বাংলায় জিতছে বিজেপি, ‘স্বীকার’ করলেন প্রশান্ত কিশোরই, অডিয়ো টেপ ফাঁস বিজেপির

বঙ্গে ভোট চতুর্থীর ((West Bengal Assembly Election 2021)) সকাল সকাল রাজ্য বিজেপির সহ-পর্যবেক্ষক অমিত মালব্য একটি ভিডিয়ো টুইট শেয়ার করেন। ওই অডিয়ো বার্তায় ভোট কুশলী প্রশান্ত কিশোর দাবি করেছেন, বাংলায় জিতছে বিজেপিই।

বাংলায় জিতছে বিজেপি, 'স্বীকার' করলেন প্রশান্ত কিশোরই, অডিয়ো টেপ ফাঁস বিজেপির
পিকের অডিয়ো ফাঁস

কলকাতা: ফের অডিয়ো বার্তা ফাঁস করল বিজেপি। বঙ্গে ভোট চতুর্থীর ((West Bengal Assembly Election 2021)) সকাল সকাল রাজ্য বিজেপির সহ-পর্যবেক্ষক অমিত মালব্য একটি অডিয়ো টেপ টুইট করেন। ওই অডিয়ো বার্তায় ভোট কুশলী প্রশান্ত কিশোর দাবি করেছেন, বাংলায় জিতছে বিজেপিই। তার কারণও ব্যাখ্যা করেন তিনি। বাংলায় মেরুকরণ ঘটেছে। তফসিলি ও মতুয়ারাও বিজেপিকে ভোট দিয়েছে বলে ওই অডিয়ো বার্তায় প্রশান্ত কিশোর দাবি করেছেন। যদিও এই অডিয়ো বার্তার সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা।

ওই অডিয়ো বার্তায় প্রশান্ত কিশোর দাবি করেছেন, নরেন্দ্র মোদীর নামেই ভোট হচ্ছে বাংলায়। মোদী হাওয়া ভীষণ রকম কাজ করছে। হিন্দুত্ব, মেরুকরণ, তফসিলি বড় ফ্যক্টর হয়ে দাঁড়িয়েছে। তবে পিকের দাবি, এ বারের ভোটে শুভেন্দু কোনও ফ্যক্টর নয়। এক কোটির বেশি অবাঙালি ভোট, তফসিলি ভোট বিজেপির দিকে যাচ্ছে। এমনকি ৭৫ শতাংশ মতুয়া ভোটও বিজেপি ঝুলিতে যাবে বলে তিনি দাবি করেন। পিকে আরও জানাচ্ছেন, বামের ১০-১৫ শতাংশ ভোটের দুই-তৃতীয়াংশ পদ্ম শিবিরের দিকে ঝুঁকে রয়েছে। তাঁরা মনেই করছে বিজেপি সরকার গড়তে চলেছে। পশ্চিমবঙ্গে নীচুতলায় বিজেপির সংগঠন নেই বলে যে ধারণা ছিল তাও ভ্রান্ত বলে দাবি করেন প্রশান্ত কিশোর।

অমিত মালব্যর টুইট করা অডিয়ো বার্তা:

উল্লেখ্য, নির্বাচন শুরুর আগে বিজেপির ডবল ডিজিট আসন পাওয়ার দাবি সমূলে উৎপাট করেছিলেন প্রশান্ত কিশোর। তৃণমূলের ভোট কুশলীর দাবি ছিল, বিজেপি ডবল ডিজিট পেরলে তিনি এই পেশা থেকে সরে আসবেন। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, তৃণমূলের জয় নিয়ে তিনি যে আত্মবিশ্বাসী, তাঁর এই মন্তব্যে স্পষ্ট ছিল। তবে, এই অডিয়োর বার্তা অনুযায়ী, পরিবর্তিত পরিস্থিতি তুলে ধরেছেন প্রশান্ত কিশোর। সেখানে তিনি স্পষ্ট দাবি করছেন, নরেন্দ্র মোদী অন্যতম ফ্যাক্টর এ বারের নির্বাচনে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার বিরোধী হওয়া এবং নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা বিজেপিকে ক্ষমতায় নিয়ে আসতে পারে বলে অকপটে স্বীকার করে নিচ্ছেন তিনি।

আরও পড়ুন- ‘একশোও টপকাবে না বিজেপি’ অডিয়ো টেপ ফাঁসের কড়া প্রতিক্রিয়া পিকের

এই অডিয়ো বার্তা টুইট করার পর টিভি নাইন বাংলাকে অমিত মালব্য বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট কুশলীই স্বীকার করে নিয়েছেন বিজেপি জিতছে। মোদী অত্যন্ত জনপ্রিয় এবং সব সম্প্রদায়ের লোক বিজেপির সঙ্গে আছে এ কথাও স্বীকার করেছে প্রশান্ত কিশোর।” তাঁর আরও দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে কাজ করলেও প্রশান্ত কিশোর মেনে নিয়েছেন, ২০০ আসন পেয়ে বিজেপি সরকার গড়তে চলেছে। এ প্রসঙ্গে তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায় জানান, এই দাবি প্রশান্ত কিশোর করতেই পারেন না। বিজেপি অপপ্রচারের পার্টি। আদ্যপ্রান্ত মিথ্যেবাদী বিজেপি।