‘একশোও টপকাবে না বিজেপি’ অডিয়ো টেপ ফাঁসে কড়া প্রতিক্রিয়া পিকের

চতুর্থ পর্বে ভোট চলাকালীন (West Bengal Assembly Election 2021) এই অডিয়ো নিয়ে জোর রাজনৈতিক চাপান-উতর তৈরি হয়েছে। অডিয়ো টেপ ফাঁস হওয়ায় যতটা অক্সিজেন পেয়েছেন গেরুয়া শিবির,ততটাই ব্যাকফুটে রাজ্যের শাসক দল তৃণমূল।

'একশোও টপকাবে না বিজেপি' অডিয়ো টেপ ফাঁসে কড়া প্রতিক্রিয়া পিকের
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 2:03 PM

কলকাতা: বঙ্গে বিজেপিই আসছে। ভোট পর্ব ((West Bengal Assembly Election 2021)) শেষ না হতেই একটি অডিয়ো বার্তা ফাঁস করে এই তত্ত্বকে প্রতিষ্ঠা করার চেষ্টা করল বিজেপি। শনিবার সকালে একটি অডিয়ো টেপ প্রকাশ্যে নিয়ে আসে রাজ্য বিজেপির সহ-পর্যবেক্ষক অমিত মালব্য। ওই অডিয়োয় ভোট কুশলী প্রশান্ত কিশোরের কণ্ঠ শোনা গিয়েছে। যেখানে তিনি দাবি করছেন, বঙ্গে নরেন্দ্র মোদীর হাওয়া প্রকট। ক্ষমতায় আসতে চলেছে বিজেপি। চতুর্থ পর্বে ভোট চলাকালীন এই অডিয়ো নিয়ে জোর রাজনৈতিক চাপান-উতর তৈরি হয়েছে। অডিয়ো টেপ ফাঁস হওয়ায় যতটা অক্সিজেন পেয়েছেন গেরুয়া শিবির,ততটাই ব্যাকফুটে রাজ্যের শাসক দল তৃণমূল। তবে, অডিয়ো প্রসঙ্গে সংবাদ সংস্থা এএনআই-কে প্রশান্ত কিশোর জানান, আলাপচারিতার কিছু অংশ প্রকাশ করা হয়েছে। বিজেপিকে অনুরোধ করবো সম্পূর্ণ অডিয়ো বার্তা প্রকাশ করতে।

ভোট কুশলী প্রশান্ত কিশোরের কটাক্ষ, নেতাদের কথাবার্তার চেয়ে ক্লাব হাউসের আলপাচারিতায় বেশি গুরুত্ব দিচ্ছে বিজেপি, তা সাধুবাদ জানাই। তবে, টেপের কিয়দংশ প্রকাশ না করে সম্পূর্ণ তুলে ধরার আর্জি জানাচ্ছি। নিজের অবস্থানে অনড় থেকে পিকের দাবি, একশোর বেশি আসন পাবে না বিজেপি। তবে, এই অডিয়ো বার্তার আলাপচারিতা যে সত্যি, প্রশান্ত কিশোরের মন্তব্যে স্পষ্ট বলে জানাচ্ছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। টিভি নাইন বাংলার তরফে বিজেপির প্রকাশ করা অডিয়ো টেপগুলির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। ওই অডিয়ো টেপে প্রশান্ত কিশোর দাবি করেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি নরেন্দ্র মোদী গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হয়ে উঠেছে বাংলায়। মতুয়ার ৭০ শতাংশ ভোট বিজেপির দিকে যাবে বলে জানান তিনি।

আরও পড়ুন- বাংলায় জিতছে বিজেপি, ‘স্বীকার’ করলেন প্রশান্ত কিশোরই, অডিয়ো টেপ ফাঁস বিজেপির

কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক জানান, গোটা বিশ্বে নরেন্দ্র মোদী জনপ্রিয়। তৃণমূলকে খতম করে কফিনের শেষ পেরেকটা পুঁতে দিলেন প্রশান্ত কিশোর। অন্যদিকে, তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া ডোমজুড় কেন্দ্রের প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়ের কটাক্ষ, প্রশান্ত কিশোরের প্ল্যান ব্যর্থ হয়েছে। তৃণমূল হেরে গিয়েছে। বাংলায় একমাত্র নরেন্দ্র মোদীর প্ল্যানই কাজ করবে। নরেন্দ্র মোদীর নেতৃত্বেই সোনার বাংলা তৈরি হবে বলে দাবি বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের। বিজেপির প্রকাশ করা এই অডিয়ো সত্যতা উড়িয়ে দিয়েছে তৃণমূল। বিজেপির জয় নিয়ে সুব্রত মুখোপাধ্যায় জানান, প্রশান্ত কিশোর এই ধরনের দাবি করতেই পারে না। অপপ্রচার চালাচ্ছে বিজেপি।