‘ব্যস, আর নয়’, ডিভোর্স বিতর্কের মাঝে মেজাজ হারালেন অভিষেক!

ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের বিবাহ বিচ্ছেদের জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে অভিষেকের সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন অভিনেত্রী নিমরত কৌর। বিতর্কের মাঝে সম্প্রতি বিমানবন্দরে দেখা গেল জুনিয়র বচ্চনকে। কিন্তু মেজাজ যে তাঁর মোটেই ভাল ছিল তা তাঁর হাবে ভাবে স্পষ্ট।

'ব্যস, আর নয়', ডিভোর্স বিতর্কের মাঝে মেজাজ হারালেন অভিষেক!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 10:08 PM

ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের বিবাহ বিচ্ছেদের জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে অভিষেকের সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন অভিনেত্রী নিমরত কৌর। বিতর্কের মাঝে সম্প্রতি বিমানবন্দরে দেখা গেল জুনিয়র বচ্চনকে। কিন্তু মেজাজ যে তাঁর মোটেই ভাল ছিল তা তাঁর হাবে ভাবে স্পষ্ট। কিন্তু পাপারাজ্জিকে দেখেই হাতজোড় করে ছবি তুলতে বারণ করেন তিনি। সদ্য প্রো কবাডি লিগ শুরু হয়েছে। তাতে রয়েছে নায়কের দল ‘জয়পুর পিঙ্ক প্যান্থার্স।’ নিজের দলকে উত্‍সাহ দিতে প্রায় সময়ই গ্যালারিতে দেখা যায় তাঁকে। আগের মরশুমে নায়কের পাশে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা বচ্চনকে। এদিন তাঁকে দেখা গেল গম্ভীর মুখে। তিনি বলেন, “ব্যস দাদা হয়ে গিয়েছে। ধন্যবাদ।”

প্রসঙ্গত, একাধিক বলিউড প্রতিবেদনে লেখা হয়েছে অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন অভিষেক। যার জেরেই নাকি এত কাণ্ড। তবে এখনও পর্যন্ত এই প্রসঙ্গে কেউ কোনও কথা বলেননি। উল্টে সম্প্রতি মুকেশ অম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানির বিয়ের একটি ভিডিয়োয় এক ঝলক দেখা গিয়েছে অভিষেক-ঐশ্বর্য এবং তাঁদের মেয়ে আরাধ্যা বচ্চন একসঙ্গে পারিবারিক মুহূর্ত কাটাচ্ছেন। কয়েক সেকেন্ডের সেই মুহূর্ত সব হিসেব নিকেশ যেন উল্টে পাল্টে দিয়েছে। যদিও সব কিছুই এখনও ধোঁয়াশা। আসলে কী যে ঘটছে, তা বোঝা যাচ্ছে না।