়া বিধি লাগু করল কমিশন। এবার ভোটের ৭২ ঘণ্টা বা তিন দিন আগে প্রচার বন্ধ রাখতে হবে রাজনৈতিক দলগুলিকে। হিংসাবিহীন ভোট করতেই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

    বিস্তারিত পড়ুন: হিংসা রুখতে পঞ্চম দফা ভোটের আগে নয়া সিদ্ধান্ত কমিশনের 

  • 10 Apr 2021 07:46 PM (IST)

    ‘কয়লার, গরুর, পাথরের টাকা ফেরত না দিলে মানুষ ছাড়বে না,’ এবার পিকে-কে নিশানা শুভেন্দুর

    “উনি (পড়ুন প্রশান্ত কিশোর) টুইট করে বলেছেন বিজেপি ১০০ পেরবে না। ইনি নাকি কাজ ছেড়ে দেবেন ১০০ পেরিয়ে গেলে। সেই ভোটকুশলীকে বলব, আপনার ওই কর্পোরেট এজেন্সি তুলে দিলে হবে না। আপনি তোলাবাজ ভাইপোর কাছ থেকে কয়েকশো কোটি টাকা নিয়েছেন। কয়লার টাকা, গরুর টাকা, পাথরের টাকা। এগুলো আপনাকে ফেরত দিতে হবে। তখনই বাংলার লোক আপনাকে ছাড়বে, তার আগে নয়।” তৃণমূলের নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোরকে তীব্র আক্রমণ শুভেন্দু অধিকারীর।

  • 10 Apr 2021 07:18 PM (IST)

    বিজেপি কর্মীদের উপর মারধরের অভিযোগ, রাজীবের কাছে নালিশ

    হাওড়ার নিবড়া পঞ্চানন তলায় বিজেপি কর্মীদের উপর মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাস্থলে রাজীব বন্দ্যোপাধ্যায় পৌঁছতেই তাঁর কাছে নালিশ জানাতে থাকেন বিজেপি কর্মীরা। বিজেপি কর্মীদের অভিযোগ, বাইরে থেকে লোক এনে তাঁদের হামলা চালিয়েছে তৃণমূল।

  • 10 Apr 2021 06:12 PM (IST)

    মমতা মানুষকে উস্কানি দিচ্ছেন, গৃহবন্দি করার দাবি দিলীপের

    মমতা বন্দ্যোপাধ্যায় মানুষকে উস্কানি দিচ্ছেন। ওঁকে গৃহবন্দি করা দরকার। এমনটাই দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি। দিলীপ ঘোষের দাবি, মমতা যেখানে হেরে যাবেন বলে মনে করছেন সেখানেই উস্কানি দিয়ে ঝামেলা পাকাচ্ছেন। কেন্দ্রীয় বাহিনীর কাজে বাধাদান করছেন। তাঁদের উতক্ত করায় এই ঘটনা ঘটেছে। শীতলকুচির ঘটনা নিয়ে এমনই প্রতিক্রিয়া দিলীপের। বলেব, এই প্রথম মানুষ নিজের ভোট নিজে দিচ্ছেন। আর মমতা বন্দ্যোপাধ্যায় মানুষকে উস্কানি দিচ্ছেন, তাই ওনাকে গৃহবন্দি করা উচিত।

  • 10 Apr 2021 05:48 PM (IST)

    সাড়ে পাঁচটা পর্যন্ত ভোট পড়ল ৭৫.৯৩ শতাংশ, সবচেয়ে বেশি ভোট কোচবিহারে

    শনিবার চতুর্থ দফা ভোটে বিকেল ৫ টা ৩১ মিনিট পর্যন্ত মোট ভোট পড়েছে ৭৫.৯৩ শতাংশ। সবচেয়ে বেশি ভোট পড়ল কোচবিহারে।

