অশান্তি চরমে! ঐশ্বর্যর মান ভাঙাতে কোটি কোটি টাকা খরচ করলেন অভিষেক?

মেয়ে শ্বেতা বচ্চনের নামে নিজের বাংলো লিখে দিয়েছেন অমিতাভ বচ্চন। তার পর থেকেই নাকি অশান্তি তুঙ্গে বচ্চন পরিবারে। শোনা যাচ্ছে, সম্পত্তির কারণেই বাড়ি ছেড়েছন পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। তবে এখনও পর্যন্ত বিচ্ছেদের জল্পনা, সাংসারিক অশান্তি সম্পর্কে কোনও মন্তব্য করেননি অভিষেক বচ্চন বা ঐশ্বর্য। শোনা যাচ্ছে, মেয়ে আরাধ্যাকে নিয়ে নিজের ফ্ল্যাটে থাকছেন নায়িকা।

অশান্তি চরমে! ঐশ্বর্যর মান ভাঙাতে কোটি কোটি টাকা খরচ করলেন অভিষেক?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2024 | 12:51 PM

মেয়ে শ্বেতা বচ্চনের নামে নিজের বাংলো লিখে দিয়েছেন অমিতাভ বচ্চন। তার পর থেকেই নাকি অশান্তি তুঙ্গে বচ্চন পরিবারে। শোনা যাচ্ছে, সম্পত্তির কারণেই বাড়ি ছেড়েছন পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। তবে এখনও পর্যন্ত বিচ্ছেদের জল্পনা, সাংসারিক অশান্তি সম্পর্কে কোনও মন্তব্য করেননি অভিষেক বচ্চন বা ঐশ্বর্য। শোনা যাচ্ছে, মেয়ে আরাধ্যাকে নিয়ে নিজের ফ্ল্যাটে থাকছেন নায়িকা। এত আলোচনার মাঝে সুখবর শোনালেন জুনিয়র বচ্চন। একটা নয় একসঙ্গে ১০টা ফ্ল্যাট কিনলেন অভিনেতা। না তিনি একা নন। বাবা অমিতাভের সঙ্গে মিলে যৌথভাবে ফ্ল্যাট কিনেছেন তিনি।

মুম্বইয়ের মালাড় অঞ্চলে ১০টি নতুন ফ্ল্যাট কিনেছেন তিনি। এমনিতে বচ্চনদের সম্পত্তির পরিমাণ কিছু কম নয়। ঘনিষ্ঠ সূত্র বলছে তাঁদের রিয়েল এস্টেটের ব্যবসা প্রায় ১০০ কোটি ছুঁই ছুঁই। জমি রেজিস্ট্রারের তথ্য অনুযায়ী, ওবেরয় রিয়ালটি প্রিমিয়াম রেসিডেনশিয়াল প্রজেক্ট, এটারনিয়াতে ওই দশটি অ্যাপার্টমেন্ট কিনেছেন অমিতাভ-অভিষেক। এগুলোর মধ্যে আটটি ফ্ল্যাট ১০৪৯ বর্গফুটের। আর বাকি দুটি তুলনামূলক ছোট। সেগুলো ৯১২ স্কোয়ার ফুটের। ১০টির মধ্যে ৬ টি ফ্ল্যাট অভিষেক কিনেছেন নিজের টাকায়। যার জন্য নিজের পকেট থেকে প্রায় ১৪. ৭৭ কোটি টাকা খরচ অভিষেক। অনেকেরই ধারণা রাই সুন্দরীর মান ভাঙাতে এই পদক্ষেপ নিয়েছেন নায়ক।

উল্লেখ্য, শোনা যাচ্ছে, অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিষেক। সেই কারণেই নাকি বাড়ি ছেড়েছেন ঐশ্বর্য। তবে সবটাই এখনও জল্পনা স্তরে রয়েছে। এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি নায়ক নায়িকার কেউই। তবে এই খবরটা আসার পর অনেকেই প্রশ্ন তুলেছেন যে ঐশ্বর্য যাননি ভোপালে? না নায়িকা সেখানে গিয়েছেন বলে এখনও কিছু জানা যায়নি। তবে সম্প্রতি ঐশ্বর্য নাকি গিয়েছিলেন তাঁর এক তুতো ভাইয়ের জন্মদিনে। সেখানে অভিষেককে না দেখতে পাওয়ায় তৈরি হয়েছিল অনেক আলোচনা।