প্রিয়াঙ্কা-পরিণীতির মধ্যে ঝগড়া!সিদ্ধার্থের এনগেজমেন্টে নায়িকাকে না দেখে শুরু নতুন জল্পনা

Bollywood: কয়েক দিন আগেই ধুমধাম করে ভাইয়ের বিয়ে দিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এখন তাঁকে খুব বেশি এ দেশে দেখা যায় না। ভাইয়ের বিয়ে,এনগেজমেন্ট উপলক্ষে এসেছিলেন নায়িকা। একগুচ্ছ ছবিও দেখা গিয়েছে সমাজমাধ্যমের পাতায়। খুব বেশি আড়ম্বর নয়। নিকট আত্মীয় স্বজনদের উপস্থিতিতেই আংটি বদল সারেন নায়িকার ভাই সিদ্ধার্থ চোপড়া।

প্রিয়াঙ্কা-পরিণীতির মধ্যে ঝগড়া!সিদ্ধার্থের এনগেজমেন্টে নায়িকাকে না দেখে শুরু নতুন জল্পনা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2024 | 6:26 PM

কয়েক দিন আগেই ধুমধাম করে ভাইয়ের বিয়ে দিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এখন তাঁকে খুব বেশি এ দেশে দেখা যায় না। ভাইয়ের বিয়ে,এনগেজমেন্ট উপলক্ষে এসেছিলেন নায়িকা। একগুচ্ছ ছবিও দেখা গিয়েছে সমাজমাধ্যমের পাতায়। খুব বেশি আড়ম্বর নয়। নিকট আত্মীয় স্বজনদের উপস্থিতিতেই আংটি বদল সারেন নায়িকার ভাই সিদ্ধার্থ চোপড়া। এবার প্রিয়াঙ্কার ভাইয়ের এই আংটি বদলের অনুষ্ঠানকে কেন্দ্র করে বিতর্কওস তৈরিহয়েছে।

অনেকেই প্রশ্ন তুলেছেন এই অনুষ্ঠানে কেন দেখা যায়নি? অনেকেই দুইয়ে দুইয়ে চার করেছেন। মুকেশ অম্বানির ছোট ছেলের বিয়ে উপলক্ষে দেশে এসেছিলেন প্রিয়াঙ্কা। অন্য দিকে নায়িকা নিজের তুতো বোন পরিণীতির বিয়েতে আসেননি। শুধু ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। এই বিষয়টি নজর এড়ায়নি কারও। তাই মন্তব্যে ভরে গিয়েছে সমাজমাধ্যমের পাতা। বিভিন্ন জন বিভিন্ন প্রশ্ন করেছেন। কেউ লিখেছেন,”পরিণীতিকে দেখা যাচ্ছে না কেন?” আবার কারও মন্তব্য,”পরিণীতিকে কি নেমতন্ন করেননি?” কারণ, শেষ বেশ কিছু দিনে পরিণীতি এবং প্রিয়াঙ্কাকে একসঙ্গে দেখা যায়নি প্রকাশ্যে।

এই খবরটিও পড়ুন

প্রশ্ন উঠছে, তবে কি দুই বোনের মধ্য়ে কোনও মনোমালিন্য হয়েছে? তবে তেমনটা যে নয় সেটা অনুষ্ঠানের ছবি দেখে অনেকেই বুঝেছেন। কারণ, এই মুহূর্তে দেশে নেই পরিণীতি। তিনি রয়েছেন ইউনাইটেড কিংডমে। তাই সিদ্ধার্থের আংটি বদল অনুষ্ঠানে দেখা যায়নি তাঁকে। কিন্তু উপস্থিত হয়েছিলেন পরিণীতির মা-বাবা। তবে তাও অনেকেই মনে করছেন যে, দুই বোনের মধ্যে কিছু একটা হয়েছে। কী হয়েছে তা বোঝা যাচ্ছে না। উল্লেখ্য, এ বারে দেশে একাই এসেছিলেন দেশি গার্ল। স্বামী নিক জোনাস এবং মালতি মেরিকে দেখা যায়নি তাঁর সঙ্গে। ভাইয়ের এনগেজমেন্টের অনুষ্ঠান সেরে তিনি আবার ফিরে গিয়েছেন নিজের জায়গায়। তবে দুই নায়িকার মধ্যে আদৌ কি কিছু হয়েছে? তা এখনই বলা যাচ্ছে না।