    সাড়ে পাঁচটা পর্যন্ত আলিপুরদুয়ারে ভোট পড়ে ৭৩.৮৪ শতাংশ। কোচবিহারে পড়েছে ৭৯.৫৩ শতাংশ। এছাড়া হুগলিতে ৭৫.৯৯ শতাংশ, হাওড়ায় ৭৩.৩৫ শতাংশ এবং দক্ষিণ ২৪ পরগনায় বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত ৭৫.২৯ শতাংশ ভোট পড়েছে।

  • 10 Apr 2021 05:34 PM (IST)

    মমতা প্রধান প্রতিপক্ষ হিসেবে বেছে নিয়েছেন কমিশন ও আধাসামরিক বাহিনীকে: বিজেপি

    স্বচ্ছ ভোটের জন্য শীতলকুচির জন্য দায়ী মমতা। উনিই বলেছিলেন আধাসামরিক বাহিনীকে ঘিরে ভোট করতে। তারই পরিণাম এদিনের ঘটনা। এই দুর্ভাগ্যজনকের দায় শুধু মমতার। উনি চান হিংসা বাড়ুক। কমিশনে এ ব্যাপারে জানিয়েছি। কিন্তু এখন বিজেেপি নয় মমতা তাঁর প্রধান প্রতিপক্ষ হিসেবে বেছে নিয়েছেন কমিশন ও আধাসামরিক বাহিনীকে। সাংবাদিক বৈঠক করে বলেন অমিত মালব্য, জয়প্রকাশ মজুমদার, স্বপন দাশগুপ্ত। ভোটে জিততে পরিকল্পনামাফিক হিংসা চালাচ্ছে তৃণমূল, দাবি বিজেপির।

  • 10 Apr 2021 05:09 PM (IST)

    ভোট ভালো হয়েছে তবে, শীতলকুচির ঘটনা দুঃখজনক: স্বপন দাশগুপ্ত

    ভালো ভোট হয়েছে। কিন্তু শীতলকুচির ঘটনা দুঃখজনক। বললেন তারকেশ্বরের বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্ত। তাঁর দাবি, মাথাভাঙাতে কেন্দ্রীয় বাহিনীকে ঘিরে ফেলা হয়েছিল বিনা প্ররোচনায়। তাদের বন্দুক ছিনতাই হয়। গুলি চলে তারপর। এই ঘটনার জন্য মমতার বক্তব্যকে দায়ী করেন স্বপন দাশগুপ্ত। তিনি বলেন, "পঞ্চম দফার এমন ঘটনার যেন পূনারাবৃত্তি না হয়। বিজেপি কেন্দ্রীয় ফোর্সকে চালায় না। এটা কমিশন চালায়। মমতা যা বলেছেন সেটার সঙ্গে সরাসরি কারণে এই ঘটনা।

  • 10 Apr 2021 03:48 PM (IST)

    বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার

    চতুর্থ দফা ভোটের দিনেও এক বিজেপি কর্মীর (BJP Worker) ঝুলন্ত দেহ উদ্ধার! এবার কোচবিহার উত্তর বিধানসভার এক বিজেপি কর্মীকে মেরে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের (TMC) বিরুদ্ধে। পাতলাখাওয়া বুথ এলাকার মৃত ওই বিজেপি কর্মীর নাম অমল দাস। শনিবার এলাকার একটি বাঁশবাগানে উদ্ধার হয় বিজেপি কর্মীর দেহ।

    বিস্তারিত পড়ুন: বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • 10 Apr 2021 03:27 PM (IST)

    রাজ্যে ৬৬ শতাংশের বেশি ভোট

    ৩টে ২৫ মিনিট পর্যন্ত রাজ্যে মোট ভোট পড়ল ৬৬.৭৬ শতাংশ। আলিপুরদুয়ারে ভোট পড়েছে ৬৮.৩৭ শতাংশ, কোচবিহারে ৭০.৩৯ শতাংশ, হুগলিতে ৬৭.৪৫ শতাংশ, হাওড়ায় ৬৪.৮৮ শতাংশ, দক্ষিণ ২৪ পরগনায় ৬৪.২৬ শতাংশ ভোট।

