করোনা-ত্রাণে অমিতাভ বচ্চন দান করলেন ২ কোটি টাকা

অমিতাভ বচ্চনের দানের টাকায় দিল্লির শ্রী গুরু তেগ বাহাদুর কোভিড কেয়ার সেন্টার বিদেশ থেকে অক্সিজেন সিলিণ্ডার কিনবে। আরও ৩০০ টা বেডের ব্যবস্থা করবে।

করোনা-ত্রাণে অমিতাভ বচ্চন দান করলেন ২ কোটি টাকা
বিগ বি
Follow Us:
| Updated on: May 10, 2021 | 12:29 PM

করোনা পরিস্থিতি সারা দেশে উদ্বেগজনক। হু হু করে বাড়ছে সংক্রমণ। আক্রান্তদের সংখ্যা দৈনিক বাড়ছে। প্রতিদিন লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন। হাসপাতালে বেড পাওয়া যাচ্ছে না। অক্সিজেনের ঘাটতি দেখা দিয়ে দিয়েছে। মৃত্যুর হারও ক্রমশ বাড়ছে। বলি তারকাদের অনেকেই এই পরিস্থিতিতে এগিয়ে এসেছেন। সলমন খান, সোনু সুদ, অজয় দেবগণ, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কেউ অক্সিজেন যোগানের দায়িত্ব নিয়েছেন। কেউ আইসিইউ বেড তৈরিতে অর্থ সাহায্য করেছেন। কেউ অনবরত নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে করোনা চিকিৎসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করে চলেছেন। এই লিস্টে এবার নাম লেখালেন অমিতাভ বচ্চন। তিনি দিল্লির শ্রী গুরু তেগ বাহাদুর কোভিড কেয়ার সেন্টারে ২ কোটি টাকা দান করলেন।

অমিতাভ বচ্চনের দানের টাকায় দিল্লির শ্রী গুরু তেগ বাহাদুর কোভিড কেয়ার সেন্টার বিদেশ থেকে অক্সিজেন সিলিণ্ডার কিনবে। আরও ৩০০ টা বেডের ব্যবস্থা করবে। দিল্লির শেখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটির প্রেসিডেন্ট মজিনদর সিং শীর্ষ জানিয়েছেন অমিতাভের এই ২কোটি টাকার দান নিয়ে তাঁরা সোমবার থেকে কাজ শুরু করবেন। তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, “শিখরা লেজেন্ডারি, তাদের কাজের জন্য স্যালুট। অমিতাভ বচ্চনের ২ কোটি টাকা দানের জন্য তাঁকে ধন্যবাদ।”

সম্প্রতি অমিতাভ বচ্চন টুইটারে করোনা আক্রান্তদের জন্য প্রার্থনা জানিয়েছেন। যাঁরা করোনায় আক্রান্ত হয়েছেন এবং যাঁরা করোনায় প্রাণ হারিয়েছেন সবার জন্যই তিনি প্রার্থনা করেছেন। করোনা-মুক্তা হয়েছেন যাঁরা তাঁদের জন্যও তিনি শুভেচ্ছা জানিয়েছেন। বার বার অনুরোধ জানিয়েছেন সাবধানে থাকার জন্য। সমস্ত নিয়ম-বিধি মেনে চলার জন্য। এই প্রার্থনা তিনি প্রথম জানালেন না। আগের বছরেও তিনি করোনা আক্রান্তদের জন্য প্রার্থনা জানিয়েছিলেন।

আরও পড়ুন:‘ভাল চিকিৎসা পেলে, হয়তো বাঁচতাম’, ফেসবুক পোস্টের পরের দিনই মৃত্যু অভিনেতার

আগের বছর করোনায় নিজে আক্রান্ত হয়েছিলেন বিগ বি। শুধু তিনি একা নন।জয়া বচ্চন ছাড়া গোটা পরিবার করোনায় আক্রান্ত হয়েছিল। ঐশ্বর্যা রাই বচ্চন এবং বিগ বি-র নাতনি আরাধ্যা বাড়িতে আইসোলেশনে থাকলেও অভিষেক বচ্চন এবং বিগ বি-কে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। বেশ অনেকদিন তাঁরা হাসপাতালে ছিলেন। সম্প্রতি তাঁর চোখের অপারেশন হয়েছে। তবে তিনি সুস্থ আছেন। পরিচালক বিকাশ বহেলের নতুন ছবি ‘গুড বাই’-তে তিনি এখন অভিনয় করছেন।