যৌনতা সম্পর্কে অন্নু কাপুরের জ্ঞান, নেটপাড়ায় শুরু হাসাহাসি

বলিউডের অন্যতম আলোচিত অভিনেতা হলেন অন্নু কাপুর। বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেতা। নেপথ্যে তাঁর অভিনীত কন্ডোমের বিজ্ঞাপন । ৬৮ বছর বয়সী অন্নুকে যৌন সুস্থতা এবং কন্ডোমের প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করতে দেখে রীতিমতো চমকে গিয়েছেন অনেকেই।

যৌনতা সম্পর্কে অন্নু কাপুরের জ্ঞান, নেটপাড়ায় শুরু হাসাহাসি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 11:55 PM

বলিউডের অন্যতম আলোচিত অভিনেতা হলেন অন্নু কাপুর। বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেতা। নেপথ্যে তাঁর অভিনীত কন্ডোমের বিজ্ঞাপন । ৬৮ বছর বয়সী অন্নুকে যৌন সুস্থতা এবং কন্ডোমের প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করতে দেখে রীতিমতো চমকে গিয়েছেন অনেকেই। নেটপাড়ায় একের পর এক আলোচনা শুরু হয়েছে।

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে অভিনেতা জানান যে তিনি শুধু বয়স্ক হিসাবে অনুরোধ করেছেন কন্ডোম ব্যবহার করার জন্য। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমি শুনেছি যে এটা নিয়ে ইন্টারনেট কীভাবে প্রতিক্রিয়া জানাচ্ছে। ঘটনাচক্রে, আমি নিউজ চ্যানেল দেখি না, খবরের কাগজ পড়ি না। তাই আমি আমার অফিসের লোকজনের মাধ্যমে শুনলাম। দর্শক এটা হাস্যরসের সাথে ইতিবাচকভাবে গ্রহণ করেছেন। কিন্তু তারা এ নিয়ে ঠাট্টা-বিদ্রুপ করছে না। পণ্যটি ঠিক এটিই অর্জন করতে চেয়েছিল এবং তারা এটি অর্জন করেছে। ”

অন্নু মনে করেন তিনি দাদু হিসাবে নাতি নাতনিদের নিরাপদ যৌনতার জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণের বিষয়ে গাইড করেছেন। অভিনেতা আরও বলেন, “এই বৃদ্ধ তরুণদের সাবধানে থাকতে বলছেন। তাদের মধ্যে কেউ কেউ আমার নাতি-নাতনিদের বয়সের হতে পারে। আমি খুব বিনোদনমূলক উপায়ে দাদু হিসাবে তাদের সঠিক দিকনির্দেশনা দিচ্ছি। আমি নিজেকে ভাগ্যবান এবং ধন্য মনে করি যে তারা এখনও আমাকে ভালবাসে এবং শ্রদ্ধা করে। আমার বয়স এখন ৭০ হবে, এই বয়সে আমি আর কী চাই? আমি তাদের যৌনতার সময় সুরক্ষা নেওয়ার জন্য আন্তরিকভাবে অনুরোধ করছি।”