  • 10 Apr 2021 03:07 PM (IST)

    পায়েল সরকারের গাড়ি ভাঙচুর

    West Bengal Election 2021

    পায়েল সরকারের গাড়ি ভাঙচুর

    বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল সরকারের গাড়ি ভাঙচুর। বাইকে করে এসে দুষ্কৃতীরা গাড়ি ভাঙচুর করেছে বলে জানিয়েছেন পায়েল সরকার।

  • 10 Apr 2021 02:10 PM (IST)

    'বাচ্চা দুধ খায়নি, ফিরিয়ে দিন', ভোট-চতুর্থীতে কান্না মায়ের

    এ কেমন ভোট! বুথের ভিতর মায়ের বুক থেকে কেড়ে নেওয়া হল দেড় বছরের শিশুকে। চুলের মুঠি ধরে মারা হল মহিলাকে। দেওয়া হল শিশুকে আছড়ে খুন করার হুমকিও!  সন্তানের জন্য বুক ফাটা কান্না মায়ের। শীতলকুচির (Sitalkuchi) জোরপাটকি এলাকায় ভোট চতুর্থীর (West Bengal Assembly Election 2021) উন্মত্ত দলের তাণ্ডবে লজ্জাজনক ঘটনা।

    West Bengal Election 2021

    মায়ের কান্না

    বিস্তারিত পড়ুন: লজ্জার ভোট! বুথের ভিতর মায়ের বুক থেকে কেড়ে নেওয়া হল দেড় বছরের শিশুকে! সন্তানকে হারিয়ে বুক ফাটা কান্না মায়ের

  • 10 Apr 2021 02:07 PM (IST)

    কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে মারধরের অভিযোগ

    পাঁচলার জয়রামপুরে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে মারধরের অভিযোগ। ঘটনায় আহত হয়েছেন ৯ জন। গ্রামবাসীদের অভিযোগ, তাঁরা তৃণমূল কর্মী বলে তাঁদের মারধর করা হয়েছে। কিন্তু বিরোধীদের দাবি, সেখানে বেআইনি জমায়েত হয়েছিল, তা হঠাতে গিয়েই কেন্দ্রীয় বাহিনীকে পদক্ষেপ করতে হয়েছে।

  • 10 Apr 2021 02:04 PM (IST)

    ভোট দিলেন 'দাদা'

    West Bengal Election 2021

    ভোট দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সঙ্গে ছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়ও।

  • 10 Apr 2021 01:40 PM (IST)

    রাজ্যে ভোট পড়েছে ৫২.৮৯ শতাংশ

    ১ টা পর্যন্ত রাজ্যে ভোট পড়েছে ৫২.৮৯ শতাংশ। আলিপুরদুয়ারে ভোট পড়েছে ৫৬.৯৩ শতাংশ। হাওড়ায় ভোট পড়েছে ৫১.২৩ শতাংশ। হুগলিতে ভোট পড়েছে ৫৪.২০ শতাংশ। দক্ষিণ ২৪ পরগনায় ভোট পড়েছে ৪৮.৩৯ শতাংশ। কোচবিহারে ভোট পড়েছে ৫৬.৮৭ শতাংশ।

  • 10 Apr 2021 12:12 PM (IST)

    শীতলকুচির ঘটনায় কমিশনে তৃণমূল

    শীতলকুচির ঘটনায় কমিশনের দ্বারস্থ তৃণমূল। ইতিমধ্যেই কমিশন ঘটনার রিপোর্ট তলব করেছে। অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবি তৃণমূলের।

  • 10 Apr 2021 11:52 AM (IST)

