এক্সপায়ার হয়ে যাওয়ার ভয়ে রাজাকে কী ওষুধ খাইয়ে দিলেন স্ত্রী মধুবনী?

Madhubani-Raja: রাজা-মধুবনীর দাম্পত্যে এ কী কাণ্ড! স্বামীকে এ কোন ওষুধ খাইয়ে দিলেন মধুবনী। তা দেখে হতবাক হয়ে গেলেন রাজা। মাথায় হাত পড়ল তাঁর। এই ওষুধ খাওয়ানোর ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এক্সপায়ার হয়ে যাওয়ার ভয়ে রাজাকে কী ওষুধ খাইয়ে দিলেন স্ত্রী মধুবনী?
রাজা-মধুবনী।
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 3:03 PM

‘ভালবাসা ডট কম’ ছবিতে অভিনয় করতেন রাজা গোস্বামী এবং তাঁর স্ত্রী মধুবনী গোস্বামী। সেই সময় তাঁরা বিবাহিত কাপল ছিলেন না। ছিলেন একে-অপরের খুব ভাল সহকর্মী এবং বন্ধু। সেই সিরিয়ালটাই তাঁদের কাছাকাছি এনেছিল। পরবর্তীকালে রাজা-মধুবনীর বন্ধুত্ব প্রেমে রূপান্তরিত হয়। বেশকিছু বছর সম্পর্কে থাকার পর সেটিকে এক ধাপ এগিয়ে নিয়ে যান এবং তাঁদের বিয়ে হয়। রাজা-মধুবনী এখন সুখী দম্পতি। তাঁদের সংসার বড় হয়েছে। জন্ম হয়েছে পুত্র কেশব গোস্বামীর।

এই মুহূর্তে রাজা সিরিয়ালে অভিনয় করলেও, মধুবনী পুরোপুরি সংসার করছেন। কিন্তু সন্তানের প্রতিপালন এবং স্বামীর দেখভালের বাইরেও নিজে ব্যবসা করছেন। সালোঁ খুলেছেন মধুবনী। নানা ধরনের মজার-মজার ভিডিয়ো আপলোড করেন তাঁরা। সম্প্রতি রাজার সঙ্গে মজার একটি ভিডিয়ো তৈরি করেছেন মধুবনী এবং সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাজা।

কী আছে সেই ভিডিয়োতে? দেখা যাচ্ছে, আপেল খাওয়ার জন্য বসেছেন রাজা। হঠাৎই হন্তদন্ত হয়ে ছুট্টে আসে তাঁর স্ত্রী মধুবনী। তাঁর হাতে ওষুধের পাতা। আপেল খাওয়া থামিয়ে প্রায় ধমকের সুরে রাজাকে একটি ওষুধ সেই পাতা থেকে খুলে জোর করে খাইয়ে দেন। রাজা বারবার জিজ্ঞেস করতে থাকেন কীসের ওষুধ তাঁকে খাওয়ানো হল। এর যা উত্তর দিয়েছেন মধুবনী, ভাবতেও পারবেন না। তিনি বলেছেন, “দেখলাম, আগামীকালই ওষুধগুলো এক্সপায়ার হয়ে যাবে। তাই তোমাকে খাইয়ে দিলাম।” হতভম্ব হয়ে যান রাজা। তাঁর মুখ থেকে কথাই সরে না আর।