তৃণমূলেই থেকে শিশির বললেন, ‘কে বলল আমি তৃণমূলে আছি?’

বোমা ফাটালেন শিশির অধিকারী (Sisir Adhikari)। কাঁথির তৃণমূল (TMC) সাংসদ এ দিন বলেছেন, সুযোগ পেলে তিনি ছেলের হয়ে প্রচারেও যাবেন। একই সঙ্গে তাঁর বিস্ফোরক উক্তি, "কে বলল আমি তৃণমূলে আছি!"

তৃণমূলেই থেকে শিশির বললেন, 'কে বলল আমি তৃণমূলে আছি?'
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 2:42 AM

পূর্ব মেদিনীপুর: দলে থেকেও নেই শিশির। ‘আমি প্রতারিত হয়েছি।’ প্রধানমন্ত্রীর সভায় তাঁর উপস্থিতির জল্পনায় শুভেন্দু (Suvendu Adhikari) সিলমোহর দিতেই ফের বোমা ফাটালেন শিশির অধিকারী (Sisir Adhikari)। কাঁথির তৃণমূল (TMC) সাংসদ এ দিন বলেছেন, সুযোগ পেলে তিনি ছেলের হয়ে প্রচারেও যাবেন। একই সঙ্গে তাঁর বিস্ফোরক উক্তি, “কে বলল আমি তৃণমূলে আছি!” প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী বিধায়ক-পদ ও তৃণমূলের প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দিলেও শিশিরবাবু এখনও আনুষ্ঠানিকভাবে দল ছাড়েননি। তিনি এখনও কাঁথির তৃণমূল সাংসদই রয়েছেন।

শুভেন্দুর দলত্যাগের পর থেকে গোটা অধিকারী পরিবারকেই তুলোধোনা করে এসেছে তৃণমূল শিবির। রীতিমতো তাঁদের বাপবাপান্ত করেছেন শাসকদলের প্রথম সারির নেতারা। সেই নিয়ে এ দিন ফের একবার ক্ষোভ ঝরে পড়ে শিশিরে গলায়। প্রবীণ রাজনীতিক বলেন, “শুভেন্দুবাবু যেদিন ছেড়ে গিয়েছেন সেদিন থেকে আমার বাপ ঠাকুরদা, চোদ্দপুরুষ তুলে গালাগালি করা হচ্ছে। কলকাতা থেকে একজন ভদ্রলোক আসছেন, তাঁর সঙ্গে চোর-ডাকাতদের দাঁড় করিয়ে দেওয়া হচ্ছে।”

আগামী ২৪ মার্চ কাঁথিতে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সভায় হাজির থাকবেন কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী। বুধবারই চণ্ডীপুরের সভা থেকে এমনটা জানান নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। তারপরই ফের একবার তৃণমূলকে নিশানায় নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন প্রবীণ এই সাংসদ। ফলে তাঁর দলবদলও কেবল সময়ের অপেক্ষা বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: ‘সিপিএমের হার্মাদরাই আজ বিজেপির ওস্তাদ’, লালগড় থেকে কড়া বার্তা মমতার

এর পালটা দিয়ে তৃণমূল বিধায়ক তাপস রায় বলেন, “এটা প্রত্যাশিত ছিল। এটা অধিকারী পরিবারের রাজনৈতিক সিদ্ধান্ত। মনে হচ্ছে প্রতারণার সংজ্ঞা বদলে গিয়েছে। শিশিরবাবুর মতো মানুষের থেকে এই কথা আশা করা যায় না। ওনারও মনে রাখা উচিত মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তাঁর ছেলেরা কী ধরনের ভাষার ব্যবহার করছে।”

আরও পড়ুন: ‘মমতা’হীন মুখ্যমন্ত্রী-বৈঠক মোদীর, এলেন না যোগীও