    ভোট পড়েছে ৩৩.৯৮ শতাংশ

    সকাল ১১ টা পর্যন্ত মোট ভোট পড়েছে ৩৩.৯৮ শতাংশ। আলিপুরদুয়ারে ভোট পড়েছে ৩৮.৬৯ শতাংশ। হাওড়ায় ভোট পড়েছে ৩৩.৭২ শতাংশ। হুগলিতে ভোট পড়েছে ৩৬.৬৩ শতাংশ। দক্ষিণ ২৪ পরগনায় ভোট পড়েছে ৩০.১৭ শতাংশ। কোচবিহারে ভোট পড়েছে ৩৪.১১ শতাংশ।

  • 10 Apr 2021 11:26 AM (IST)

    'আত্মরক্ষার জন্য গুলি চালিয়েছে কেন্দ্রীয় বাহিনী'

    শীতলকুচির ঘটনায় বাহিনী আত্মরক্ষার জন্য গুলি চালিয়েছে। প্রাথমিক রিপোর্ট এমনটাই বিশেষ পর্যবেক্ষকের কাছে। দাবি কমিশনের। প্রায় ৩০০-৪০০ লোক ঘিরে ধরে। দুপক্ষের লড়াই  থামাতে বাহিনীকে গুলি ছুড়তে হয়।

  • 10 Apr 2021 11:19 AM (IST)

    মাথাভাঙার ঘটনার রিপোর্ট তলব কমিশনের

    মাথাভাঙায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ৩ জনের। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ। তৃণমূল সমর্থকরা মৃতদের নিজের কর্মী বলে দাবি করেছেন। এই ঘটনার রিপোর্ট চেয়ে পাঠাল নির্বাচন কমিশন।

  • 10 Apr 2021 11:14 AM (IST)

    মাথাভাঙায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ৩ জন

    মাথাভাঙায় গুলিবিদ্ধ হয়ে ৩ জনের মৃত্যু। আরও এক দেহ এলাকায় রয়েছে বলে দাবি স্থানীয়দের। অভিযোগ কেন্দ্রীয় বাহিনী গুলি চালিয়েছে। ৩ জনকে নিজেদের কর্মী বলে দাবি তৃণমূল সমর্থকদের।

  • 10 Apr 2021 10:52 AM (IST)

    শীতলকুচির পর মাথাভাঙাতেও গুলি

    মাথাভাঙার জোরপাটকিতে গুলি। একাধিক ব্যক্তির গুলিবিদ্ধ হওয়ার খবর জানা গিয়েছে। জানা যাচ্ছে ৪ জন গুলিবিদ্ধ হয়েছেন।

  • 10 Apr 2021 10:28 AM (IST)

    লকেটকে কালো পতাকা, আক্রান্ত টিভি নাইন বাংলা

    West Bengal Election 2021

    লকেটকে কালো পতাকা

    হুগলির চুঁচুড়ায় ঈশ্বরবাহার এলাকায় লকেট চট্টোপাধ্যায়কে  কালো পতাকা দেখালেন স্থানীয়রা।  ওঠে গো ব্যাক স্লোগান। সেই ঈশ্বরবাহারেই আক্রান্ত হয় টিভি নাইন বাংলা। গাড়ি ভাঙচুর ও প্রতিনিধিকে হামলার মুখে পড়তে হয়।

  • 10 Apr 2021 10:06 AM (IST)

    ভোট-চতুর্থীতে মৃত্যু যুবকের

    চতুর্থ দফার ভোট শুরু হতেই উত্তপ্ত শীতলকুচি। গুলিবিদ্ধ হয়ে পাঠানটুলিতে মৃত্যু হয়েছে বিজেপি সমর্থক এক যুবকের। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ভোট চতুর্থীতে কাঁদছে গোটা পরিবার।

  • 10 Apr 2021 09:51 AM (IST)

    কসবায় বিজপির সঙ্গে বচসা প্রিসাইডিং অফিসারের

    এজেন্টদের বসতে বাধা। প্রিসাইডিং অফিসারের সঙ্গে বচসা কসবার বিজেপি প্রার্থী ইন্দ্রনীল খাঁয়ের। ইভিএমের পাশে তৃণমূল এজেন্ট বসে রয়েছেন বলে অভিযোগ তাঁর।

