আত্মঘাতী মালাইকার বাবা! নায়িকার দুর্দিনে ছুটে গেলেন প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুর

Malaika Arora: বুধবার সকাল সকাল খারাপ খবর। আত্মঘাতী মালাইকা অরোরার বাবা। নায়িকার দুর্দিনে তাঁর পাশে প্রাক্তন স্বামী এবং প্রাক্তন প্রেমিক একসঙ্গে। হন্তদন্ত হয়ে ছুটে মালাইকার বাড়িতে এলেন তাঁর প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুর। উসকো-খুসকো চুল। পরনে সাদা জামা। চোখে, মুখে চিন্তার ছাপ। প্রেমের বিচ্ছেদ ঘটলেও একটা সুতো যে রয়ে গিয়েছে সেটা বোঝা গেল অর্জুনের উপস্থিতিতেই৷

আত্মঘাতী মালাইকার বাবা! নায়িকার দুর্দিনে ছুটে গেলেন প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুর
Follow Us:
| Updated on: Sep 11, 2024 | 6:44 PM

বুধবার সকাল সকাল খারাপ খবর। আত্মঘাতী মালাইকা অরোরার বাবা। ANI সূত্রে খবর, তাঁর বাবা অনিল অরোরা ছাদ থেকে ঝাঁপ দিয়েছেন। অভিনেত্রীর এই কঠিন সময়ে এক দিকে যেমন ছুটে এসেছেন তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খান। এই সময় হন্তদন্ত হয়ে ছুটে মালাইকার বাড়িতে এলেন তাঁর প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুর। উসকো-খুসকো চুল। পরনে সাদা জামা। চোখে, মুখে চিন্তার ছাপ। প্রেমের বিচ্ছেদ ঘটলেও একটা সুতো যে রয়ে গিয়েছে সেটা বোঝা গেল অর্জুনের উপস্থিতিতেই৷ মালাইকার এই দুর্দিনে পাশে তাঁর দুই প্রাক্তনই।

আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর টানা ছ’বছর অর্জুনের সঙ্গে সম্পর্কে ছিলেন মালাইকা। তাঁদের প্রেমের বিভিন্ন ছবিও দেখা যেত। চলতি বছরের মে মাসে নায়কের সঙ্গে প্রেমে ইতি টানেন অভিনেত্রী। জুন মাসে নায়কের জন্মদিনেও মালাইকাকে দেখা যায়নি৷ ফলে আরও নিশ্চিত হয়ে যায় তাঁদের ভক্তরা৷ এমনকি সম্প্রতি একই অনুষ্ঠানে তাঁরা উপস্থিত থাকলেই কোনও বাক্যালাপে যাননি। তা বলে খারাপ সময়ে যে তাঁরা পরস্পরের পাশে আছেন অর্জুনের উপস্থিতি সেটাই যেন বেশি করে বুঝিয়ে দিল। তবে বাবার মৃত্যুর পর এখনও পর্যন্ত মালাইকা বা তাঁর বোন অমৃতা অরোরা এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, প্রথম খবর পেয়েই হাজির হয়েছিলেন আরবাজ খান। বর্তমানে বিষয়টা খতিয়ে দেখছে পুলিশ। আদপে এটা আত্মহত্যা, নাকি আচমকা ঘটে যাওয়া কোনও দুর্ঘটনা, সেই বিষয়টাও পর্যবেক্ষণ করা হচ্ছে বলে খবর। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে মালাইকা আরোরার বাড়ির সামনের ছবি। এই ঘটনার পর এমনকি তাঁর বাড়িতে গিয়ে উপস্থিত হন তাঁর প্রাক্তন শ্বশুর শাশুড়ি।