‘এখনই আসছি…’, হঠাৎই ঐশ্বর্যার বাড়িতে বচ্চন পরিবার! বিপাকে নায়িকা

Bollywood Gossip: চর্চায় অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের বৈবাহিক সম্পর্ক। কিছুই নাকি ভাল যাচ্ছে না তাঁদের মধ্যে। এও শোনা যাচ্ছে, এই মুহূর্তে মেয়েকে নিয়ে নাকি মায়ের সঙ্গে থাকছেন বিশ্বসুন্দরী। শোনা যাচ্ছে নিমরত কউরের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছেন অভিষেক বচ্চন।

‘এখনই আসছি…’, হঠাৎই ঐশ্বর্যার বাড়িতে বচ্চন পরিবার! বিপাকে নায়িকা
আচমকাই ঐশ্বর্যার বাড়িতে বচ্চন পরিবার! বিপাকে নায়িকা
Follow Us:
| Updated on: Oct 28, 2024 | 9:28 PM

চর্চায় অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের বৈবাহিক সম্পর্ক। কিছুই নাকি ভাল যাচ্ছে না তাঁদের মধ্যে। এও শোনা যাচ্ছে, এই মুহূর্তে মেয়েকে নিয়ে নাকি মায়ের সঙ্গে থাকছেন বিশ্বসুন্দরী। শোনা যাচ্ছে নিমরত কউরের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছেন অভিষেক বচ্চন। এ সব নিয়েই যখন আলোচনা তুঙ্গে তখনই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে এক ভিডিয়ো। ভিডিয়োটি ঐশ্বর্যা রাই বচ্চনের একটি সাক্ষাৎকারের কিছু অংশ। যেখানে তিনি অকপটেই শেয়ার করেছেন, কীভাবে আগে থেকে কিচ্ছু না জানিয়ে তাঁর বাড়িতে হাজির হন গোটা বচ্চন পরিবার। তাঁর বাবার অনুপস্থিতিতেই কীভাবে জীবনের অন্যতম বড় সিদ্ধান্তটি নিতে বাধ্য হয়েছিলেন তিনি। ওই ভিডিয়ো দেখে এক মুহূর্তে আপনি হয়েই যেতে পারেন নস্টালজিক। একই সঙ্গে পুরনো সমীকরণ মনে করে ভিজতে পারে চোখও।

সাক্ষাৎকারে বিশ্বসুন্দরী বলেন, “আমি দক্ষিণ ভারতীয়, রোকা কী জিনিস আমি নিজেই জানতাম না। হঠাৎ অভিষেকের বাড়ি থেকে ফোন আসে। বাবা সে সময় শহরের বাইরে। বাবার আসতে একদিন সময় লাগবে। ওদিকে পা (অমিতাভ বচ্চন) আর বাকিরা বাড়ি চলে আসছে। আমি অভিষেককে ফোন করতেই ও বলল, “আমি কিচ্ছু জানি না”। আমি তো অবাক। ওহ মাই গড! এটাই ছিল আমার প্রতিক্রিয়া।” বাবার অপেক্ষা না করেই বাগদান সম্পন্ন হয়ে গিয়েছিল ঐশ্বর্যার। তিনি নিজেও পুরো ঘটনায় অবাক হয়ে যান! শুধু কি তাই? বাগদান হওয়ার পরেই ঐশ্বর্যাকে নিজেদের বাড়িতেও নিয়ে যেতে চান বচ্চনেরা। তবে তিনি রাজি হননি। বাবার অনুপস্থিতিতে এত বড় সিদ্ধান্ত নিতে চাননি তিনি।

এই সময় বচ্চন পরিবার অন্দরের সমীকরণ নিয়ে প্রায় প্রতিদিনই রটছে নানা কথা। যদিও এ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন গোটা বচ্চন পরিবার। আগামী দিনে কী হয় এখন সেটাই দেখার।