  • 10 Apr 2021 09:48 AM (IST)

    মোট ভোট পড়ল ১৫.৩৫ শতাংশ

    মোট ভোট পড়ল ১৫.৩৫ শতাংশ। কোচবিহারে পড়েছে ১৫.৩৯ শতাংশ, আলিপুরদুয়ারে ১৭.৯৭ শতাংশ, হাওড়ায় ১৭.৪৮ শতাংশ, হুগলিতে ১৭.৪ শতাংশ।

  • 10 Apr 2021 09:44 AM (IST)

    প্রিসাইডিং অফিসারের কাছে অভিযোগ সেলিমের

    West Bengal Election 2021

    চণ্ডীতলায় বুথ প্রদর্শনে মহম্মদ সেলিম

    মায়ের হয়ে ভোট দিচ্ছেন মেয়ে, চণ্ডীতলায় বুথ প্রদর্শনে গিয়ে অভিযোগ মহম্মদ সেলিমের।

  • 10 Apr 2021 09:23 AM (IST)

    মাদারিহাটে ইভিএম বিপত্তি

    মাদারিহাট বিধানসভা কেন্দ্রের বিন্নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের ১৪/১৮৮ নং বুথে ইভিএম মেশিন খারাপ এখনও পর্যন্ত ভোট শুরু হয়নি।ভোটারদের দীর্ঘ লাইন। ভোটারদের অভিযোগ সকাল ৬টা থেকে লাইনে দাঁড়িয়েও ভোট দিতে পারেননি তাঁরা। অনেক বয়স্ক ভোটার  ইতিমধ্যে বাড়িতে ফিরে গিয়েছেন।

  • 10 Apr 2021 08:58 AM (IST)

    বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার

    উলুবেড়িয়া পূর্ব বিধানসভার অন্তর্গত উলুবেড়িয়া পুরসভার ৮ নং ওয়ার্ডের শ্যামসুন্দরচক দশবাগায় বাড়ির ভিতর থেকে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার। এলাকায় ব্যাপক উত্তেজনা।

    বিস্তারিত পড়ুন:দেওয়ালে পদ্ম পতাকা, ভোট চতুর্থীর সকালে ঘরের দরজা খুলতেই চোখে পড়ে বিজেপি কর্মীর বিভৎসতা!

  • 10 Apr 2021 08:50 AM (IST)

    শীতলকুচির ঘটনায় রিপোর্ট তলব

    শীতলকুচির ঘটনায় রিপোর্ট তলব করল কমিশন। প্রথমিক রিপোর্টে গুলির কথা এসেছে ১৭২ নম্বর বুথে। এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। দু'জন আটক।

  • 10 Apr 2021 08:31 AM (IST)

    বিজেপি বাংলায় জিতছে, প্রশান্ত কিশোরের অডিয়ো টেপ প্রকাশ্যে আনল বিজেপি

    প্রশান্ত কিশোর স্বীকার করে নিয়েছেন বিজেপি জিতছে। অডিয়ো টেপ প্রকাশ্যে আনলেন অমিত মালব্য। অডিয়ো ক্লিপ যাচাই করেনি টিভি নাইন বাংলা। যে অডিয়ো টেপ প্রকাশ্যে এসেছে সেখানে বিজেপির দাবি প্রশান্ত কিশোর স্বীকার করে নিয়েছেন বাংলায় মেরুকরণের রাজনীতি হচ্ছে। মতুয়া ও তফসিলি ভোট যাচ্ছে বিজেপির ঝুলিতে। অডিয়ো টেপ প্রকাশ্যে এনে দাবি বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক অমিত মালব্যর।

    অডিয়ো টেপের সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা

    বিস্তারিত পড়ুন: বাংলায় জিতছে বিজেপি, ‘স্বীকার’ করলেন প্রশান্ত কিশোরই, অডিয়ো টেপ ফাঁস বিজেপির

