West Bengal Election 2021 Phase 7: বিজেপি প্রার্থীকে ‘বাধা’, বালিগঞ্জ থানায় বিজেপির বিক্ষোভ

বিজেপি প্রার্থীর অভিযোগ, রবিবার রাত থেকে তৃণমূলের লোকজনপোলিং এজেন্টদের বন্দুক দেখিয়ে হুমকি দিয়েছে।

West Bengal Election 2021 Phase 7: বিজেপি প্রার্থীকে 'বাধা', বালিগঞ্জ থানায় বিজেপির বিক্ষোভ
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Apr 26, 2021 | 10:21 AM

কলকাতা: বালিগঞ্জ কেন্দ্রে বিজেপি প্রার্থীকে বাধা দেওয়ার অভিযোগ। এই ঘটনায় উত্তেজনা ছড়াল সোমবার সপ্তম দফার ভোটে। বিজেপির অভিযোগ, রাজ্য পুলিস শাসকদলের হয়ে কাজ করছে। ইচ্ছামত বিজেপির লোকজনকে তুলে নিয়ে যাচ্ছে। তাঁদের এক মণ্ডল সভাপতিকে গ্রেফতারও করা হয়েছে বলে অভিযোগ। এরপরই বালিগঞ্জ থানায় বিক্ষোভ দেখায় বিজেপি।

বালিগঞ্জ কেন্দ্রে বিজেপির প্রার্থী লোকনাথ চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, “রবিবার রাত থেকে তৃণমূলের লোকেরা আমাদের পোলিং এজেন্টদের বন্দুক দেখিয়ে হুমকি দিয়েছে। আজও বহু জায়গায় পোলিং এজেন্ট বসতে দেয়নি। প্রশাসনকে বলার পরে বসতে পেরেছে। আজ সকাল সাতটা সাড়ে সাতটা নাগাদ হঠাৎই আমাদের তিনটি ওয়ার্ডের দায়িত্বে থাকা মণ্ডল প্রেসিডেন্ট নেপাল মণ্ডলকে গ্রেফতার করেছে। কোনও কারণ নেই। ওনার দায়িত্ব ছিল আমাদের যে সমস্ত কার্যকর্তা বুথের বাইরে বসে আছেন, তাঁদের খাবার ও জল পৌঁছে দেওয়া। অথচ ওনাকে ভোটটা পর্যন্ত দিতে দিল না। গ্রেফতার করে নিল। পুলিসের ভূমিকা দলদাসের মত।”

আরও পড়ুন: West Bengal Election 2021 Phase 7: লাইনে দাঁড়িয়ে মাস্ক দিচ্ছেন প্রার্থী, তুমুল উত্তেজনা মুর্শিদাবাদে

লোকনাথের অভিযোগ, এই গ্রেফতারির কারণ স্পষ্ট করে বলতে পারছে না পুলিস। বিজেপির লোকজন যাতে ভোট দিতে না পারে, তার জন্যই এইসব করা হচ্ছে। রাজ্য পুলিস বিজেপির ক্যাম্পগুলিও তুলে দেয় বলে অভিযোগ এই বিজেপি প্রার্থীর। ৪০-৫০ জন পুলিশ নিরীহ মানুষকে ভয় দেখাচ্ছে বলেও অভিযোগ তোলেন তিনি। নির্বাচন কমিশনে যাওয়ার কথাও বলেন তিনি।