  • 10 Apr 2021 08:23 AM (IST)

    মাদারিহাটে এখনও শুরুই হল না ভোট

    মাদারিহাট বিধানসভা কেন্দ্রের বিন্নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের ১৪/১৮৮ নং বুথে ইভিএম মেশিন খারাপ এখনো পর্যন্ত ভোট শুরু হয়নি। ভোটারদের দীর্ঘ লাইন।

  • 10 Apr 2021 08:14 AM (IST)

    গুলিবিদ্ধ বিজেপি কর্মী

    শীতলকুচির পাঠানটুলি গ্রামে গুলিবিদ্ধ বিজেপি কর্মী। দফায় দফায় সংঘর্ষ রণক্ষেত্রের আকার নিয়েছে। কেন্দ্রবাহিনী এক ব্যক্তিকে আটক করেছে। আহত হয়েছেন অনেকে। গুলিবিদ্ধ বিজেপি কর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যদিও কোচবিহারের তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষের দাবি, বিজেপি কর্মী গুলিবিদ্ধ হননি। গুলিবিদ্ধ হয়েছেন তৃণমূল কর্মী দাবি তাঁর।

  • 10 Apr 2021 08:06 AM (IST)

    ভোট দিলেন রবীন্দ্রনাথ

    TMC

    ভোট দিলেন কোচবিহারের তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষ। সকালে হেলমেট পরে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি।

  • 10 Apr 2021 07:58 AM (IST)

    কোচবিহার ভোট 'উৎসব'

    কোচবিহার জেলার মেখলিগঞ্জ বিধানসভার বুথগুলিতে লম্বা লাইন। সাতসকালে উৎসবের মেজাজে ভোট দিতে হাজির ভোটাররা। বাচ্চা কোলে মহিলারা এসেছেন ভোট দিতে। মহিলাদের লাইন চোখে পড়ার মতো।

  • 10 Apr 2021 07:57 AM (IST)

    আলিপুরদুয়ারে ইভিএম বিপত্তি

    আলিপুরদুয়ার বিধানসভা কেন্দ্রের ১২/১৯৩ এবং ১২/১৯৪ নম্বর বুথে ইভিএম খারাপ, স্থগিত ভোটগ্রহন। আলিপুরদুয়ার বিধানসভা কেন্দ্রের ১২/১৮৬ নম্বর বুথে ইভিএম খারাপ, স্থগিত ভোট গ্রহন।

  • 10 Apr 2021 07:56 AM (IST)

    বুথে বুথে তারকা অঞ্জনা

    সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রতিটি বুথে পরিদর্শনে যাচ্ছেন বিজেপি প্রার্থী অঞ্জনা বসু। ইতিমধ্যেই তাঁকে ঘিরে প্রতিটি বুথে সেলফি তোলার উচ্ছ্বাস। সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের ২১৩ নম্বর বুথে ইভিএমে সমস্যা হয়েছিল। সেটা এখন স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছেন বিজেপি প্রার্থী অঞ্জনা বসু।

  • 10 Apr 2021 07:55 AM (IST)

    চন্দননগরে ইভিএম বিপত্তি

    চন্দননগর বিধানসভার ১০১ ও ১০২ নম্বর বুথে ইভিএম খারাপ। ভোটারদের লম্বা লাইন। তবে ভোটগ্রহণে সমস্যা হচ্ছে।

  • 10 Apr 2021 07:51 AM (IST)

    বুথে বুথে নওশাদ

    বুথে বুথে ভাঙড়ের জোট প্রার্থী 'ভাইজানের' নওশাদ। গতকাল রাত থেকেই উত্তপ্ত ভাঙড়। সেখানে তৃণমূলের পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে আইএসএফের বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে আইএসএফ।

  • 10 Apr 2021 07:48 AM (IST)

    রবীন্দ্রনাথের মাখায় হেলমেট

    TMC

    আগেই মাথা বাঁচাতে হেলমেট পরেছিলেন নির্মল মাজি। সতীর্থকে দেখে এ বার হেলমেট পরেই বাড়ি থেকে বেরলেন কোচবিহারের তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষ।

  • 10 Apr 2021 07:44 AM (IST)

    উত্তপ্ত ভাঙড়

    উত্তপ্ত ভাঙড়, ভোটের আগের রাতে তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর করার অভিযোগ আইএসএফের বিরুদ্ধে। তবে সব অভিযোগ উড়িয়ে পাল্টা তৃণমূলের দিকেই অভিযোগের তির আইএসএফের।

  • 10 Apr 2021 07:42 AM (IST)

    আক্রান্ত বিজেপি প্রার্থী

    যাদবপুর বিধানসভার শহিদ স্মৃতি কলনিতে আক্রান্ত বিজেপি প্রার্থী রিঙ্কু নস্কর।

  • 10 Apr 2021 07:39 AM (IST)

    শহরেও উত্তেজনা, সাত সকালে বুথে সুজন

    গড়িয়ার কেকে দাস কলেজে বাম এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ। সাতসকালেই বুথে পৌঁছন সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী।

  • 10 Apr 2021 07:34 AM (IST)

    উত্তপ্ত শীতলকুচি, আক্রান্ত বিজেপি কর্মী

    কোচবিহারের শীতলকুচিতে পাগলাপীর এলাকায় সংঘর্ষ। আক্রান্ত বিজেপি কর্মী। রাস্তায় রক্তাক্ত হয়ে ১ ঘণ্টারও বেশি সময় ধরে পড়ে রইলেন এক ব্যক্তি। গতকাল রাত থেকেই সেই কেন্দ্রে দফায় দফায় এলাকা দখলের লড়াইয়ে জড়িয়েছিল দুই পক্ষ। বুথে কেন্দ্রীয় বাহিনীর দেখা মিললেও এলাকায় সংঘর্ষ ঠেকাতে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর দেখা মিলছে না বলে অভিযোগ।

  • 10 Apr 2021 07:23 AM (IST)

    সোনারপুর-বাঁকড়ায় সকাল সকাল লম্বা লাইন

    সোনারপুর দক্ষিণে সকাল সকাল ভোটারদের ভিড়। কেন্দ্রীয় বাহিনীর কড়া পাহারায় ভোটগ্রহণ হচ্ছে সোনারপুর দক্ষিণে। ডোমজুড়ের বাঁকড়াতেও নির্বিঘ্নে শান্তিতে ভোটগ্রহণ চলছে। সকাল থেকেই ভোট দেওয়ার লম্বা লাইন।

  • 10 Apr 2021 07:22 AM (IST)

    কাজ করছে না ভিভি প্যাট

    উত্তরপাড়ারও বিভিন্ন বুথে লম্বা লাইন, তবে বেশ কয়েকটি বুথে ভিভি প্যাড কাজ করছে না। মোট ৮টি বুথের তিনটি বুথে ভিভি প্যাট কাজ করছে না। সেক্টর অফিসাররা জানিয়েছেন অতি দ্রুত এই সমস্যার সমাধান করা হবে।

  • 10 Apr 2021 07:21 AM (IST)

    শুরুতেই উত্তপ্ত গোলাবাড়ি

    ভোট শুরু হতেই উত্তপ্ত উত্তর হাওড়া। গোলাবাড়িতে বিজেপি-তৃণমূল সংঘর্ষ। বোমাবাজির অভিযোগ।

  • 10 Apr 2021 07:17 AM (IST)

    পুজো দিলেন লকেট

    চতুর্থ দফার ভোটের দিন মন্দিরে পুজো দিলেন চুঁচুড়ার বিজেপির প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

    Locket Chatterjee

    ছবি- এএনআই

Published On - Apr 10,2021 9:51 PM

Follow Us: